সর্বশেষ আপডেট : ১০ ঘন্টা আগে
বুধবার, ৮ ফেব্রুয়ারী ২০২৩ খ্রীষ্টাব্দ | ২৬ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

আবারও একসঙ্গে : মেসিকে স্বাগত জানালেন নেইমার

লিওনেল মেসি আর নেই’মা’রকে আর কোনোদিন কি একসঙ্গে দেখা যাবে? সেই সম্ভাবনা প্রায় শেষই হয়ে গিয়েছিল। নেই’মা’রের বার্সেলোনায় যাওয়ার কথা অনেকবার গণমাধ্যমে আসলেও বাস্তবতা ছিল ভিন্ন। প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) কিছুতেই ছাড়েনি ব্রাজিলিয়ান সুপারস্টারকে।

এদিকে মেসিরও বার্সায় থেকে যাওয়ার কথা ছিল। দুই পক্ষের মধ্যে সমঝোতাও হয়ে গিয়েছিল। হঠাৎ নাট’কী’য় মোড় নেয় সবকিছু। বার্সা জানিয়ে দেয়, লা লিগার নিয়মের কারণেই মেসিকে রাখা সম্ভব নয়। কা’ন্নাভেজা চোখে বার্সাকে বিদায় জানাতে হয় আর্জেন্টাইন খুদেরাজের।

তবে যা অ’তীত, তা তো অ’তীতই। মেসি এখন নতুন ঠিকানায়। হ্যাঁ, নাট’কী’য়ভাবে সেখানে, যেখানে তার বন্ধু নেই’মা’র আছেন। বার্সা অধ্যায় শেষ হওয়ার পর মেসিকে লুফে নিয়েছে পিএসজি। দুই বন্ধুর আবারও একসঙ্গে হওয়া যেন নিয়তিতেই লেখা ছিল।

২০১৩ সালে বার্সায় যাওয়ার পর মেসির সঙ্গেই ছিল তার সবচেয়ে ভালো স’ম্পর্ক। ২০১৭-তে রেকর্ড পারিশ্রমিকে ন্যু ক্যাম্প ছেড়ে পিএসজিতে চলে আসলেও বন্ধুকে কখনই ভুলেননি নেই’মা’র।

সেই বন্ধু এবার প্যারিসে চলে এসেছেন, নেই’মা’রের চেয়ে খুশি আর কে? নিজের উত্তে’জনা গো’পন রাখতে পারলেন না ব্রাজিলিয়ান সুপারস্টার।

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রাম স্টোরিতে দুজনের বার্সা থাকাকালীন আলি’ঙ্গনের একটি ছবি শেয়ার করে নেই’মা’র লিখেছেন, ‘আবারও একসঙ্গে।’

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: