সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বুধবার, ১ ফেব্রুয়ারী ২০২৩ খ্রীষ্টাব্দ | ১৯ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মোস্তাফিজের প্রশংসায় বিশ্ব মিডিয়া

৪ ওভা’রে ১৫টিই ডট বল। উইকেট না পেয়েও অস্ট্রেলিয়ার বি’রুদ্ধে ওই ডটবলগুলোই বাংলাদেশকে ঐতিহাসিক সিরিজ জয় করতে অনবদ্য ভূমিকা রেখেছে। মোস্তাফিজের এই স্পেল এখন বিশ্ব মিডিয়ায় ব্যাপকভাবে প্রশংসিত হয়েছে।

বার্তা সংস্থা এপির নিউজে মু’স্তাফিজের ভূয়সী প্রশংসা করে বলা হয়, মোস্তাফিজের কা’টার ও স্লো ডেলিভা’রির কারণেই অস্ট্রেলিয়ান ব্যাটসম্যনরা বি’ভ্রান্ত হয়েছেন। মূলত তার বোলিং ইকোনোমির কারণে ম্যাচটি জিতেছে বাংলাদেশ

ইএসপিএন ক্রিকইনফো টুইটবার্তায় মোস্তাফিজের প্রতি মুগ্ধতা প্রকাশ করে লিখেছে, কোনো উইকেট না নিয়েও একটি ম্যাচে কী’ভাবে মাস্টারক্লাস হতে হয় তার উদাহ’রণ মু’স্তাফিজ। ১৯তম ওভা’রই মূলত বাংলাদেশকে জিতিয়েছে।

বিশ্ব ক্রিকে’টের নিয়ন্ত্রক সংস্থা আইসিসি তাদের অফিসিয়াল ওয়েবসাইটে বাংলাদেশ দলের জয়ের রিপোর্টে লিখেছে, ম্যাচের চুম্বক ওভা’রে মাত্র ১ রান দিয়ে চূড়ান্তভাবে হারের দিকে ঠেলে দিয়েছে মোস্তাফিজ।

ক্রিকবাজ তাদের প্রতিবেদনে উল্লেখ করেছে, আগের ওভা’রের শেষ বলে বাউন্ডারি হাঁকিয়ে ফুরফুরে মেজাজে ছিল অস্ট্রেলিয়া। দুই ওভা’রে তাদের দরকার ছিল ২৩ রান। ঠিক ওই সন্ধিক্ষণে এসে মোস্তাফিজ অস্ট্রেলিয়ানদের পুরোপুরি বি’ভ্রান্ত করে অসহায় করে দেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: