সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

পরীমণিকে নিয়ে সাকলায়েনের জন্মদিনের ভিডিও ফাঁস কীভাবে

চিত্রনায়িকা পরীমণিকে নিয়ে পু’লিশ কর্মক’র্তা গো’লাম সাকলায়েন শিথিলের জন্ম’দিন উদযাপনের একটি ভিডিও মঙ্গলবার সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাই’রাল হয়েছে। ভিডিওতে দুজনকে বেশ অন্তরঙ্গ অবস্থায় দেখা যায়। প্রশ্ন উঠেছে ভিডিওটি ফাঁ’স হল কী’ভাবে।

একটি ইউটিউব চ্যানেলে ভিডিওটি প্রথম আপলোড হয়। মুহূর্তেই ভিডিওটি ফেসবুকে ভাই’রাল হয়ে পড়ে। এরপর শুরু হয় আলোচনা-সমালোচনা। কী’ভাবে এ ভিডিও ছড়িয়েছে, এ নিয়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর মধ্যেও প্রশ্ন দেখা দিয়েছে।

ভিডিওটি যে ইউটিউব চ্যানেলে প্রথম আপলোড করা হয়েছে, সেখানে ক্যাপশনে লেখা ছিল, ‘পরীমণি ও পু’লিশ কর্মক’র্তা সাকলায়েনের গো’পন ভিডিও! সাকলায়েন পরীমণির সঙ্গে তার অ’বৈধ স’ম্পর্কের কথা অস্বীকার করলেও তাদের গো’পন একটি ভিডিও আমাদের কাছে পাঠান নাম প্রকাশে অনিচ্ছুক আরেকজন পু’লিশ কর্মক’র্তা।’

বলা হচ্ছে, ফাঁ’স হওয়া ভিডিওটি ঈদের পর পু’লিশ কর্মক’র্তা সাকলায়েনের বাসায় ধারণ করা। সেখানে পরীমণি, তার কস্টিউম ডিজাইনার জিমি এবং তার গাড়িচালক ছিলেন। জিমি ভিডিওটি ধারণ করেন। তবে বিষয়টির সত্যতা নিশ্চিত হওয়া যায়নি।

ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পু’লিশের এক কর্মক’র্তা জানান, এ ভিডিও পু’লিশের হাতে আসার কথা না, যিনি ভিডিওটি ফাঁ’স করেছেন, তিনি দুপক্ষের পরিচিত কেউ।

ভিডিও ফাঁ’স করে দেওয়া সেই ব্যক্তি তাহলে কে? এ বিষয়ে পু’লিশের অ’প’রাধ ত’দন্ত বিভাগের (সিআইডি) অ’তিরিক্ত পু’লিশ সুপার (মিডিয়া) আজাদ রহমান বলেন, ‘কী’ভাবে ভিডিওটি বাইরে গেছে, তা খতিয়ে দেখা হবে।’

গত ৪ আগস্ট রাতে প্রায় চার ঘণ্টা অ’ভিযান চালিয়ে বনানীর বাসা থেকে পরীমণি ও তার সহযোগীকে আ’ট’ক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (রেব)। এসময় তার বাসা থেকে বিভিন্ন ধরনের মা’দকদ্রব্য জ’ব্দ করা হয় বলে জানানো হয়।

আ’ট’কের পর তাদের নেওয়া হয় রেবের সদরদপ্তরে। পরে রেব-১ বাদী হয়ে মা’দক আইনে পরীমণির বি’রুদ্ধে মা’মলা করে। এরপর পরীমণিকে দুইদফা ছয়দিনের রি’মান্ডে নেওয়া হয়।

এদিকে পরীমণির সঙ্গে জানাশোনার জেরে ঢাকা মহানগর পু’লিশের গোয়েন্দা বিভাগের (ডিবি) অ’তিরিক্ত উপ-কমিশনার (এডিসি) গো’লাম সাকলায়েন শিথিলকে ডিবি থেকে বদলি করা হয়েছে পাবলিক অর্ডার ম্যানেজমেন্টেে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 74
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    74
    Shares
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: