সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

জমকালো আয়োজনের মধ্য দিয়ে রোমা ইষ্ট তিবুরতিনা ও রিবেব্বিয়াবাসীর বনভোজন

প্রবাসের কর্মব্যাস্ততা মাঝে গ্রীষ্মের ছুটির শেষে বাড়তি ঈদ আনন্দের সাথে সবারই মনে ইচ্ছে জাগে নিজের এবং পরিবার আত্বীয় স্বজনকে নিয়ে সমূদ্র -পাহাড় আচ্ছাদিত সবুজে ঘেরা মনোরম পরিবেশ ও খোলা আকাশ আর বাতাস উপভোগ করতে। আর এ জন্যই ইতালী রাজধানী রোমে বসবাসরত রোমা ইষ্ট তিবুরতিনা ও রিবেব্বিয়াবাসীর পক্ষ থেকে
উদ্যোগে বনভোজনের আয়োজন করা হয়। করোনা পরিস্থিতি পরবর্তী এই অনুষ্ঠানটি হয়ে উঠে আরো উৎসব মূখর এবং আনন্দের।

মেহের তারা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা, বিশিষ্ট ব্যাবসায়ী সেতু সিকদার, বিশিষ্ট ব্যাবসায়ী দেলোয়ার হোসাইন, ফেরদৌস জাকারিয়া, মনির হোসেন ও সমাজসেবক বাচ্চু ফকির এর যৌথ উদ্যোগে আয়োজিত রাজধানী রোম শহরের অদূরে সাগর, পাহাড় আচ্ছাদিত প্রাকৃতিক নয়নাভিরাম “লাগো দি বুলছেনা” রোমা ইষ্ট তিবুরতিনা ও রিবেব্বিয়াবাসীকে নিয়ে দিনব্যাপী আয়োজন করা হয় বার্ষিক বনভোজন।

সকালে রোম শহর থেকে ৩টি বাস এবং কয়েকটি ব্যক্তিগত গাড়ি নিয়ে একসঙ্গে বনভোজনের নির্ধারিত স্থানে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু হয়।

পথিমধ্যে সবাইকে সকালের নাশতা পরিবেশন করা হয়। বেলা সাড়ে ১২টায় বাস গন্তব্য স্থানে পৌঁছালে সেখানে প্রবাসীদের সাথে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন বীর মুক্তিযোদ্ধা লেকত আলী খান, বিশেষ অতিথি বিশিষ্ট ব্যাবসায়ী ও নজরুল ইসলাম খান, জামিল আহমেদ, মেহেনাস তাব্বাসুম শেলি প্রমুখ।

এরপর দুপুরের খাবার শেষে সবাই উপভোগ করতে থাকেন প্রাকৃতিক নয়নাভিরাম “লাগো দি বুলছেনা” বনভোজনে আগত পরিবারগুলো ছেলেমেয়ে নিয়ে আনন্দ আড্ডা, নাচ-গান করে সকলে দল-মত সকল বেদাভেদ ভুলে আনন্দে মেতে ওঠেন। এ সময় “লাগো দি বুলছেনা” যেন এক ছোট বাংলাদেশে এ পরিনত হয়।

প্রবাসীরা পরিবার পরিজন নিয়ে এরকম সুন্দর পরিবেশে আসতে পেরে অত্যন্ত আনন্দিত প্রকাশ করেন। তারা বলেন প্রবাসের মাটিতে এরকম অনুষ্ঠানের মাধ্যমে বেড়ে ওঠা আমাদের প্রজন্ম বাংলা কৃষ্টি সংস্কৃতি জানতে পারবে।

পরে বনভোজনে আগত সকল শিশু ও বড়দের নিয়ে শুরু হয় বিভিন্ন ধরনের খেলা, গান, আর সকলের জন্য আকর্ষণীয় র‍্যাফেল ড্র।

অনুষ্ঠানটির সার্বিক সহযোগিতায় ছিলেনঃ ইলিয়াস হোসাইন, মেহের তারা ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা সভাপতি ইব্রাহিম শিকদার, শামীমা আক্তার, আনোয়ার হোসেন,জাকির হোসেন, হারুন, রসিদ, বাবর ভাই, টিটু ভাই বিপুল, মোস্তফা জামান, আলী, আনোয়ার, রাজিব, সামিম, নাবিল, রকিবুল ও সানোয়ার, অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন রানা, আজিজ, জুতি, রেজিয়া সুলতানা, কলি, মৌ, জনটু, কামরুল, মোস্তফা মনির মিজান, শাহীন, আলামিন,আনিস, রুবেল সহআরো অনেকেই।

শেষে র‍্যাফেল ড্র তে ৩ জন সৌভাগ্যবান বিজয়ী সহ খেলায় অংশগ্রহণকারীদের মাঝে আকর্ষণীয় পুরস্কার বিতরণ করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 1
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    1
    Share

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: