সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ৫১ সেকেন্ড আগে
বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

পরীমনি-হেলেনা জাহাঙ্গীরসহ ৬ জনের বাসায় সিআইডির তল্লা’শিতে যা পাওয়া গেল

মা’মলার ত’দন্তভা’র পাওয়ার পর চিত্রনায়িকা পরীমনি ও ব্যবসায়ী হেলেনা জাহাঙ্গীরসহ সম্প্রতি গ্রে’প্তার হওয়া ছয়জনের বাসায় নতুন করে তল্লা’শি চালিয়েছে পু’লিশের অ’প’রাধ ত’দন্ত বিভাগ- সিআইডি।

এই অ’ভিযানে পাসপোর্ট ও ল্যাপটপ জ’ব্দ করা হয় বলে জানিয়েছেন সিআইডির অ’তিরিক্ত ডিআইজি ওম’র ফারুক।

চিত্রনায়িকা পরীমনি, ব্যবসায়ী হেলেনা জাহাঙ্গীর, মডেল পিয়াসা ও ম’রিয়ম মৌ, চলচ্চিত্র প্রযোজক নজরুল ইস’লাম রাজ, শরিফুল হাসান মিশুর বাসায় শনিবার বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত একযোগে তল্লা’শি চলে।

এর আগে এই ব্যক্তিদের বাড়িতে অ’ভিযান চালিয়েই গ্রে’প্তার করেছিল রেব ও পু’লিশ। তখন বাড়িতে তল্লা’শি চালিয়ে ম’দ ও মা’দকদ্রব্য উ’দ্ধারের কথা জানিয়ে মা’মলা হয়। সেই মা’মলাগুলোর ত’দন্ত করছে সিআইডি।

সিআইডি কর্মক’র্তা ওম’র ফারুক বলেন, আমাদের একাধিক টিম একসঙ্গে ৬ জনের বাসায় অ’ভিযান চালিয়ে বেশ কিছু সামগ্রী জ’ব্দ করেছে। এটাকে আম’রা তল্লা’শি অ’ভিযান বলছি।

আম’রা এসব বাসা থেকে পাসপোর্ট, ডেস্কটপ কম্পিউটার, ল্যাপটপ ও মোবাইলসহ বিভিন্ন আলামত জ’ব্দ করেছি।

মা’দক বা এ ধরনের কোনো কিছু পাওয়া গেছে কিনা- এ প্রশ্নের জবাবে তিনি বলেন, সেসব কিছু পাওয়া যায়নি। তবে পরে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

আওয়ামী চাকরিজীবী লীগ নামে সংগঠন করে আওয়ামী লীগের নারী বিষয়ক উপ-কমিটির সদস্যপদ হারান হেলেনা জাহাঙ্গীর। তাকে ২৯ জুলাই তার বাসা থেকে গ্রে’প্তার করে র‍্যাব। এ সময় তার বাসা থেকে ম’দ, হরিণের চামড়া পাওয়া যায়। তার বি’রুদ্ধে গুলশান থা’নায় দুটি ও পল্লবী থা’নায় একটি মা’মলা হয়।

পরদিন গোয়েন্দা পু’লিশ ফারিয়া মাহবুব পিয়াসা এবং ম’রিয়ম আক্তার মৌ নামে কথিত দুই মডেলকে গ্রে’প্তার করে। তাদের বি’রুদ্ধে মোহাম্ম’দপুর এবং গুলশান থা’নায় মা’দকের মা’মলা হয়।

এরপর রেব গত মঙ্গলবার ‘ডিজে পার্টি’ আয়োজনের আড়ালে অ’বৈধ কর্মকা’ণ্ডে জ’ড়িত থাকার অ’ভিযোগে শরিফুল হাসান ওরফে মিশুকে গ্রে’প্তার করে।

পরদিন পরীমনি ও চলচ্চিত্র প্রযোজক রাজকে গ্রে’প্তার করে রেব। তাদের বি’রুদ্ধে বনানী থা’নায় মা’দক মা’মলা ছাড়াও রাজের বি’রুদ্ধে প’র্নগ্রাফি আইনে আরেকটি মা’মলা হয়।

পরীমনি, পিয়াসা, মৌ, রাজ, শরিফুল হাসান মিশুর বি’রুদ্ধে একটি করে মা’মলা এবং হেলেনা জাহাঙ্গীরের বি’রুদ্ধে করা দুটি মা’মলার ত’দন্তভা’র এখন সিআইডির কাছে।

শুক্রবার এসব মা’মলার ত’দন্তের দায়িত্ব পেয়েই শনিবার তাদের বাসায় অ’ভিযান চালায় সিআইডি। এই ৬ জনের মধ্যে চারজন এখন সিআইডি হেফাজতে রয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 37
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    37
    Shares

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: