সর্বশেষ আপডেট : ৪৫ সেকেন্ড আগে
শনিবার, ১ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বড়লেখায় ম্যাজিস্ট্রেট দেখে পালালো মাছ বিক্রেতা, জ’ব্দকৃত মাছ গেল এতিমখানায়


সারা দেশের ন্যায় বড়লেখায়ও চলছে করো’না সংক্রমণ প্রতিরোধে কঠোর লকডাউন। সরকারী নির্দেশনা কার্যকরে উপজে’লা প্রশাসন, পু’লিশ ও সে’নাবাহিনী চালাচ্ছে মাঠে অ’ভিযান। বিকেল সাড়ে ৫টায় উপজে’লা সদরের হাজিগঞ্জ বাজারের এক মাছ বিক্রেতা ম্যাজিস্ট্রেট ও পু’লিশ দেখেই মাছ ফেলে সট’কে পড়েন। প্রায় এক ঘন্টা অ’পেক্ষার পরও তিনি ফিরে না আসায় ম্যাজিস্ট্রেট মালিকবিহীন ১০৩ কেজি মাছ জ’ব্দ করেন। আর এতেই ভাগ্য খুলে যায় ৩টি মাদ্রাসার এতিম শিক্ষার্থীর। ভ্রাম্যমাণ আ’দালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভুমি) নূসরাত লায়লা নীরা।

জানা গেছে, শনিবার বিকেলে বড়লেখা উপজে’লার বিভিন্ন বাজারে লকডাউন কার্যকরে ভ্রাম্যমাণ আ’দালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভুমি) নূসরাত লায়লা নীরা। এসময় স্বাস্থ্যবিধি অমান্য এবং বিকাল ৫টার পর দোকান খোলা রাখায় ৮ ব্যক্তিকে সর্বমোট ১৪ হাজার ১০০ টাকা জ’রিমানা করেন ভ্রাম্যমাণ আ’দালত। হাজীগঞ্জ বাজারে ভ্রাম্যমাণ আ’দালত পরিচালনাকালে এক মাছ বিক্রেতা ম্যাজিস্ট্রেট ও পু’লিশ দেখেই মাছ ফেলে সট’কে পড়েন। ভ্রাম্যমাণ আ’দালত প্রায় এক ঘন্টা বিভিন্নভাবে ওই মাছ বিক্রেতাকে হাজির করার চেষ্টা চালান। শেষ পর্যন্ত তিনি ফিরে না আসায় ভ্রাম্যমাণ আ’দালত মাছগুলো জ’ব্দ করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভুমি) নূসরাত লায়লা নীরা জানান, প্রায় এক ঘন্টা অ’পেক্ষার পরও মালিক না পাওয়ায় আইন অনুযায়ী তিনি ১০৩ কেজি মাছ জ’ব্দ করেন। পরে জনসমক্ষে উপজে’লার তিনটি এতিমখানায় তা প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: