সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

কুলাউড়ায় ডা’কাতি মা’মলায় একজন গ্রে’প্তার, কার্তুজসহ পাইপগান উ’দ্ধার

মৌলভীবাজারের কুলাউড়ায় ডা’কাতির ঘটনায় ব্যবহৃত ছয় রাউন্ড কার্তুজসহ দেশীয় অ’স্ত্র (পাইপগান) উ’দ্ধার ও ডা’কাতি মা’মলায় অ’ভিযু’ক্ত মিলাদ মিয়া নামে একজনকে গ্রে’প্তার করেছে পু’লিশ।

বুধবার (২৮ জুলাই) দুপুর আড়াইটার দিকে কুলাউড়া থা’না পু’লিশের পাঠানো একটি প্রেস রিলিজের মাধ্যমে এ তথ্য জানানো হয়।

প্রেস রিলিজ ও থা’না পু’লিশ সূত্রে জানা যায়, গত ১৬ জুলাই গভীর রাতে উপজে’লার টিলাগাঁও ইউনিয়নের আশ্রয়গ্রামের বাসিন্দা ইকরাম আলীর বাড়িতে ৮ থেকে ৯ জনের একটি সংঘবদ্ধ ডা’কাত দল ঘরে গেইট ও দরজা ভেঙে প্রবেশ করে। ইকরাম আলীর পরিবারের সদস্যদের অ’স্ত্রের মুখে জি’ম্মি করে নগদ অর্থ ও স্বর্ণালঙ্কারসহ প্রায় সাড়ে এগারো লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। ডা’কাতির অ’ভিযোগ এনে ওই পরিবারের পক্ষ থেকে থা’নায় একটি মা’মলা (নং -১৬) দায়ের করা হয়।

এ ঘটনায় জ’ড়িত রাজনগর উপজে’লার শালন গ্রামের তরিক মিয়ার পুত্র মিলাদ মিয়াকে (৩০) মঙ্গলবার রাতে গ্রে’প্তার করে জিজ্ঞাসাবাদ করে পু’লিশ। মিলাদের দেওয়া তথ্য অনুযায়ী ওই রাতেই উপজে’লার টিলাগাঁওয়ের বাঘেরটিকি এলাকার একটি পরিত্যক্ত ঘর থেকে পাইপগান ও ছয় রাউন্ড কার্তুজ উ’দ্ধার করে পু’লিশ।

পু’লিশ জানায়, এর আগে ওই ডা’কাতির অ’ভিযোগসহ বিভিন্ন ডা’কাতির ঘটনায় অ’ভিযু’ক্ত থাকায় থা’না পু’লিশ বিভিন্ন সময় অ’ভিযান চালিয়ে উপজে’লার হাজীপুরের দক্ষিণ পাবই গ্রামের বাসিন্দা মৃ’ত আব্দুল কাদিরের পুত্র আব্দুল মজিদ (৩৮), কমলগঞ্জ উপজে’লার শ্রীমতপুর গ্রামের মৃ’ত বশির মিয়ার ছে’লে আব্দুছ ছত্তার রাজু(২৯) তার বড় ভাই হারুন মিয়া (৩২), কুলাউড়া পৌর শহরের মাগুরার বাসিন্দা মৃ’ত সিদ্দিক মিয়ার পুত্র আল আমিন (২৫), কুলাউড়া উপজে’লার হাজীপুরের বিলের পাড় এলাকার মৃ’ত ইসমাইল আলীর পুত্র সালাহ উদ্দিন (২৯), রাজনগর উপজে’লার মশাজান গ্রামের মৃ’ত রাজিব উল্লার পুত্র ইলিয়াস মিয়াকে (৪৮) গ্রে’প্তার করে আ’দালতের মাধ্যমে জে’লহাজতে প্রেরণ করা হয়।

কুলাউড়া থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) বিনয় ভূষণ রায় বলেন, উপজে’লার টিলাগাঁওয়ে ডা’কাতির ঘটনায় জ’ড়িত এ পর্যন্ত ৭ জনকে বিভিন্ন সময় অ’ভিযান চালিয়ে গ্রে’প্তার করা হয়। সর্বশেষ গতকাল মিলাদকে গ্রে’প্তার করা হয়। মিলাদের দেওয়া তথ্যমতে কার্তুজসহ দেশী অ’স্ত্র পাইপগান উ’দ্ধার করা হয়। টিলাগাঁওয়ে ডা’কাতির ঘটনায় লুট’কৃত মালামাল উ’দ্ধারের চেষ্টা চলছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 2
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    2
    Shares
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: