সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারী ২০২৩ খ্রীষ্টাব্দ | ২০ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

কুলাউড়ায় গরু নি‌য়ে পালা‌নোর সময় দুই চোর আটক

কুলাউড়ায় চু’রি করে পালিয়ে যাওয়ার সময় গরু ও বাছুর উ’দ্ধারসহ দুই চো’রকে আ’ট’ক করে‌ছে পু’লিশ। সোমবার (১২ জুলাই) বিকালে আ’ট’ককৃদের আ’দালতের মাধ্যমে জে’ল হাজতে প্রেরণ করা হয়েছে।

আ’ট’ককৃতরা হ‌লেন- উপ‌জে’লার ব্রাম্মন বাজার ইউ‌নিয়‌নের উত্তর হিংগাজিয়া গ্রা‌মের ম‌তিন মিয়ার ছে‌লে সাকের মিয়া (২২) ও একই গ্রা‌মের মৃ’ত আব্দুল গফুর ওর‌ফে রুস্তম মিয়ার ছে‌লে জুনেদ মিয়া (২৩)।

পু’লিশ জানায়, গত রোববার (১১ জুলাই) ভোরে উপজে’লার ব্রাহ্মণবাজারের হিঙ্গাজিয়া এলাকা থেকে তাদেরকে আ’ট’ক করা হয়। ভোরে ব্রাহ্মণবাজার এলাকায় সাকের দুটি গরু নিয়ে যাচ্ছিলো। তার চলাচল স’ন্দেহ’জনক হওয়ায় রাত্রিকালীন টহলরত কুলাউড়া থা’নার এসআই মাসুদ আলম ভুঁইয়া গরু উ’দ্ধারসহ সাকেরকে আ’ট’ক করেন। পু’লিশের জিজ্ঞাসাবাদে গরু দুটি চু’রি করে নিয়ে যাচ্ছে বলে জানায় সে। তার দেয়া তথ্যমতে, অ’পর চো’র জুনেদকে হিঙ্গাজিয়াস্থ তার বাড়ির সামনে থেকে আ’ট’ক করে পু’লিশ।

গরু ও বাছুরের মালিক উপজে’লার ব্রাহ্মণবাজার ইউনিয়নের উত্তর হিঙ্গাজিয়া এলাকার সাতির মিয়ার ছে’লে ছালেক মিয়া (৩৫)। তিনি বলেন, ১২ জুলাই ভোররাতে যে কোন সময় গরু ও বাছুর গোয়াল ঘর থেকে সরানো হয়।

কুলাউড়া থা’নার অফিসার ইনচার্জ বিনয় ভূষন রায় বলেন, দুই গরু চো’রকে সোমবার আ’দালতের মাধ্যমে জে’ল হাজতে প্রেরণ করা হয়েছে। গরু একজ‌নের জিম্মায় রাখা হ‌য়ে‌ছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: