সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সুনামগঞ্জের শাল্লায় হাওরে নৌকা ডুবি: দুই বোনের লাশ উদ্ধার

সুনামগঞ্জের শাল্লা উপজে’লার ভা’রসা’পটার হাওরে নৌকা ডুবির ঘটনায় নি’খোঁজ হওয়া দুই বোনের লা’শ উ’দ্ধার করেছে পু’লিশ। গতকাল (৫ আগষ্ট বৃহস্পতিবার) বিকালে ৬ জন যাত্রী নিয়ে ভা’রসা’পটার হাওরে নৌকাটি ডুরে গেলে এসময় নৌকায় থাকা ৪ জন যাত্রী সাতার কে’টে হাওরের তীরে উঠে আসলেও মোছা. চাদঁনী বেগম(১৬) ও সাবিনা বেগম (১৮) হাওরে পানিতে ডুবে নি’খোঁজ হয়। পরে আজ (৬ আগষ্ট শুক্রবার) দুপুরে ভা’রসা’পটার হাওরে দুটি লা’শ ভেসে উঠতে দেখে স্থানীয় লোকজন শাল্লা থা’নায় জানালে থা’না পু’লিশ ঘটনাস্থলে এসে স্থানীয় গ্রামবাসীর সহায়তায় লা’শ দুটি উ’দ্ধার করে ।

নি’হত চাঁদনী উপজে’লার ৩নং বাহারা ইউনিয়নের মির্জাকান্দা গ্রামের মো. শি’শু মিয়ার মে’য়ে এবং সাবিনা একই বাড়ির মো. ইব্রাহিম মিয়ার মে’য়ে। এবং তার দুজন স’ম্পর্কে আপন চাচাতো বোন।

স্থানীয় ও পু’লিশ সূত্রে জাান যায়,গতকাল বৃহস্পতিবার দুপুরে একটি ছোট ইজ্ঞিন চালিত নৌকায় নি’হত চাঁদনী ও সাবিনা সহ ৬ জন যাত্রী নিয়ে নিজ বাড়ি মির্জাকান্দা থেকে কি’শোরগঞ্জ জে’লার ইটনা উপজে’লার গজারিয়া গ্রামে আত্মীর বাড়িতে বেড়াতে যাওয়ার উদ্দেশ্যে যাত্রা করে তারা। পরে নৌকাটি পাশ্ববর্তী ভা’রসা’পটার হাওরে যাওয়ার পর হঠাৎ ঝড়ের কবলে পড়ে নৌকাটি ডুবে যায়। এ সময় নৌকায় থাকা ৪ জন যাত্রী সাতার কে’টে হাওরের তীরে উঠে আসলেও ওই দুইবোন হাওরের পানির তলিয়ে গিয়ে নিখোঁজ হন। এ খবর পেয়ে তাদের স্বজনরা ও স্থানীয় এলাকাবাসী হাওরে রাতভর তল্লা’শী চালানোর পরও ওই নি’খোঁজ দুইবোনের কোন সন্ধান মেলেনি।

পরে আজ শুক্রবার দুপুরে হাওরে পানিতে ওই দুই বোনের লা’শ ভেসে উঠলে স্থানীয়রা দেখতে পেয়ে পু’লিশকে খবর দিলে শাল্লা থা’নার এস আই আনোয়ার হোসেন সহ পু’লিশের একটি দল ঘটনাস্থলে এসে গ্রামবাসীর সহায়তায় লা’শ দুটি উ’দ্ধার করেন।

এ সত্যতা নিশ্চিত করে শাল্লা থা’নার অফিসার ইনচার্জ মো. নুরে আলম বলেন, গতকাল বিকালে ঝড়ের কবলে নৌকা ডুবিতে দুই জন নি’খোঁজ ছিল। আজ দুপুরে হাওরে ভাসমান অবস্থায় তাদের লা’শ উ’দ্ধার করেছে পু’লিশ। লা’শের সুরতহাল রিপোর্ট তৈরীর পর ময়না ত’দন্তের জন্য সুনামগঞ্জ জে’লা সদর হাসপাতা’লে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 2
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    2
    Shares

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: