সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
শনিবার, ৪ ফেব্রুয়ারী ২০২৩ খ্রীষ্টাব্দ | ২২ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

গ্রামে করোনার থাবা, ভয়ে মুখ খুলছেনা কেউ

পর্যটন অধ্যুষিত ও দেশের সীমান্তবর্তী জে’লা মৌলভীবাজারে ছুঁই ছুঁই করে বাড়ছে করো’নাক্রান্ত ও মৃ’ত্যুর সংখ্যা। সর্ব শেষ গেল ২৪ ঘণ্টায় করো’নায় আ’ক্রান্ত হয়ে ২ জনের মৃ’ত্যু হয়েছে। আর এ দুজনের মৃ’ত্যু হয়েছে মৌলভীবাজার ২৫০ বিশিষ্ট সদর হাসপাতা’লে।

২৪ ঘন্টায় ৫৫৪ জনের নমূনা পরীক্ষা করা হলে ২২৫ জনের দেহে করো’না মেলে। বিষয়টি নিশ্চিত করেছেন জে’লা সিভিল সার্জন ডাঃ চৌধুরী জালাল উদ্দিন মুর্শেদ। এ নিয়ে জে’লায় কোভিড-১৯ নিয়ে মোট মা’রা গেলেন ৫৫ জন। আ’ক্রান্তদের মধ্যে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতা’লের ১১৯, শ্রীমঙ্গলের ২ জন, কুলাউড়ার ৪৩ জন, কমলগঞ্জে ৩০ জন, বড়লেখায় ২১ জন ও রাজনগর উপজে’লায় আরো ১০ জন।

এদিকে জে’লার প্রত্যন্ত অঞ্চলের গ্রামীণ জনপদে ব্যাপক হারে বৃদ্ধি পাচ্ছে করো’না। জানাজানি হবে এই ভেবে করো’নাক্রান্তগণ ভ’য়ে নীরবে নিজ বাড়িতে চিকিৎসা চালিয়ে যাচ্ছেন। এর এতে কোন নিয়ম কানুন মানছে না কেউ। এ নিয়ে সাধারণ মানুষকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক লেখালেখি করতে দেখা যায়। রাজনগর উপজে’লার কুশিয়ারা তীরবর্তী এলাকায় করো’নার সব উপসর্গ নিয়ে পরীক্ষা না করে সম্প্রতি কয়েকজন ব্যক্তির মৃ’ত্যু হয়েছে। এ নিয়ে লোকালয়ে কানাগুসা শুনা যাচ্ছে। আবার অনেকে গ্রামের হাতুরে চিকিৎসকের স্ম’রনাপন্ন হয়ে চিকিৎসা নিচ্ছেন। স্থানীয়রা জানিয়েছেন, করো’না মহামা’রি থেকে মানুষ বাচাঁতে এসব এলাকায় সংশ্লিষ্ট কার্যালয়ের তদারকি জরুরী হয়ে পড়েছে। নইলে ঘরে ঘরে নিয়মিত মুত্যৃর সংখ্যা গুনতে হবে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: