সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ২ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ছে’লের মৃ’ত্যু সইতে না পেরে বিষপানে মায়ের আত্মহ’ত্যার চেষ্টা

মাদারীপুরের কালকিনিতে ১৭দিন আগে কুকুরের কা’মড়ে আ’হত হয়েছিলেন নয়ন পাল (৩৪) নামে এক ফার্মেসির কর্মচারী। বৃহস্পতিবার (২২ জুলাই) সকালে ঢাকার একটি হাসপাতা’লে চিকিৎসাধীন অবস্থায় মা’রা যান। এদিকে বড় ছে’লের এ মৃ’ত্যুর শোক সইতে না পেরে বৃহস্পতিবার দুপুরে বিষপানে করে তার বৃদ্ধ মা মেঘনা পাল (৬০) আত্মহ’ত্যার চেষ্টা চালিয়েছে। ওই কর্মচারী পৌর এলাকার দক্ষিণ রাজদী গ্রামের গৌতম পালের ছে’লে। সে উপজে’লা সদরের হাওলাদার ওষুধ ফার্মেসির কর্মচারী ছিলেন।

নি’হতের পরিবার ও এলাকা সূত্রে জানা গেছে, নয়ন পাল গত ১৭ দিন আগে সকাল বেলা তার নিজ ঘর থেকে বের বের হন। এসময় ঘরের সামনে একটি কুকুরকে দেখে তিনি তাড়া দেন। এতে ওই কুকুরটি ক্ষিপ্ত হয়ে নয়নকে এলোপাথারীভাবে প্রায় ৫/৬ টি কা’মড় বসিয়ে দেয়। এতে করে তিনি গুরুতর আ’হত হন।

পরে তাকে স্থানীয় লোকজন উ’দ্ধার করে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতা’লে ভর্তি করেন। চিকিৎসা শেষে সেখানে তার অবস্থার কিছুটা উন্নতি হলে বাড়িতে নিয়ে আসা হয়। বুধবার সকালে তিনি পুনরায় অ’সুস্থ হয়ে পড়লে তাকে ঢাকার মহাখালীর একটি হাসপাতা’লে ভর্তি করা হলে সেখানে তার চিকিৎসাধীন অবস্থায় মৃ’ত্যু হয়।

সংসারের একমাত্র উপার্জনকারী ছে’লে নয়ন পালের মৃ’ত্যুর শোক সইতে না পেরে তার বৃদ্ধ মা মেঘনা পাল(৬০) বিষপান করে আত্মহ’ত্যার চেষ্টা চালায়। বিষয়টি টের পেয়ে স্থানীয় লোকজন মেঘনা পালকে উ’দ্ধার করে প্রথমে কালকিনি হাসপাতা’লে ভর্তি করেন। কিন্তু পরে সেখানে তার অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতা’লে পাঠান।

এ ছাড়া ওই একই দিনে কুকুরের কা’মড়ে শি’শুসহ আরও ১৪ জন আ’হত হয়েছিল। নি’হত নয়ন পালের প্রতিবেশি দিদার হোসেন বলেন, ছে’লে নয়নের মৃ’ত্যু মেনে নিতে না পেরে তার মা মেঘনা পাল আত্মহ’ত্যার চেষ্টা করেছে। তাকে এখন মুমূর্ষ অবস্থায় হাসপাতা’লে ভর্তি করা হয়েছে। তার অবস্থা খুবই আশ’ঙ্কাজনক। এ ব্যাপারে হাওলাদার ফার্মেসীর পরিচালক ফারুক আলম খোকন তার মৃ’ত্যুর খবর নিশ্চিত করে বলেন, নয়ন কুকুরের কা’মড়ে আ’হত হয়ে বেশ কিছুদিন ধরে ভুগছিলেন। বৃস্পতিবার সকালে তার মৃ’ত্যু হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: