সর্বশেষ আপডেট : ৪৮ সেকেন্ড আগে
শুক্রবার, ৩ ডিসেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

দিনের শুরুতেই বিভিন্ন জেলায় করোনা ও উপসর্গে ১৮৬ জনের মৃত্যু

দেশে ভয়াবহ রূপ ধারণ করেছে প্রাণঘাতী করোনা ভাইরাস। দেশজুড়ে প্রতিদিন শত শত মানুষ যোগ দিচ্ছে মৃত্যুর মিছিলে। গেল কয়েকদিন রেকর্ড হারে বাড়ছে করোনার সংক্রমণ ও মৃত্যুর হার। দিনের প্রথমার্ধেই বিভিন্ন জেলায় করোনা ও করোনার উপসর্গে ১৮৬ জনের মৃত্যু হয়েছে।

রাজশাহী: প্রাণঘাতী করোনাভাইরাসে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় আরও ১৮ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে করোনা আক্রান্ত হয়ে তিনজন ও উপসর্গে ১৫ জন মারা গেছেন।

য়মনসিংহ: ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ও করোনার উপসর্গে গত ২৪ ঘণ্টায় আরও ১৪ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে ছয়জন করোনায় এবং আটজন উপসর্গ নিয়ে তাদের মৃত্যু হয়েছে।

ঝিনাইদহ: গত ২৪ ঘন্টায় ঝিনাইদহে করোনা ও করোনার উপসর্গ নিয়ে ১৩ জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে করোনায় ৩ জন ও উপসর্গে ১০ জন মারা গেছেন। এ নিয়ে মোট ১২৮ জন মারা গেছেন।

চুয়াডাঙ্গায়: গত ২৪ ঘণ্টায় করোনা ও উপসর্গ নিয়ে চুয়াডাঙ্গায় আরও ১৬ জনের মৃত্যু হয়েছে। করোনায় সাত এবং উপসর্গ নিয়ে ৯ জনের মৃত্যু হয়েছে।

খুলনার : করোনাভাইরাসে আক্রান্ত ও উপসর্গ নিয়ে খুলনার চারটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত ২৪ ঘণ্টায় ২৭ জনের মৃত্যু হয়েছে।

বগুড়ায়: গত ২৪ ঘণ্টায় বগুড়ায় করোনা ও উপসর্গে আরও ১৫ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে করোনায় আক্রান্ত হয়ে নয়জনের ও উপসর্গ নিয়ে ছয়জন মারা গেছেন।

সাতক্ষীরা: গত ২৪ ঘণ্টায় সাতক্ষীরায় করোনা উপসর্গ নিয়ে তিন নারীসহ আরও আটজনের মৃত্যু হয়েছে। সাতক্ষীরা মেডিকেল কলেজ (সামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

কুষ্টিয়া: গত ২৪ ঘণ্টায় কুষ্টিয়ায় করোনাভাইরাসে আক্রান্ত এবং উপসর্গ নিয়ে কুষ্টিয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে আরও ২২ জনের মৃত্যু হয়েছে।

চট্টগ্রাম: গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে ২ হাজার ১০০টি নমুনা পরীক্ষা করে করোনা শনাক্ত হয়েছে ৭৮৩ জনের। এ নিয়ে মোট আক্রান্ত ৬৩ হাজার ৬৯৬ জন। এইদিন করোনায় ১০ জনের মৃত্যু হয়েছে।

নোয়াখালী: নোয়াখালীতে গত ২৪ ঘণ্টায় জেলায় করোনায় ৩ জনের মৃত্যু হয়েছে, নতুন করে আরও ১৪২ জনের করোনা শনাক্ত হয়েছে। ৪৯৫ জনের নমুনা পরীক্ষায় এ ফল পাওয়া যায়। এতে ২৪ ঘণ্টায় নমুনা পরীক্ষার বিপরীতে শনাক্তের হার ২৮ দশমিক ৬৮ শতাংশ।

ফরিদপুর: ফরিদপুরে করোনায় আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা বেড়েই চলেছে। গত ২৪ ঘণ্টায় করোনায় এবং উপসর্গ নিয়ে ১৪ জনের মৃত্যু হয়েছে। ৩৩৭ জনের পরীক্ষায় নতুন করে ১৭৬ জনের করোনা পজেটিভ হয়েছেন। বিগত দিনের তুলনায় রেকর্ড করে আক্রান্তের হার ৫২ দশমিক ২২ শতাংশ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: