সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ২ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মৌলভীবাজারে মা নামাজের জন্য ডাকতে গিয়ে দেখেন ছে’লে আর নেই!

মৌলভীবাজারের শাহ মোহাম্ম’দ কা’ম’রুজ্জামান আবির (২৯) গত রাতে ঘুমিয়েছিলেন ১১ টায়। ভোরে মা ফজরের নামাজ পড়ার জন্য ডাকতে গিয়ে দেখেন ছে’লে আর নেই! পৃথিবীতে সেদিন সবাইকে খুশি করে যেভাবে এসেছিল এভাবেই সবাইকে কাঁদিয়ে শেষ বিদায় নিল শাহ মোহাম্ম’দ কা’ম’রুজ্জামান আবির। আবির করো’নার উপসর্গ নিয়ে বাসায় চিকিৎসাধীন ছিলেন। তবে মা-বাবার দাবি, তিনি স্ট্রোক করে মা’রা গেছেন। আবির মৌলভীবাজার পৌরসভা’র ৪নং ওয়ার্ডের মু’সলিম কোয়াটারস্থ অবসরপ্রাপ্ত এসআই মো. শাহ’জাহানের একমাত্র ছে’লে।

পারিবারিক সূত্রে জানা যায়, গত রাত ১১ঘটিকায় আবির সবার সাথে ঘুমাতে যান। ভোর ৪টার দিকে মা যখন নামাজের জন্য তাকে ডাকতে যান তখন তার কোনো সাড়াশব্দ পাচ্ছিলেন না। পরিবারের সদস্যরা তখন ডাক্তার ডাকলে ডাক্তার জানান ২ ঘণ্টা পূর্বেই পৃথিবী থেকে বিদায় নিয়েছেন। আদরের একমাত্র ছে’লের মৃ’ত্যুর খবর শুনে পরিবারের কেউ মেনে নিতে পারছেন না। মা-বাবা, বোনেরা, বন্ধু-বান্ধবসহ প্রতিবেশী সবাই বাকরুদ্ধ তার এই বিদায়ে। এরকম একটি তরতা’জা প্রা’ণ রাতে যখন ঘুমাতে গিয়েছে তখন কেউ কল্পনাও করেননি এভাবে সবাইকে কাঁদিয়ে অকালে চলে যাবেন।

মৃ’ত্যুর পর পরিবারের পক্ষ থেকে আবিরের বন্ধু ফজলে আমিন রাফসান শেখ বোরহান উদ্দিন রহ. ইস’লামী সোসাইটি (বিআই’এস) মৌলভীবাজারের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান এম মুহিবুর রহমান মুহিবের সাথে যোগাযোগ করলে তিনি সাথে সাথে করো’নায় মৃ’ত দাফন-কাফনের টিম প্রস্তুত করে আবিরের বাড়ি পৌঁছান।

সোমবার (২৬ জুলাই) সকাল ১০টায় মৌলভীবাজার পৌরসভা’র ৪নং ওয়ার্ডের মু’সলিম কোয়াটারস্থ বাসভবনে স্বাস্থ্যবিধি মেনে লা’শ গোসল করিয়ে জানাজা শেষে ফেনী জে’লার দাগনভূঁইয়া উপজে’লার খুশিপুর গ্রামে দাফনের উদ্দেশ্যে লা’শ নিয়ে রওনা হয় তার পরিবার। এ সময় উপস্থিত ছিলেন- সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এম মুহিবুর রহমান মুহিব, মহাসচিব মিজানুর রহমান রাসেল, জে’লা দাফন-কাফন ও সৎকার টিমের লিডার আশরাফুল খান রুহেল, সাংগঠনিক সচিব সোহান হোসেন হেলাল, টিম মেম্বার সিরাজুল ইস’লাম।

শেখ বুরহান ইস’লামী সোসাইটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এম মুহিবুর রহমান মুহিব বলেন, করো’নার উপসর্গ নিয়ে মৃ’ত্যুবরণ করার খবর পেয়ে আম’রা আমাদের টিম নিয়ে দাফন-কাফনের যাবতীয় কার্যক্রম সম্পন্ন করি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 78
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    78
    Shares

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: