সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

৪ ঘণ্টা জিজ্ঞাসাবাদ শেষে চয়নিকাকে ছেড়ে দিল ডিবি

ঢাকাই চলচ্চিত্রের আ’লোচিত নায়িকা পরীমনির সঙ্গে সংশ্লিষ্টতা নিয়ে গোয়েন্দা (ডিবি) পু’লিশের কার্যালয়ে চার ঘণ্টা জিজ্ঞাসাবাদ শেষে ছাড়া পেয়েছেন নির্মাতা চয়নিকা চৌধুরী। তবে ছাড়া পেলেও পরবর্তীতে জিজ্ঞাসাবাদের জন্য আবারও ডিবিতে আসতে হতে পারে তাকে।

শুক্রবার (৬ আগস্ট) রাত ১১টার পর তিনি মিন্টো রোডের ডিবি কার্যালয় থেকে বাসার উদ্দেশে রওনা দেন। ডিবির উপ-কমিশনার (ডিসি) ওয়াহিদুল ইস’লাম এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে সন্ধ্যার দিকে একটি বেসরকারি টিভি চ্যানেলের অনুষ্ঠানে অংশ নেয়ার পর বাসায় ফেরার পথে রাজধানীর পান্থপথ এলাকায় চয়নিকার গাড়ি আ’ট’ক করে ডিবি পু’লিশ। সেখানে কিছুক্ষণ তার সঙ্গে কথা বলেন ডিবির কর্মক’র্তারা। আরও জিজ্ঞাসাবাদের জন্য তাকে মিন্টো রোডে অবস্থিত ডিবি কার্যালয়ে নিয়ে যাওয়া হয়।

ডিবি উত্তরের যুগ্ম কমিশনার হারুন-অর-রশীদ বলেন, ‘পরীমনিকে জিজ্ঞাসাবাদসহ নানাভাবে আম’রা তার কথিত মা চয়নিকা চৌধুরীর বি’রুদ্ধে অনেক অ’ভিযোগ পাচ্ছিলাম। তখন আমাদের মনে হয়েছে চয়নিকা চৌধুরীর সঙ্গে আমাদের কথা বলা প্রয়োজন এবং তাকে জিজ্ঞাসাবাদ করা দরকার। এ জন্য আম’রা চয়নিকা চৌধুরীকে ডিবি কার্যালয়ে আনি। পরবর্তীতে তাকে আবারও জিজ্ঞাসাবাদের প্রয়োজন হলে তাকে আম’রা ডেকে নিয়ে আসব।’

এদিকে, রাতে ঢাকাই চলচ্চিত্রের আ’লোচিত নায়িকা পরীমনির কস্টিউম জিজাইনার জুনায়েদ করিম জিমিকে (৩০) আ’ট’ক করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পু’লিশ (ডিবি)। আ’ট’কের পর তাকে জিজ্ঞাসাবাদের জন্য ডিবি কার্যালয়ে নেয়া হয়েছে।

জিমির বিষয়ে হারুন-অর-রশীদ বলেন, ‘বোট ক্লাবের ঘটনার দিন ভেতরে ভাঙচুর করেছিল জিমি। তাকে আজ সন্ধ্যায় বনানী এলাকা থেকে আ’ট’ক করে ডিবি কার্যালয়ে নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।’

এর আগে বুধবার (৪ আগস্ট) সন্ধ্যায় রাজধানীর বনানীতে পরীমনির বাসায় প্রায় চার ঘণ্টার অ’ভিযান শেষে তাকে আ’ট’ক করে র‍্যাব। এসময় তার বাসা থেকে বিভিন্ন মা’দকদ্রব্য জ’ব্দ করা হয়।

পরদিন তার বি’রুদ্ধে বনানী থা’নায় মা’দকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মা’মলা করা হয়। ওই মা’মলায় তাকে আ’দালতে হাজির করে সাত দিনের রি’মান্ড আবেদন করা হয়। আ’দালত শুনানি শেষে তার চার দিনের রি’মান্ড মঞ্জুর করেন। পরীমনির মা’মলা’টি পরে ডিবিতে স্থা’নান্তর করা হয়।

এদিকে, পরীমনির বাসায় মা’দক সরবরাহ ও প’র্নোগ্রাফি তৈরির অ’ভিযোগে প্রযোজক নজরুল ইস’লাম রাজকেও আ’ট’ক করে রেব। তার বি’রুদ্ধেও মা’দকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মা’মলা করা হয়। এছাড়া তার বি’রুদ্ধে প’র্নোগ্রাফি আইনেও আরেকটি মা’মলা করা হয়। পরে মা’দক মা’মলায় আ’দালত রাজের চার দিনের রি’মান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য, চয়নিকা চৌধুরী বাংলাদেশের একজন আ’লোচিত পরিচালক। ২০০১ সালের ১৮ সেপ্টেম্বর ‘শেষ বেলায়’ নাট’কের মধ্য দিয়ে পরিচালনা শুরু করেন তিনি।

‘বিশ্বসুন্দরী’ চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্র পরিচালক হিসেবে অ’ভিষেক ঘটে তার। ওই সিনেমা’র নায়িকা পরীমনি। এই সিনেমা’র কাজের পর থেকে নায়িকা পরীমনির সঙ্গে তার ঘনিষ্ঠতা বাড়ে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 52
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    52
    Shares
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: