সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সুনামগঞ্জে ৫ ডা’কাত আ’ট’ক

সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জ জে’লার দক্ষিণ সুনামগঞ্জ (শান্তিগঞ্জ) থা’না পু’লিশের অ’ভিযানে একটি পিকআপ ভ্যান ও একটি সিএনজি গাড়ী সহ ৫ ডা’কাতকে ডা’কাতির প্রস্তুতি কালে আ’ট’ক করেছে পু’লিশ। এসময় ডা’কাতদের কাছ থেকে ডা’কাতি কাজে ব্যবহৃত দেশীয় অ’স্ত্রশস্ত্র ও ডা’কাতি কৃত তিনটি গরু উ’দ্ধার করেছে পু’লিশ।

পু’লিশ সূত্রে জানা যায়, রবিবার (৮ আগষ্ট) ভোর ৩টায় দক্ষিণ সুনামগঞ্জ (শান্তিগঞ্জ) থা’না পু’লিশের ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা(ওসি) কাজী মোক্তাদির হোসেনের নেতৃত্বে উপ পু’লিশ পরিদর্শক মো. আলা উদ্দিন, দেবাশীস সূত্রধর, সহকারি পু’লিশ পরিদর্শক সাইফুল ইস’লাম সহ সঙ্গীয় ফোর্স সহ একটি পু’লিশের দল আক্তাপাড়া মিনা বাজার এলাকায় অবস্থান করেন। তখন গো’পন সংবাদের ভিত্তিতে রবিবার ভোর সাড়ে ৩টায় সিলেট সুনামগঞ্জ আঞ্চলিক মহা সড়কের ডাবর পয়েন্ট এলাকায় প্রা’ণি সম্পদ অফিসের সামনে ডা’কাতির প্রস্তুতি কালে ৫ ডা’কাতকে আ’ট’ক করে। এ সময় ডা’কাতদের কাছ থেকে একটি পিকআপ ভ্যান (সিলেট-ন-১১-০৯৩৪), একটি সিএনজি গাড়ী (নাম্বার বিহীন) ও পিকআপ বোঝাই চো’রাই ৩টি গরু সহ দেশীয় অ’স্ত্রশস্ত্র উ’দ্ধার করা হয়।

অ’ভিযানে আ’ট’ককৃত ডা’কাতরা হলো-সুনামগঞ্জ সদর উপজে’লার জগজীবনপুর গ্রামের মৌলানা বুরহান উদ্দিনের ছে’লে আবু হানিফ প্রকাশ সুহেল(৪০), দক্ষিণ সুনামগঞ্জ উপজে’লার পিঠাপই গ্রামের মৃ’ত রিয়াছত আলীর ছে’লে নুর মিয়া(৪০), ছাতক উপজে’লার ভল্লবপুর গ্রামের আসকর আলীর ছে’লে ওয়াসিম উদ্দিন প্রকাশ হেলাল(৩৫),সিলেটের বিশ্বনাথ উপজে’লার আমতৈল গ্রামের মৃ’ত আব্দুল হকের ছে’লে নেছার আহম’দ(৩১), ছাতক উপজে’লার জাতুয়া গ্রামের মৃ’ত আব্দুল ছত্তারের ছে’লে আব্দুল খালিক(৪০)। এসময় পু’লিশের উপস্থিতি টের পেয়ে আরো ৭ ডা’কাত পালিয়ে যায়।

দক্ষিণ সুনামগঞ্জ থা’না পু’লিশের ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা(ওসি) কাজী মোক্তাদির হোসেন জানান, ডা’কাতরা গরু চো’র দলের সক্রিয় ডা’কাত দলের সদস্য। আ’ট’ককৃতদের বি’রুদ্ধে একাধিক অ’স্ত্র, ডা’কাতি, হ’ত্যা মা’মলা রয়েছে। তাদের বি’রুদ্ধে পু’লিশ বাদী হয়ে আলাদা আলাদা ভাবে চু’রি ও ডা’কাতি প্রস্তুতির মা’মলা দায়ের করা হয়েছে। আ’ট’কৃতদের আ’দালতের মাধ্যমে জে’ল হাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 5
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    5
    Shares
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: