সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

স্বর্ণ ছিনতাই, ছয় ডিবি কর্মকর্তা রিমান্ডে

ফেনীতে মহাসড়কে গাড়ি থেকে ২০টি স্বর্ণবার ছিনিয়ে নেয়ার অ’ভিযোগে দায়ের করা মা’মলার আ’সামি জে’লা গোয়েন্দা পু’লিশের (ডিবি) পরিদর্শক (ওসি) মো. সাইফুল ইস’লামকে চারদিন ও অ’পর ৫ জনকে তিনদিন করে রি’মান্ড মঞ্জুর করেছে আ’দালত। বুধবার বিকালে ফেনীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ খান আ’সামিদের জামিন আবেদন নামঞ্জুর করে রি’মান্ডের আদেশ দেন। ফেনী আ’দালত পু’লিশের পরিদর্শক গো’লাম জিলানি জানান, বুধবার দুপুর আড়াইটার পর ডা’কাতি মা’মলার আ’সামি ফেনী জে’লা গোয়েন্দা পু’লিশের ইন্সপেক্টর (ওসি) মো. সাইফুল ইস’লাম ভূঁইয়া, উপ-পরিদর্শক (এসআই) মোতাহার হোসেন, উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান, উপ-পরিদর্শক (এসআই) নুরুল হক, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) অ’ভিজিৎ বড়ুয়া ও সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মাসুদ রানাকে কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে আ’দালতে তোলা হয়।

এ সময় সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ খানের আ’দালতে আ’সামিদের আইনজীবীরা তাদের পক্ষে জামিন আবেদন করলে আ’দালত জামিন আবেদন নামঞ্জুর করেন। অ’পরদিকে মা’মলার ত’দন্ত কর্মক’র্তা ফেনী মডেল থা’নার পরিদর্শক (ত’দন্ত) মনির হোসেন আ’সামিদের বি’রুদ্ধে আ’দালতে ৫ দিনের রি’মান্ড আবেদন করলে আ’দালত জে’লা গোয়েন্দা পু’লিশের (ডিবি) পরিদর্শক (ওসি) মো. সাইফুল ইস’লাম ভূঁইয়াকে চারদিন ও অ’পর ৫ আ’সামিকে তিনদিন করে রি’মান্ড মঞ্জুর করেন। পরে আ’সামিদের আ’দালত থেকে রি’মান্ডের জন্য পু’লিশ হেফাজতে নেয়া হয়েছে। এর আগে মঙ্গলবার রাতে জে’লা গোয়েন্দা পু’লিশ কার্যালয় থেকে ৬ পু’লিশ কর্মক’র্তাকে গ্রে’প্তারের পর ফেনী মডেল থা’নায় হস্তান্তর করা হয়। গ্রে’প্তারকৃত কর্মক’র্তাদের কাছ থেকে ১৫টি স্বর্ণের বার উ’দ্ধার করা হয়।

পু’লিশ সুপার খোন্দকার নূরুন্নবী জানান, চট্টগ্রামের স্বর্ণ ব্যবসায়ী গোপাল কান্তি দাশ গত ৮ই আগস্ট রোববার চট্টগ্রাম থেকে ২০টি স্বর্ণের বার নিয়ে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করেন। এ সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর ফতেহপুর রেলওয়ে ওভা’রপাসের নিচে ফেনী জে’লা গোয়েন্দা (ডিবি) পু’লিশের একটি দল তার গাড়ির গতি রোধ করে। পরে গাড়ি তল্লা’শির এক পর্যায়ে গোয়েন্দা পু’লিশের পরিদর্শক মো. সাইফুল ইস’লামসহ অ’ভিযু’ক্ত পু’লিশ কর্মক’র্তারা স্বর্ণ ব্যবসায়ী গোপাল কান্তি দাশের কাছ থেকে স্বর্ণের বারগুলো ছিনিয়ে নেয়। ওই ঘটনায় স্বর্ণ ব্যবসায়ী গোপাল কান্তি দাশ ফেনী পু’লিশ সুপার বরাবর লিখিত অ’ভিযোগ করেন। পরে পু’লিশ সুপার কার্যালয়ে উপস্থিত হয়ে তিনি অ’ভিযোগকারী চার পু’লিশ কর্মক’র্তাকে শনাক্ত করেন। এসময় চারজনকে জিজ্ঞাসাবাদ করলে তাদের সঙ্গে থাকা অ’পর দুইজন পু’লিশ কর্মক’র্তার নাম প্রকাশ করেন। অ’ভিযু’ক্তরা স্বর্ণ ব্যবসায়ীর কাছ থেকে ২০টি স্বর্ণের বার ছিনিয়ে নেয়ার বিষয়টি স্বীকার করেন। পরে অ’ভিযু’ক্ত পু’লিশ কর্মক’র্তাদের কাছ থেকে ১৫টি স্বর্ণের বার উ’দ্ধার করা হয়।

পু’লিশ সুপার জানান, চট্টগ্রামের স্বর্ণ ব্যবসায়ী গোপাল কান্তি দাশ বাদী হয়ে মঙ্গলবার রাতে ফেনী মডেল থা’নায় অ’ভিযু’ক্তদের বি’রুদ্ধে ডা’কাতি মা’মলা করেন। অ’ভিযু’ক্ত পু’লিশ কর্মক’র্তাদের ওই মা’মলায় গ্রে’প্তার দেখিয়ে রাতেই থা’নায় হন্তান্তর করা হয়। এদিকে ছিনতাই হওয়া বাকি পাঁচটি স্বর্ণবার উ’দ্ধারের চেষ্টা চলছে বলে জানিয়েছেন পু’লিশ সুপার। তিনি বলেন, ছিনতাই ও উ’দ্ধার হওয়া স্বর্ণবারগুলো বৈধ না অ’বৈধ তা ত’দন্ত করা হচ্ছে। ত’দন্ত শেষে এ বিষয়টি নিয়ে পরবর্তীতে মন্তব্য করা যাবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 64
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    64
    Shares
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: