সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

র‌্যাবের অভিযানে পরীমনি ‘আটক’

সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে বনানীর বাসা থেকে চিত্রনায়িকা পরীমনিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)। তবে এখন পর্যন্ত পরীমনির বিরুদ্ধে সেই সুনির্দিষ্ট অভিযোগগুলো জানা যায়নি।

বুধবার (৪ আগস্ট) বিকেল সাড়ে ৫টার দিকে বনানীর বাসা থেকে পরীমনিকে আটকের তথ্য নিশ্চিত করেছে র‌্যাব। তবে এ তথ্য জানানো পর্যন্ত পরীমনিকে তার বাসা থেকে নামানো হয়নি। র‌্যাব জানিয়েছে, তাকে নিয়ে নামতে একটু সময় লাগছে।

এর আগে, বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে পরীমনির বনানীর বাসায় অভিযান শুরু করে র‌্যাব-১। বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বি এম ফরমান আলী অভিযানের তথ্য নিশ্চিত করেন।

ওই সময় র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক খন্দকার আল মঈন বলেন, ‘তার (পরীমনি) বিষয়ে আমরা কিছু সুনির্দিষ্ট অভিযোগ পেয়েছি। সেই অভিযোগের পরিপ্রেক্ষিতে তার বাসাতে অভিযান চালানো হচ্ছে। অভিযান শেষে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।’

এর আগে, বিকেল ৪টায় দিকে ফেসবুক লাইভে আসেন পরীমনি। লাইভে তিনি জানান, কে বা কারা তার বাসায় প্রবেশ করতে চাচ্ছেন। তিনি নিজে বনানী থানা ও গোয়েন্দা পুলিশের সঙ্গে কথা বলে জানতে পেরেছেন, তাদের কোনো দল তার বাসায় আসেনি। সাদা পোশাকে থাকা অপরিচিত ব্যক্তিদের মাধ্যমে নিজের প্রাণভয়ের শঙ্কার কথা জানান তিনি।

পরীমনি বলেন, ‘যতক্ষণ না থানা থেকে পুলিশ আসবে, মিডিয়া আসবে, ততক্ষণ লাইভ চলবে। ভাই আপনারা কেউ বুঝতে পারছেন আমার অবস্থা? এইখানে কাছেই থানা। অথচ তারা আসছে না। আমার তো তাদের হেল্প লাগবে।’

তিনি বলেন, ‘তিন দিন ধরে আমি বিছানা থেকে উঠতে পারছি না। আমার পরিচিতরা কই? একটু আসবেন, দেখবেন? এরা কারা? ভাঙচুর করছে। এসব আল্লাহ সহ্য করবে না। আপনারা কত মানুষ এই লাইভ দেখছেন। কেউ কিছু বলছেন না? আপানারা মিডিয়ার কেউ আসবেন? আমি তো মরে যাচ্ছি।’

এদিকে, লাইভ চলাকালেই র‌্যাব গণমাধ্যমকে জানায়, সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে অভিযান চালানো হচ্ছে পরীমনির বাসায়। পরে পরীমনির লাইভেও দেখা যায়, আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তার বাসায় প্রবেশ করতে চাচ্ছেন। তারা নিজেদের কর্মকাণ্ড পরিচালনায় সহযোগিতা চান। এক পর্যায়ে পরীমনির বাসার দরজা খুলে দেওয়া হয়। র‌্যাব সদস্যরা বাসায় প্রবেশ করেন। এসময় র‌্যাব সদস্যদের অনুরোধে পরীমনি লাইভ শেষ করেন।

এর আগে, গত জুন মাসে এক ফেসবুক লাইভে এসে উত্তরা বোট ক্লাবে গিয়ে ধর্ষণ ও হত্যাচেষ্টার শিকার হন বলে অভিযোগ করেন। পরে পরীমনি তার বাসায় বিষয়টি নিয়ে সংবাদ সম্মেলন করেন। তার অভিযাগের পরিপ্রেক্ষিতে সাভার থানায় দায়ের করা মামলায় বোট ক্লাবের প্রতিষ্ঠাতাদের একজন নাসির ইউ মাহমুদ ও তার সহযোগী অমিকে গ্রেফতার করে পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডেও নেওয়া হয়। বর্তমানে নাসির জামিনে মুক্ত আছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 16
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    16
    Shares
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: