সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ১২ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

পরীমণি-সাকলায়েনের নতুন ভিডিও ফাঁস (ভিডিও)

ঢাকা মহানগর পু’লিশের (ডিএমপি) পাবলিক অর্ডার ম্যানেজমেন্ট (পিওএম) পশ্চিম বিভাগের অ’তিরিক্ত উপকমিশনার (এডিসি) মো. গো’লাম সাকলায়েন শিথিল ও চিত্রনায়িকা পরী মণির নতুন ভিডিও ফাঁ’স হয়েছে। ১ মিনিট ৩৯ সেকেন্ডের ওই ভিডিওতে দুইজনকে জন্ম’দিনের কেক কে’টে উদযাপন করতে দেখা গেছে।

ভিডিওতে দেখা গেছে, গোয়েন্দা পু’লিশের (ডিবি) গুলশান বিভাগের সাবেক এডিসি সাকলায়েন একটি কালো রঙের শার্ট পরা। পরী মণি ছিলেন গো’লাপি ও কালো রঙের শাড়ি পরা। তাঁরা দুজন বসেছিলেন একটি রেস্তোরাঁয়। তাঁদের আশেপাশে ছিল কালো ও নীল রঙের বেশকিছু বেলুন। তাঁদের টেবিলে রাখা কাঁচের দুটি গ্লাসে ছিল পানীয় এবং একটি কেক। কেকটি ছিল নীল ও কালো রঙের। কেকের ওপরে লেখা ছিল, ‘হেপি বার্থডে মাই ম্যান’। গো’লাম সাকলায়েন ও পরী মণি দুজন হাতে হাত ধরে একটি ছু’রি নিয়ে নীল রঙের একটি কেক কাটেন। এরপর পরী মণি একটি পিস কেক কে’টে সাকলায়েনকে খাইয়ে দেন। সঙ্গে সঙ্গে তাঁকে একটি চুমু দেন পরী মণি। এরপর সাকলায়েনও পরী মণিকে কেক খাইয়ে দেন। কেক খাইয়ে দেওয়ার পর দুজন আবার দুই টুকরা কেক কাটেন। এক টুকরা কেক নিয়ে খাওয়া শুরু করেন সাকলায়েন। আরেক টুকরা কেক ছিল পরী মণির হাতে। পরী মণি সেই কেক সাকলায়েনকে খাইয়ে দেন। সাকলায়েনও পরীর হাত ধরে তাঁকেও একটু খাইয়ে দেন। এরপর পরী মণি তাঁর মুখে কেকের টুকরা নিয়ে সাকলায়েনকে খাইয়ে দেন। এ সময় পরী মণিকে কেকের টুকরা হাতে নিয়ে উল্লাস করতে দেখা যায়।

শেষ দৃশ্যে দেখা যায়, পরী মণি ভিডিও ধারণ করা ব্যক্তিকে কেক খাইয়ে দেন।

এর আগে গো’লাম সাকলায়েন ও পরী মণির আরেকটি ভিডিও ফাঁ’স হয়। ১ আগস্ট রাতের ওই ফুটেজে দেখা যায়, রাত ৮টার দিকে রাজারবাগের মধুমতি ভবনের সামনে থামে পরী মণির হ্যারিয়ার গাড়ি। ওই ভবনের দশম তলায় সাকলায়েনের সরকারি ফ্ল্যাট। সাকলায়েন নিজে নেমে এসে পরী মণিকে ফ্ল্যাটে নিয়ে যান। এর কিছুক্ষণ পর সাকলায়েনের বাসায় প্রবেশ করেন পরী মণির খালাতো বোন ও তাঁর স্বামী। পরে রাত ২টার দিকে পরী মণিসহ তিনজনই বের হয়ে যান বাসা থেকে।

ওই ভিডিও ফাঁ’স হওয়ার পর সাকলায়েনকে ডিবি থেকে সরিয়ে ডিএমপির পাবলিক অর্ডার ম্যানেজমেন্ট (পিওএম) পশ্চিম বিভাগে বদলি করা হয়। এ ঘটনায় গত রোববার তিন সদস্যের ত’দন্ত কমিটি গঠন করে পু’লিশ সদর দপ্তর।

পু’লিশ সদর দপ্তরের জনসংযোগ শাখার এআইজি মো. সোহেল রানা এ তথ্য নিশ্চিত করে এনটিভি অনলাইনকে বলেন, ‘গো’লাম সাকলায়েন এবং নায়িকা পরী মণির বি’রুদ্ধে ওঠা অ’ভিযোগ স’ম্পর্কে ত’দন্ত করতে পু’লিশ সদর দপ্তর তিন সদস্যের একটি কমিটি গঠন করেছে। কমিটির সদস্যরা এ বিষয়ে বিস্তারিত ত’দন্ত করে ঘটনা স’ম্পর্কে জানার চেষ্টা করবেন। ১৫ দিনের মধ্যে প্রতিবেদন দিতে বলা হয়েছে।’

এই কমিটির নেতৃত্বে রয়েছেন পু’লিশ সদর দপ্তরের অ’তিরিক্ত ডিআইজি (ট্রেনিং) মিয়া মাসুদ করিম। অন্য দুই সদস্য হলেন ডিএমপির উইমেন সা’পোর্ট অ্যান্ড ইনভেস্টিগেশন সেন্টারের উপকমিশনার (ডিসি) হামিদা পারভীন ও অ’প’রাধ ত’দন্ত বিভাগের (সিআইডি) বিশেষ পু’লিশ সুপার (ফরেনসিক) রুমানা আক্তার।

এ ব্যাপারে গত শনিবার ডিবির অ’তিরিক্ত পু’লিশ কমিশনার (প্রধান) এ কে এম হাফিজ আক্তার এনটিভি অনলাইনকে বলেছিলেন, ‘যেহেতু পরী মণির সঙ্গে অ’নৈতিক স’ম্পর্কের মতো একটি অ’ভিযোগ এডিসি গো’লাম সাকলায়েনের বি’রুদ্ধে এসেছে, সেহেতু ডিবি থেকে তাঁর সব ধরনের কার্যক্রম স্থগিত রাখা হয়েছে। তিনি এখন ছুটিতে রয়েছেন। তাঁর মুঠোফোনটিও ডিবির কাছে জমা রয়েছে।’

পু’লিশের একটি সূত্র জানায়, গত ১৩ জুন উত্তরা বোট ক্লাবে ধ’র্ষণ চেষ্টার অ’ভিযোগে ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদের বি’রুদ্ধে মা’মলা করেন পরী মণি। ওই ঘটনায় নাসির উদ্দিনকে গ্রে’প্তার করে ডিবি পু’লিশ। ওই সময় পরী মণিকে জিজ্ঞাসাবাদের জন্য ডা’কা হয় ডিবি কার্যালয়ে। তখনই পরীর সঙ্গে প্রথম পরিচয় সাকলায়েনের। সাকলায়েন ৩০তম বিসিএসের কর্মক’র্তা। গত ১৮ জুলাই ছিল তাঁর জন্ম’দিন। ধারণা করা হচ্ছে, সেদিন তিনি পরী মণির সঙ্গে জন্ম’দিনের কেক কে’টে উদযাপন করেন।

এদিকে গত ৪ আগস্ট রাজধানী বনানীর বাসা থেকে চিত্রনায়িকা পরী মণিকে বিপুল পরিমাণ মা’দকসহ গ্রে’প্তার করে র‍্যাব। পরদিন তাঁর বি’রুদ্ধে বনানী থা’নায় মা’দকদ্রব্য নিয়ন্ত্রণে আইনে মা’মলা করা হয়। এরপর তাঁকে চার দিনের রি’মান্ডে নেয় পু’লিশ। সেই রি’মান্ড শেষে পরী মণিকে আজ ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আ’দালতে হাজির করে দুই দিনের রি’মান্ডে নেওয়া হয়।

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 17
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    17
    Shares
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: