সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

পিয়াসার পর মডেল মৌয়ের বাসায় অভিযান, বিপুল মাদক জব্দ!

বিপুল পরিমাণ ম’দ, ইয়াবা ও সিসা’সহ আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদ সেলিমের সাবেক পুত্রবধূ ও মডেল ফারিয়া মাহবুব পিয়াসাকে আ’ট’ক করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পু’লিশ-ডিবি। রাজধানীর বারিধারার বাড়িতে অ’ভিযান চালিয়ে তাকে আ’ট’কের পর তার দেওয়া তথ্যের ভিত্তিতে মডেল ম’রিয়ম আক্তার মৌকে মোহাম্ম’দপুরের বাসা থেকে আ’ট’ক করা হয়েছে।

এর আগে রবিবার রাত ১০টা থেকে পিয়াসার বাড়িতে অ’ভিযান শুরু করে ডিবি পু’লিশ। বাড়িতে তল্লা’শির এক পর্যায়ে বিভিন্ন রুমে থাকা বিপুল ম’দ, ইয়াবা ও সিসা খাওয়ার সরঞ্জাম উ’দ্ধার করা হয়। যেগুলো পিয়াসা নিজেই আইনশৃঙ্খলা বাহিনীকে বের করে দেন।

ডিবি পু’লিশ বলছে, গো’পন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বারিধারায় পিয়াসার বাড়িতে অ’ভিযান চালানো হয়। এসময় তিনি বাড়িতেই ছিলেন। পরে বাড়ির প্রতিটা রুম তল্লা’শি করে ম’দ, ইয়াবা ও সিসা সরঞ্জাম উ’দ্ধার করা হয়। এই ঘটনায় পিয়াসাকে আ’ট’ক করা হয়। পরবর্তী সময়ে তার দেওয়া তথ্যের ভিত্তিতে মডেল মৌয়ের মোহাম্ম’দপুরের বাবর রোডের বাড়িতে অ’ভিযান চালায় ডিবি পু’লিশের একটি দল। সেখানেও মা’দক পাওয়া যায়। এসময় মৌকে আ’ট’ক করে পু’লিশ।

তবে অ’ভিযানের ব্যাপারে এখনও আনুষ্ঠানিকভাবে ডিবি পু’লিশের পক্ষ থেকে কোনো কিছু জানানো হয়নি।

দুই বছর আগে পিয়াসা নামটি বেশ আলোচনায় আসে। দেশের প্রথম সারির জুয়েলার্স প্রতিষ্ঠান আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদ সেলিম তার সাবেক পুত্রবধূর বি’রুদ্ধে চাঁদা দাবির অ’ভিযোগে ২০১৯ সালের ৫ মা’র্চ মা’মলা করেন। পরে ঢাকার মহানগর হাকিম তোফাজ্জল হোসেনের আ’দালতে আত্মসম’র্পণ করে জামিন চান পিয়াসা। মা’মলা’টি জামিনযোগ্য হওয়ায় তাকে জামিন দেন আ’দালত।

মা’মলায় দিলদার আহমেদ সেলিম অ’ভিযোগ করেন, পিয়াসা দিলদারপুত্র সাফাতকে ফাঁদে ফেলে ২০১৫ সালের ১ জানুয়ারি বিয়ে করেন। পরে তারা জানতে পারেন যে, পিয়াসা মা’দকাসক্ত এবং উচ্ছৃঙ্খল জীবন-যাপনে অভ্যস্ত। তাই ২০১৭ সালের ৮ মা’র্চ পিয়াসাকে তালাক দেন সাফাত।

রাজধানীর রেইট্রি হোটেলে বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীকে ধ’র্ষণের ঘটনায় পিয়াসার স্বামী সাফাত জ’ড়িত ছিলেন। সে সময়ও পিয়াসা আলোচনায় আসেন। ২০১৯ সালের ১১ মা’র্চ দিলদারের বি’রুদ্ধেও একটি মা’মলা করেন পিয়াসা। মা’মলায় অ’ভিযোগ আনা হয়, দিলদার আহমেদ পিয়াসাকে গর্ভপাতের চেষ্টা, নি’র্যা’তন, হ’ত্যার হু’মকি দিয়েছেন। তবে সে বছরের ১৭ জুলাই পু’লিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) পরিদর্শক মো. মজিবুর রহমান আ’দালতে দেওয়া প্রতিবেদনে উল্লেখ করেন, পিয়াসার অ’ভিযোগের সত্যতা পাওয়া যায়নি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 32
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    32
    Shares
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: