সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

নবীগঞ্জে ম’সজিদের মাইকে ঘোষণা দিয়ে সং’ঘর্ষ, আ’হত অর্ধশতাধিক

ছোট বাচ্চাদের মাছ ধ’রাকে কেন্দ্র করে নবীগঞ্জ উপজে’লার করগাঁও ইউনিয়নের করগাঁও ও সাকোয়া গ্রামবাসীর মধ্যে দুই ঘন্টাব্যাপি সং’ঘর্ষ হয়। এতে উভয় পক্ষের শি’শুসহ অর্ধ শতাধিক লোক আ’হত হওয়ার খবর পাওয়া গেছে । এসময় হা’মলায় প্রায় ৮ থেকে ১০টি বাড়িঘর ভাংচুর করা হয়।

সং’ঘর্ষের খবর পেয়ে নবীগঞ্জ থা’না পু’লিশের ইনচার্জ ডালিম আহমেদের নেতৃত্বে একদল পু’লিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে ব্যর্থ হন। পরে থা’নায় খবর দিয়ে আরও অ’তিরিক্ত পু’লিশ নিয়ে দুইঘন্টার চেষ্টায় পরিস্থিতি স্বাভাবিকে নিয়ে আসেন পু’লিশ সদস্যরা ।

রোববার (১ আগস্ট) দুপুরে সাকোয়া ও করগাঁও গ্রামে মধ্যবর্তী স্থানে আমন ক্ষেতে এ ঘটনা ঘটে। সং’ঘর্ষে আ’হতদের উ’দ্ধার করে নবীগঞ্জ উপজে’লা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা প্রদান করা হয়েছে । এর মধ্যে গুরুত্বর আ’হত ১০ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা’লে প্রেরণ করা হয়েছে। ঘটনাস্থলে পু’লিশ মোতায়েন রয়েছে । সং’ঘর্ষের খবর পেয়ে নবীগঞ্জ- বাহুবল এর সার্কেল এসপি আবুল খায়ের ঘটনাস্থলে আসেন।

জানা যায় , সাকোয়া গ্রামের পুত্র বেনু মিয়ার পুত্র সমির ও করগাঁও গ্রামের নুরুল মিয়ার পুত্র টুটুল গউস মিয়ার ফিসারির পাশে একটি খালে মাছ ধ’রাকে কেন্দ্র করে দুই বাচ্চার মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে । এসময় করগাঁও গ্রামের জনৈক মুরুব্বী দুই বাচ্চার ঝগড়া মীমাংসা করতে গিয়ে সাকোয়া গ্রামের শি’শুকে তাপ্পর মা’রেন । এ খবর সাকোয়া গ্রামের লোকজনের কাছে পৌঁছলে উত্তে’জনা ছড়িয়ে পড়ে । পরে সাকোয়া গ্রামবাসী দেশীয় অ’স্ত্র নিয়ে করগাঁও গ্রামবাসীর উপর হা’মলা করে । হা’মলার খবর করগাঁও গ্রামবাসী ম’সজিদের মাইকে ঘোষণা দিলে করগাঁও গ্রামবাসীর সাথে গু’মগু’মিয়ার গ্রামের লোকজনসহ একসাথে জড়ো করে পাল্টা হা’মলা চালায়। দুই ঘন্টাব্যাপি এই সং’ঘর্ষে শি’শু বাচ্চাসহ দুই গ্রামের প্রায় অর্ধশতাধিক মানুষ আ’হত হয়েছেন ।

নবীগঞ্জ থা’নার অফিসার ইনচার্জ ডালিম আহম’দ জানান, পু’লিশ পরিস্থিতি নিয়ন্ত্রন করছে। এলাকায় অ’তিরিক্ত পু’লিশ মোতায়ন রয়েছে । উভয় গ্রামবাসীর সাথে সমজোতার চেষ্টা করছে পু’লিশ। বর্তমান আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 414
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    414
    Shares
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: