সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ত’দন্তে গিয়ে পরীমণির সাথে প্রে’ম! সিসিটিভি ফুটেজ ফাঁ’স, ডিবি কর্মক’র্তা সাকলায়েনকে নিয়ে হুলস্থূল

আ’লোচিত চিত্রনায়িকা পরীমণি কা’ণ্ডে এবার নাম জড়ালো পু’লিশের ঊর্ধ্বতন এক কর্মক’র্তার। তার নাম গো’লাম সাকলায়েন শিথিল। তিনি ঢাকা মহানগর গোয়েন্দা পু’লিশ-ডিবি’র গুলশান বিভাগের এডিসি হিসেবে কর্ম’রত। সম্প্রতি ঢাকার অদূরে তুরাগতীরে বহুল আ’লোচিত বোট ক্লাব মা’মলার ত’দন্ত তদারক কর্মক’র্তা ছিলেন সাকলায়েন। ব্যবসায়ী নাসির উদ্দিনের বি’রুদ্ধে করা মা’মলার ত’দন্ত চলার সময় নায়িকা পরীমণির সাথে সখ্য গড়ে ওঠে বলে অ’ভিযোগ পাওয়া গেছে। র‍্যাবের হাতে পরীমণি গ্রে’প্তারের পর গোয়েন্দা পু’লিশের ঊর্ধ্বতন এ কর্মক’র্তার সাথে তার ঘনিষ্ঠতার বিষয়টি উঠে এলো আলোচনায়। তাদের অন্তরঙ্গ স’ম্পর্ক নিয়ে চলছে নানা গুঞ্জন।

পরীমণির গাড়ি চালক নাজির হোসেন যমুনা টেলিভিশনের কাছে ঘটনার বর্ণনা দিয়েছেন। এরই মধ্যে পরীমণি- সাকলায়েনকে নিয়ে একটি সিসিটিভি ফুটেজ ফাঁ’স হয়েছে। সেখানে দেখা যায়, রাজাবাগ পু’লিশ অফিসার্স কলোনির মধুমতি ভবনের গেটের সামনে ১ আগস্ট সকাল ৮ টা ১৫ মিনিটে একটি সাদা গাড়ি এসে থামে। লাল রংয়ের টি-শার্ট পরিহিত একজন প্রথমে নামেন। এরপর কোলে একটি কুকুরসহ সাদা রংয়ের জামা পরে নামেন আ’লোচিত নায়িকা পরীমণি। রিসিপশনে থাকা সদস্যদের কাছ থেকে চাবি নিয়ে দু’জন লিফটে প্রবেশ করেন। পরে গাড়ি থেকে নিয়ে যাওয়া হয় একটি ট্রলি ব্যাগ। এরপর রাত দেড়টার দিকে ওই ভবনের সামনে আবার আসে পরীমণির গাড়ি। কিছুক্ষণ পর বেরিয়ে যাওয়ার সময় পরীমণির পরনে ছিল কালো রংয়ের পোশাক।

পরীমণির গাড়িচালক নাজির জানান, পরীমণির সাথে ঘনিষ্ঠ স’ম্পর্কে ছিলেন ডিবি কর্মক’র্তা সাকলায়েন। এর আগেও হাতিরঝিল এলাকায় একই গাড়িতে তারা দু’জন সময় কাটিয়েছেন, ঘোরাঘুরি করেছেন।

ঘটনা জানাজানির পর প্রাথমিক ত’দন্তে সাকলায়েনের সাথে পরীমণির সরকারি ফ্ল্যাটে প্রবেশ এবং দীর্ঘ সময় অবস্থানের সত্যতা পেয়েছে পু’লিশ । তবে আনুষ্ঠানিকভাবে এ বিষয়ে কোনো মন্তব্য করেননি গোয়েন্দা পু’লিশের কোনো কর্মক’র্তা।

গো’লাম সাকলায়েন পরীমণির সাথে স’ম্পর্ক এবং সরকারি বাসায় প্রবেশের বিষয়টি অস্বীকার না করে বলেন, মা’মলা’টির চার্জশিট জমা দেয়ার পর, পরীমণি কেনো যেকোনো কারো সাথে স’ম্পর্ক চলাফেরার ক্ষেত্রে আইনগত কোনো বাধা নেই। কোন কোন মহল তার বি’রুদ্ধে অ’পপ্রচার করছে বলেও অ’ভিযোগ করেন তিনি। সৌজন্যে: যমুনাটিভি

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 27
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    27
    Shares
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: