সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ১ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সম্মিলিত প্রচেষ্টায় সরকার করোনার যুদ্ধ মোকেবেলা করছে- নাদেল

বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল বলেছেন, বর্তমান করোনার এই ভয়াবহ যুদ্ধ শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার সকলের সম্মিলিত প্রচেষ্টায় মোকাবেলা করে আসছে।

বুধবার (১১আগস্ট) বিকেলে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত রোগীদের সেবা প্রদানে কুলাউড়া উপজেলার যুক্তরাষ্ট্র প্রবাসীদের সংগঠন কুলাউড়া বাংলাদেশি অ্যাসোসিয়েশন অব ইউএসএ ইনক এর অর্থায়নে ২য় পর্যায়ে আরও ২০টি অক্সিজেন সিলিন্ডার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।অনুষ্ঠানে নাদেল বলেন,করোনাকালীন জীবন যুদ্ধে দেশের মানুষকে বাঁচিয়ে রাখতে সরকার বিনামুল্যে গণটিকা প্রদান সহ সবধরনের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে কাজ করছে।

তিনি প্রবাসী সংগঠনের ভূয়সী প্রশংসা করে বলেন, মহান মুক্তিযোদ্ধের সময় প্রবাসীরা যেভাবে ভূমিকা রেখেছেন তেমনিভাবে বর্তমান মহামারী পরিস্থিতিতে সরকারের পাশাপশি তারা অবদান রেখে যাচ্ছেন।

কুলাউড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ ফেরদৌস আক্তারের সভাপতিত্বে ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. জাকির হোসেন এর পরিচালনায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হলরুমে সিলিন্ডার হস্তান্তর অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী বলেন, ইতিমধ্যে ‘২০ শয্যা কোভিড-১৯ আইসোলেশন ইউনিটের’ চালু করার জন্য এ পর্যন্ত বিভিন্ন দাতাদের কাছ থেকে ৯০টি অক্সিজেন সিলিন্ডার পাওয়া গেছে যা দিয়ে করোনা রোগীদের প্রাথমিক চিকিৎসা প্রদান করা হচ্ছে।

এছাড়া কুলাউড়া উপজেলা পরিষদের খাত থেকে ইতিমধ্যে করোনা চিকিৎসার জন্য ১০ লাখ টাকা বরাদ্দ দেয়া হয়েছে। প্রয়োজনে আরও বরাদ্দের ব্যবস্থা করা হবে। অ্যাসোসিয়েশন অব ইউএসএ ইনক এর উপদেষ্টা আমেরিকা প্রবাসী সাইফুল আলম সিদ্দিকী করোনা চিকিৎসা খাতে ব্যক্তিগতভাবে ১ লাখ টাকা প্রদানের আশ্বাস দেন। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা এনামুল ইসলাম, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি অরবিন্দু ঘোষ বিন্দু প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি শফিউল আলম নাদেল কুলাউড়া হাসপাতালের রোগীদের জন্য ৩০টি অক্সিজেন মাস্ক প্রদান করেন।উল্লেখ্য যে এর আগে কুলাউড়া বাংলাদেশি অ্যাসোসিয়েশন অব ইউএসএ ইনক’ এর অর্থায়নে গত ৮ আগস্ট ১ম পর্যায়ে ২০ শয্যা কোভিড-১৯ আইসোলেশন ইউনিটের’ জন্য ১১টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করা হয়।এ নিয়ে উক্ত সংগঠনের পক্ষ থেকে ওই হাসপতালে মোট ৩১টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করা হয়।

পরে শফিউল আলম চৌধুরী নাদেল-এর সহযোগিতায় সমাজকল্যাণ মন্ত্রণালয়াধীন সমাজসেবা অধিদফতরের মাধ্যমে কুলাউড়া পৌরসভার হলরুমে ৫ জন প্যারলাইজড রোগীকে জনপ্রতি ৫০ হাজার টাকা করে মোট আড়াই লাখ টাকার অনুদানের চেক তুলে দেন শফিউল আলম নাদেল।

এছাড়া ১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে গাছের চারা বিতরণ করা হয় অনুষ্ঠানে। পৌর মেয়র সিপার উদ্দিন আহমদের সভাপতিত্বে ও কুলাউড়া উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি তুহিনুর জামান ইয়াকুব এর সঞ্চালনায় এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ভুকশীমইল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জনাব রফিকুল ইসলাম রেনু, সাবেক সহ-সভাপতি জনাব অরবিন্দু ঘোষ বিন্দু, পৌর আওয়ামী লীগের সভাপতি জনাব খোরশেদ আলম, সাধারণ সম্পাদক বাবু গৌরা দে, কর্মধা ইউনিয়নের চেয়ারম্যান জনাব আতিকুর রহমান আতিক, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক জনাব সাইফুল আলম সিদ্দিকী সেফুল, যুক্তরাজ্য আওয়ামী যুবলীগের সহ-সভাপতি জনাব জুবায়ের আহমদ সেলিম, নবীন চন্দ্র মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব আমির হোসেন।

এছাড়াও উপস্থিত ছিলেন কাদিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ৬ নং ওয়ার্ডের মেম্বার জনাব নজরুল ইসলাম ইরা, রাউৎগাও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব আকবর আলী সোহাগ, জয়চন্ডী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব আব্দুল আউয়াল হোসেন, ভাটেরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব বদরুল আলম সিদ্দিকী নানু, সহ-সভাপতি জনাব আব্দুল মালিক চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক জনাব উমেদ আলী, কাদিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি জনাব মুহিবুর রহমান, কুলাউড়া উপজেলা তাতীলীগের সদস্য সচিব ইবাদুল আলম সুলা প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 36
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    36
    Shares
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: