সর্বশেষ আপডেট : ১ মিনিট ১২ সেকেন্ড আগে
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ১২ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বাসায় গিয়ে করো’নার টিকা দেওয়া সেই স্বাস্থ্যকর্মী বরখাস্ত

বাসায় গিয়ে করো’নার টিকা দেওয়া সেই স্বাস্থ্যকর্মীকে বরখাস্ত করেছে চট্টগ্রাম সিটি করপোরেশন। মঙ্গলবার ওই স্বাস্থ্যকর্মীকে বরখাস্ত করা হয়।

বরখাস্ত হওয়া বিষু দে নগরের কাট্টলীর মোস্তফা হাকিম মাতৃসদন হাসপাতা’লের ল্যাব টেকনিশিয়ান হিসেবে অস্থায়ী ভিত্তিতে কর্ম’রত ছিলেন।

একইসঙ্গে এই ঘটনায় পাঁচ সদস্যের একটি ত’দন্ত কমিটি করা হয়েছে।

এ প্রসঙ্গে চট্টগ্রাম সিটি করপোরেশনের সহকারী সচিব নজরুল ইস’লাম বলেন, ‘ওই স্বাস্থ্যকর্মী অস্থায়ী ভিত্তিতে চট্টগ্রাম সিটি করপোরেশনে কর্ম’রত ছিলেন। তাকে বরখাস্ত করা হয়েছে।’

এদিকে টাকার বিনিময়ে বাসায় গিয়ে টিকা দেওয়ার বিষয়টি ত’দন্ত করতে সিটি করপোরেশনের প্রধান রাজস্ব কর্মক’র্তা মোহাম্ম’দ নজরুল ইস’লামকে আহবায়ক করে পাঁচ সদস্যর কমিটি করা হয়েছে।

কমিটির অন্য সদস্যরা হলেন-অ’তিরিক্ত জে’লা ম্যাজিস্ট্রেট সুমনী আক্তার, সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা. ওয়াজেদ চৌধুরী অ’ভি, সিটি করপোরেশনের স্বাস্থ্য কর্মক’র্তা ডা. মোহাম্ম’দ আলী ও স্পেশাল ম্যাজিস্ট্রেট জাহানারা ফেরদৌস।

গত ৭ আগস্ট বাসায় বসে টিকা গ্রহণ করছেন, এ রকম একটি ছবি এমডি হাসান নামে একটি আইডি থেকে ফেসবুকে আপলোড দেওয়া হয়। আলী সিটিজি নামে একজনকে ট্যাগ করেন তিনি। ছবিটি ছড়িয়ে দিয়ে সমালোচনা শুরু হলে হাসান তা মুছে ফেলেন।

বিষয়টি পু’লিশের নজরে এলে রোববার ব্যবসায়ী মো. হাসান ও সোমবার ব্যাংকার মোবারক আলীকে গ্রে’প্তার করে খুলশী থা’না পু’লিশ। এছাড়া গ্রে’প্তার দুইজনসহ চারজনের বি’রুদ্ধে মা’মলা করেন সিটি করপোরেশনের চিকিৎসক ডা. তপন কুমা’র চক্রবর্তী।

মা’মলার এজাহারে বলা হয়, বিষু দে এক হাজার টাকার বিনিময়ে মো. হাসান ও মো. সাজ্জাদকে বাসায় গিয়ে টিকা দিয়েছেন। বিষয়টি ব্যবস্থা করে দিয়েছেন ব্যাংকার মোবারক আলী। ল্যাব টেকনিশিয়ান বিষু দে তার বন্ধু।

তবে বিশু দত্ত কিভাবে এ টিকা সংগ্রহ করেছেন তা জানাতে পারেননি গ্রে’প্তার হাসান ও মো. মোবারক আলী। বিষয়টি খতিয়ে দেখবে ত’দন্ত কমিটি।

খুলশী থা’নার পরিদর্শক (ত’দন্ত) আফতাব হোসেন জানিয়েছেন, টিকাদানকারী বিষু দে ও আরেক টিকাগ্রহীতা মো. সাজ্জাদকে গ্রে’প্তার করতে অ’ভিযান চলছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 2
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    2
    Shares

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: