সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২ খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বড়লেখা থে‌কে আ‌লো‌চিত সুন্দরী ডায়নাকে উদ্ধার

সুন্দরী ডায়না বেগমকে নাট‌কী’য় ভা‌বে পু‌লিশ মৌলভীবাজার জে’লা বড়‌লেখা উপ‌জে’লার দ‌ক্ষিণ সাহবাজপুর ইউ‌নিয়‌নের ষাটঘ‌রি গ্রা‌মের মৃ’ত আব্দুল ইয়া‌বেদ ও শাহানা‌ বেগম এর পুত্র সৌ‌দি প্রবাসী আব্দুল জ‌লিলের বা‌ড়ি থে‌কে গত শ‌নিবার সন্ধ্যায় ছাতক ও বড়‌লেখা থা’নার পু‌লিশ যৌথ অ‌ভিযান চা‌লি‌য়ে সুন্দরী ডায়না বেগম‌কে উ’দ্ধার ক‌রে‌ছেন পু‌লিশ।

জানা যায়, ডায়না বেগম গত ৩০ মে গভীর রা‌তে তার পরিবারের জি’ম্মিদশা থেকে সুকৌশলে বের হয়ে পিত্রালয় থেকে ‌পালিয়ে মৌলভীবাজার জে’লাধীন বড়লেখা থা’নার সৌদি প্রবাসী আব্দুল জলিলের বা‌ড়ি‌তে সেচ্ছায় চ‌লে যান।ছাতক শিল্পনগরী উপ‌জে’লার জাউয়া বাজার ইউনিয়নের মুলতানপুর গ্রামের ফনা উল্লা ও ফুল‌তেরা বেগমের কন্যা ডায়না আক্তার (২০)।

পালিয়ে যাবার ঘটনায় গত ৩ জুন তার মা ফুল‌তেরা বেগম বাদী হয়ে ছাতক থা’নায় ‌নি‌খো‌জের নাট’ক সাজিয়ে একটি অ’ভিযোগ দায়ের করেন। দীর্ঘ একমাস পর তার মা নি‌খো‌জের অ‌ভি‌যোগ ক‌রেন। তার অ’ভিযোগের প্রেক্ষিতে দেশ-বিদেশের প্রায় অর্ধশতাধিক যুবকের প্রতারনার র’হস্যময় ঘটনা বেরিয়ে আসছে সৌ‌দ্দি প্রবাসী আব্দুল জ‌লি‌ল ও গ্রিস প্রবাসি হাছান তালুকদার‌রে মাধ্যমে । এসব ঘটনা জানাজা‌নির পর ও অব‌শে‌ষে বিতর্কিত ডায়না বেগম গত ১৫ জুন নোটা‌রি পাব‌লিক সমগ্র বাংলা‌দেশ বিবাহ ঘোষনাপত্র এ‌ফি‌ডে‌ভিট তার জন্ম ২০০১ সা‌লে ১৮ আগষ্ট দে‌খিয়ে ২০ বছর ধায্য ক‌রে বিবাহ অনু‌ষ্টিত হয়। সুবরত কুমা’র দত্ত উ‌কিলের মাধ্যমে আব্দুল জল‌লি ও ডায়না বেগ‌মের বি‌য়ে হ‌য়ে‌ছে।

এ সৌ‌দি প্রবাসী আব্দুল জ‌লিল মোবাইল ফো‌নে জানান নোটা‌রি পাব‌লিক এর এ‌ফি‌ডে‌ভিট এর মাধ‌্যমে ডায়না বেগম আমা’র বিবা‌হিত স্ত্রী’। তার প‌রিবা‌রের মা’র‌পিট সই‌তে না পে‌রে সে গত ৩০ মে ঘর ছে‌ড়ে আমা’র বা‌ড়ির ঠিকানায় সেচ্ছায় চ‌লে আ‌সে ডায়না বেগম।

এব‌্যাপা‌রে অ‌ফিসার ইনচার্জ শেখ না‌জিম উ‌দ্দিন সুন্দরী ডায়না বেগম উদ্ধা‌রের ঘটনার সত‌্যতা নি‌শ্চিত ক‌রে ব‌লেন তার প‌রিবারের তথ্য বিবরনি মোতাবেক ডায়নার বয়স বিবাহের বয়‌সের ১৮ দিন কম থাকায় বিবাহ স‌ঠিক নয়, তাই তা‌কে তার মায়ের জি‌ন্মায় দেয়া হ‌য়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 32
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    32
    Shares

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: