সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ১ জুলাই ২০২২ খ্রীষ্টাব্দ | ১৭ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বাংলাদেশের সামনে ইতিহাসের হাতছানি

২-০ ব্যবধানে এগিয়ে থাকা বাংলাদেশ আজ সিরিজ জয়ের মিশনে মাঠে নামবে। জয়ের খোঁজে থাকা অস্ট্রেলিয়া আজ সিরিজ বাঁচাতে মাঠে নামবে। এখন পর্যন্ত ক্রিকেটের কোনো ফরম্যাটেই অজিদের বিপক্ষে সিরিজ জিততে পারেনি টাইগাররা। এমনকি দলটির বিপক্ষে পরপর দুই ম্যাচে জয়ের রেকর্ডও ছিল না। তাই এবার বাংলাদেশের সামনে ইতিহাস গড়ার হাতছানি।

তবে ইতিহাস গড়ার সামনে দাঁড়িয়ে খুব সতর্ক টাইগার অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। তিনি বলেন, ‘আমরা প্রত্যেকটা ম্যাচকে আলাদা করে দেখছি। তবে আমাদের ধারাবাহিকতা ধরে রাখতে হবে। এবং নিজেদের সামর্থ্যের সবটুকু দিয়ে পারফর্ম করতে হবে।’

অস্ট্রেলিয়া পেশাদার ও ফাইটার দল। যেকোনো পরিস্থিতিতে, যেকোনো মুহূর্তে তারা ঘুরে দাঁড়াতে পারে। আত্মতৃপ্তিতে ভুগলেই সর্বনাশ। তাইতো বাড়তি সতর্ক বাংলাদেশ। সিরিজ জয়ের মিশনে একাদশে পরিবর্তনের সম্ভাবনা নেই। উইনিং কম্বিনেশন না ভেঙে বাংলাদেশ এগোতে চায় আপন ছন্দে।

অস্ট্রেলিয়ার বিপক্ষে টানা দুই ম্যাচে বাংলাদেশ জিতলেও ব্যাট হাতে শুরুটা ভালো হয়নি। দ্রুত ওপেনাররা আউট হয়ে গেলে প্রভাব পড়ে পুরো দলের ব্যাটিংয়েই। বেড়ে যায় চাপও। তৃতীয় ম্যাচে দুই ওপেনারের ব্যাটে ভালো শুরুর দিকে তাকিয়ে আছে বাংলাদেশ। এই ম্যাচ জিতলেই বাংলাদেশ নিশ্চিত করবে সিরিজ; তাই আছে বাড়তি দায়িত্বও।

এদিকে অস্ট্রেলিয়ার কাছে মোস্তাফিজুর রহমান বড় ধাঁধা হয়ে আছেন। তাকে সামলাতে রীতিমত হিমশিম খাচ্ছেন ব্যাটসম্যানরা। বৃহস্পতিবার অস্ট্রেলিয়ান সাংবাদিক অ্যাস্টন আগারকে প্রশ্ন করেছিলেন, মোস্তাফিজুর রহমান দ্রুতগতির স্পিনার নাকি ধীর গতির পেসার। আগার উত্তর দিয়েছেন, ও দুর্বোধ্য বোলার। শুধু মোস্তাফিজ না, স্পিনার সাকিব, নাসুম ও মেহেদীকে সামলনোরও পথ খুঁজছে তারা।

বাংলাদেশ দল এখন পর্যন্ত ৩৩ টি-টোয়েন্টি সিরিজ খেলেছে। সেখানে জয়ের দেখা পেয়েছে মাত্র ৭টিতে। এর মধ্যে দেশের মাটিতে ১৫ সিরিজে টাইগারদের জয় ৪টিতে। সেখানে ২ টিতে প্রতিপক্ষ জিম্বাবুয়ে। আর বাকি দুটি পাকিস্তান ও ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে। তাই এবার অস্ট্রেলিয়ার বিপক্ষে জয় বাংলাদেশের জন্য হয়ে থাকবে অনন্য প্রাপ্তি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: