সর্বশেষ আপডেট : ১৫ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

করো’না চিকিৎসায় ওসমানীতে আরো ৪৫০ শয্যা চালু করতে পররাষ্ট্রমন্ত্রীর ডিও লেটার

সিলেটে করো’না রোগীদের চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা’লের নবনির্মিত ভবনে আরো ৪৫০ শয্যা চালু করতে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন এমপি ডিও লেটার দিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেককে।

বৃহস্পতিবার (০৪ আগস্ট ) পাঠানো ডিও লেটারে পররাষ্ট্রমন্ত্রী বলেন, সমগ্র বাংলাদেশের ন্যায় অ’তি সম্প্রতি সিলেটেও করােনা মহামা’রী প্রকট আকার ধারন করেছে। আপনি নিশ্চয়ই জানেন যে, সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা’লে Vertical Extension এর মাধ্যমে বর্হিবিভাগ ভবনটি ৩য় তলা থেকে ১০ম তলা পর্যন্ত বর্ধিত করা হয়েছে। কিন্তু ভবনটিতে সেন্ট্রাল অক্সিজেন লাইন সংযােগ স্থাপন করা হয়নি। এই ভবনের ৪র্থ ও ৫ম তলায় ৪৫০টি শয্যা প্রস্তুত করা হয়েছে, কিন্তু সেন্ট্রাল অক্সিজেন সরবরাহ না থাকায় এগুলাে চালু করা যাচ্ছে না। ফলে রােগীদের সেবার কার্যক্রম ব্যহত হচ্ছে।

এই অবস্থায়, সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা’লে Vertical Extension এর মাধ্যমে নির্মিত ১০তলা ভবনের আপাতত ৪র্থ ও ৫ম তলায় সেন্ট্রাল অক্সিজেন লাইন সংযােজনের প্রয়ােজনীয় উদ্যোগ গ্রহণের জন্য আপনাকে বিশেষভাবে অনুরােধ করছি ।

পররাষ্ট্রমন্ত্রী ড.একে আব্দুল মোমেন এমপি বলেন, সিলেটের করো’না পরিস্থিতি আমি গভীরভাবে মনিটরিং করছি। যখন যেখানে যা দরকার তা সরবরাহ করতে সর্বাত্মক প্রচেষ্টা রয়েছে সরকারের। পররাষ্ট্রমন্ত্রী বলেন, তিনি নিজে শীঘ্রই সিলেট ওসমানী হাসপাতাল, শহীদ শামসুদ্দিন আহম’দ হাসপাতাল এবং খাদিমনগর ক্লিনিকে ৫ টি অ’তিরিক্ত অক্সিজেন কনসেন্ট্রেটর পাঠানোর ব্যবস্থা করবেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: