সর্বশেষ আপডেট : ৪৮ মিনিট ৫০ সেকেন্ড আগে
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ট্রাক উল্টে নিহত বেড়ে ৬

মাদারীপুরের শি’বচর উপজে’লায় একটি মালবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে খাদে পড়ে নি’হতের সংখ্যা বেড়ে ছয়জনে দাঁড়িয়েছে।

শনিবার রাত ৯টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের (এক্সপ্রেসওয়ে) শি’বচরের আড়িয়াল খাঁ নদের হাজি শরিয়তুল্লাহ সেতুর টোল প্লাজার কাছে এ দুর্ঘ’টনা ঘটে।

নি’হতরা হলেন— টোল প্লাজার স্টাফ নির্মল মণ্ডল (২৮), মাইনুল ইসলাস সোহান (২৫) ও পুলক (২২)। সোহান ও পুলকের বাড়ি মাদারীপুর সদর উপজে’লায়, মিরাজ (৩০) ভোলার লালমোহন উপজে’লার রমাগঞ্জ গ্রামের কবির হোসেনের ছে’লে, আরিফ (২৫) চরফ্যাশন উপজে’লার ইস’লামপুর গ্রামের নূরুল ইস’লামের ছে’লে এবং পিরোজপুরের ভাণ্ডারিয়া উপজে’লার পসারিয়া গ্রামের বিল্লাল গাজীর ছে’লে হান্নান গাজী (৩৫)।

পু’লিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, শনিবার বরগুনা থেকে একটি ট্রাকে (ঢাকা মেট্রো-ন-১৫৬৭৮৭) বিল্ডিংয়ের ছাদ ঢালাইয়ের সেন্টারিংয়ের মালামাল বোঝাই করে কয়েকজন শ্রমিক নিয়ে ঢাকা যাচ্ছিল। পথিমধ্যে কয়েকজন যাত্রী ওঠায় ট্রাকটি।

রাত ৯টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের শি’বচরের আড়িয়াল খাঁ নদের হাজি শরিয়তুল্লাহ সেতুর টোল প্লাজায় আসলে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের রেলিং ভেঙে উল্টে নিচের সংযোগ সড়কে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ট্রাকের দুজন নি’হত হন। স্থানীয়রা আ’হতদের উ’দ্ধার করে ফরিদপুর, পাঁচ্চর রয়েল হাসপাতালসহ বিভিন্ন হাসপাতা’লে ভর্তি করেন।

পরে ফরিদপুর ও ভাঙ্গা হাসপাতা’লে নেওয়ার পর টোল প্লাজার স্টাফ নির্মল মণ্ডল, মাইনুল ইসলাস সোহান ও পুলকের মৃ’ত্যু হয়। পরে হাসপাতা’লে আরও তিনজন মা’রা যান।

এ ব্যাপারে টোল প্লাজার স্টাফ আনিস জানান, ট্রাকটি আমাদের টোল প্লাজার যে স্টাফরা কাজ করেন তাদের ওপর উঠিয়ে দিয়েছে। ট্রাকে পিষ্ট হয়ে আমাদের তিন স্টাফ নির্মল, সোহান, পুলক ভাঙ্গা ও ফরিদপুর হাসপাতা’লে মৃ’ত্যুবরণ করেন।

প্রত্যক্ষদর্শী মো. মেহেদী হাসান বলেন, ‘আমি বাইক চালিয়ে সূর্যনগর যাচ্ছিলাম। হঠাৎ দেখি ট্রাকটি হাইওয়ে দিয়ে দ্রুতগতিতে টোল প্লাজার কাছে এসে রেলিং ভেঙে নিচের সংযোগ সড়কের ওপর উল্টে যায়। ট্রাকটিতে ছাদ ঢালাইয়ের সেনিটারিংয়ের পাইপসহ অন্যান্য মালামাল ছিল। এর ওপরে ৮-১০ জন সাধারণ যাত্রীও বসেছিল। ঘটনাস্থলেই দুজন মা’রা যান। দ্রুত আম’রা আ’হতদের উ’দ্ধারের চেষ্টা করি। পরে আরও চারজনের মৃ’ত্যু হয়েছে।

তিনি আরও বলেন, ট্রাকটি মালামালের সঙ্গে ঢাকাগামী কয়েকজন যাত্রীও নিয়ে যাচ্ছিল।

শি’বচর হাইওয়ে থা’নার ওসি মোহাম্ম’দ আলী বলেন, ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে টোল প্লাজার কর্ম’রতদের ওপর উঠিয়ে দিয়েছে। এতে টোল প্লাজার তিন স্টাফসহ ছয়জন মা’রা যান। এ বিষয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 171
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    171
    Shares

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: