সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
সোমবার, ৪ জুলাই ২০২২ খ্রীষ্টাব্দ | ২০ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বিধি-নিষেধ অমান্য করে কমলগঞ্জে পর্যটকদের ভিড়

করো’না ভাই’রাস সংক্রমণ ঝুঁ’কি বাড়ায় সরকার ঘোষিত ‘কঠোর বিধি-নিষেধ’ অমান্য করে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজে’লার পর্যটন কেন্দ্রগুলোতে বেড়েছে স্থানীয় পর্যট’কদের ভিড়।

ঈদুল আজহার ছুটিতে অসংখ্য মানুষের আগমনে জমে উঠেছে পর্যটন জে’লা মৌলভীবাজারের সীমান্তবর্তী কমলগঞ্জ উপজে’লার মাধবপুর লেকসহ বিভিন্ন পর্যটন স্পট।

শুক্রবার (২৩ জুলাই) কমলগঞ্জের কয়েকটি পর্যটন কেন্দ্র ঘুরে এমন চিত্র দেখা যায়। তবে এসব পর্যটন কেন্দ্রে শুক্রবারের চেয়ে ঈদের দিন বুধবার (২১ জুলাই) মানুষের ভিড় বেশি ছিল।

বিশেষ করে চা-বাগান, মাধবপুর লেক, লাউয়াছড়া জাতীয় উদ্যানের পাশের মূল সড়ক, বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী হামিদুর রহমান স্মৃ’তিস্তম্ভ, মাগুরছড়া খাসিয়া পুঞ্জিসহ আশপাশেসহ দর্শনীয় স্থানগুলোতে কেউ পরিবার নিয়ে, কেউ আবার বন্ধুবান্ধব নিয়ে এসেছেন। তবে, তাদের অনেকের মধ্যেই স্বাস্থ্যবিধি মানার প্রবণতা দেখা যায়নি।

বিধি-নিষেধ থাকলেও তা তোয়াক্কা না করে অনেকেই মেতেছিলেন আনন্দ-উচ্ছ্বাস। অনেকেই মাস্ক ছাড়া ও শারীরিক দূরত্ব বজায় না রেখেই দল বেঁধে ঘুরে বেড়িয়েছেন।

এ বিষয়ে মাধবপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান পুষ্প কুমা’র কানু বাংলানিউজকে বলেন, মাধবপুর লেকে পর্যট’কদের প্রবেশ নিষেধ থাকলেও কেউই নিষেধাজ্ঞা মানেননি। স্বাস্থ্যবিধি না মেনে লেকে পর্যট’কদের প্রবেশ করার বিষয়টি গেটম্যানের কাছ থেকে জেনেছি।

কমলগঞ্জ উপজে’লা নির্বাহী কর্মক’র্তা (ইউএনও) আশেকুল হক বলেন, করো’নাকালীন সময়ে পর্যটন কেন্দ্রে প্রবেশ কোনোভাবেই কা’ম্য নয়। দল বেঁধে এভাবে স্বাস্থ্যবিধি ভেঙে ঘুরে বেড়ানোর কোনো সুযোগ নেই। কঠোর বিধি-নিষেধ শুরু হয়েছে। সুতরাং এখন আর কমলগঞ্জের পর্যটন কেন্দ্রগুলো ঘোরাঘুরির সুযোগ নেই।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: