সর্বশেষ আপডেট : ৫০ মিনিট ৫৫ সেকেন্ড আগে
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

তাহিরপুরে অন্তঃসত্ত্বা স্ত্রী’কে বস্তায় ভরে নদীতে ফেলে দিলেন স্বামী

চার মাসের অন্তঃসত্ত্বা স্ত্রী’কে হাত-পা বেঁধে ও মুখে স্কচটেপ লাগিয়ে প্লাস্টিকের বস্তায় ভরে রাতের আধারে ভাঙ্গার খাল নদীতে ফেলে দেয়ার অ’ভিযোগ উঠেছে স্বামী ও তার সহযোগীদের বি’রুদ্ধে। কিন্তু ভুলবসত নদীর তীরে ফেলে চলে যাওয়ায় তার গুংঘানির শব্দ শুনে প্রতিবেশী এক ব্যক্তি দ্রুত গিয়ে ওই বস্তার মুখ খুলে দেখেন ভেতরে বাদলারপাড় গ্রামের ক্বারী নিজাম উদ্দিনের মে’য়ে মাইফুল নেছা। এ সময় তিনি চি’ৎকার দিলে অন্য প্রতিবেশীরা ছুটে আসে। পরে মাইফুল নেছার অবস্থা গুরুতর অ’সুস্থ হয়ে পড়লে তাকে উপজে’লা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়। ঘটনার পর থেকে অ’ভিযু’ক্ত আবু তাহের জান্নাত ও তাকে সহযোগিতাকারীরা গা ডা’কা দিয়েছেন। এই ঘটনায় এলাকাজুড়ে তোলপাড় সৃষ্টি হয়েছে।

শুক্রবার রাত ৮টার দিকে সুনামগঞ্জের তাহিরপুর উপজে’লার বাদাঘাট ইউনিয়নের বাদালারপাড় গ্রামে মে’য়ে বাড়িতে ঘটনাটি ঘটে।

এমন ঘটনার খবর পেয়ে বাদাঘাট পু’লিশ ক্যাম্পের এএসআই মো: শহিদুল ইস’লাম ঘটনা স্থল পরিদর্শন করেছেন।

মাইফুল নেছার মা মমতা বেগম অ’ভিযোগ করে বলেন, আট মাস আগের মে’য়ে মাইফুল নেছার (২৩) সাথে দোয়ারাবাজার উপজে’লার চৌধুরীপাড়া গ্রামের সাজিদুল মিয়ার ছে’লে আবু তাহের জান্নাতের (২৮) পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পর স্বামী আবু তাহের জান্নাত শ্বশুর বাড়ির পাশে ভোলাখালি গ্রামের এক ভাড়াবাসায় স্ত্রী’কে সাথে নিয়ে সংসার করার পাশাপাশি পাশেরই একটি ঘরে পোল্ট্রি মোরগের ব্যবসা শুরু করেন। যৌতুকের দাবি না মেটানোর কারণে মাসখানেক ধরে মাইফুলকে যৌতুকের টাকার জন্য চাপ দিচ্ছিলেন আবু তাহের। কিন্তু টাকা দিতে অ’পারগতা প্রকাশ করলে নি’র্যা’তন শুরু করা হয়। এ কারণে কিছু দিন আগে বিষ খাইয়ে মে’রেও ফেলতে চেয়েছিল।

মাইফুলের মা আরো জানান, এনিয়ে বিচার সালিশ বৈঠক হয়। বিচারে দোষীও হন আবু তাহের। পরে সালিশরা একসপ্তাহ পর আবারো বিচারে বসবেন বলে ওই দিন স্থগিত করা হয়। এরপর শুক্রবার রাতে আমা’র মে’য়ে আমা’র বাড়িতে টয়লেট গেলে মে’য়ের স্বামী, শ্বশুর ও দেবররা পরিক’ল্পিতভাবে তাকে মুখ চেপে ধরে হাত-পা বেঁধে প্লাস্টিকের বস্তায় ভরে পাশে ভাঙ্গার খাল নদীতে ফেলে দিলে আমা’র মে’য়েকে মে’রে ফেলার চেষ্টা চালায়।

তাহিরপুর থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) আব্দুল লতিফ তরফদার বলেন, পরিবারের পক্ষ থেকে লিখিত অ’ভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 297
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    297
    Shares
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: