সর্বশেষ আপডেট : ২০ মিনিট ৪২ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১ খ্রীষ্টাব্দ | ১২ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

তাহিরপুর প্রে’মিকের সাথে অজানার উদ্দেশ্যে প্রে’মিকা, সে অ’প’রাধে প্রে’মিকের বাবা জে’লে

প্রে’ম,পরির্বতি বিয়ে,অবশেষে প্রে’মিকের সাথে পালিয়ে অজানা উদ্দেশ্যে যায় প্রে’মিকা। তা মেনে নিতে পারে নি প্রে’মিকার বাবা সুনামগঞ্জের তাহিরপুর উপজে’লার বাদাঘাট ইউনিয়নের ধনাঢ্য ব্যবসায়ী আহসান হাবিব লাক মিয়া। তিনি মে’য়েকে অ’পরহরন করেছে অ’ভিযোগ তুলে একেই ইউনিয়নের বোলাখালী গ্রামে পিকআপ চালক কফিল উদ্দিন,তার ছে’লে কলেজ পড়ুয়া আরিফ হাসান শুভ(২২)সহ তিনজনের নামোল্যেখ করে কয়েকজনকে অ’জ্ঞাতনামা আ’সামি করে গত ২১শে জুন থা’নায় অ’পরহ’রণ মা’মলা ঠুকে দেয়ে। সেই মা’মলায় গত ২১জুন প্রে’মিক আরিফের বাবা কফিল উদ্দিনকে আ’ট’ক করে জে’ল হাজতে পাঠিয়েছে পু’লিশ।

এমনি অ’ভিযোগ তুলেছে উপজে’লার বাদাঘাট ইউনিয়নের বোলাখালী গ্রামে পিকআপ চালক কফিল উদ্দিনের পরিবার।

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ধনাঢ্য ব্যবসায়ী আহসান হাবিব লাক মিয়ার মে’য়ে মাহমুদা আক্তার মুক্তার(১৮)নিজেদের ইচ্ছায় প্রে’মিকের সাথে পালিয়ে গেছেন বলে প্রে’মিকের সাথে দাড়িয়ে একটি ভিডিওতে জানিয়েছেন। এনিয়ে এলাকায় মুখরোচক অঅলোচনা সমালোচনার সৃষ্টি হয়েছে।

প্রে’মিকের পিতা কফিল উদ্দিন

আরিফের চাচার জসিম উদ্দিন,নজরুল ইস’লাম ও স্থানীয় এলাকাবাসী জানায়,উপজে’লার বাদাঘাট ইউনিয়ের বোলাখালী গ্রামের পিকআপ চালক কফিল উদ্দিনে ছে’লে কলেজ পড়ুয়া আরিফ হাসান শুভ(২২)সাথে বাদাঘাট বাজারের ধনাঢ্য ব্যবসায়ী কলেজ পড়ুয়া মাহমুদা আক্তার মুক্তার(১৮)সাথে প্রে’মের সর্ম্পক ঘরে উঠে। র্দীঘ দিনের সেই প্রে’মের টানেই গত ৪মাস পূর্বে ধনাঢ্য ব্যবসায়ী আহসান হাবিব লাক মিয়ার মে’য়ে মাহমুদা আক্তার মুক্তার(১৮)বিয়ে করেছিল গরীব পিকআপ চালক কফিল উদ্দিনে ছে’লে আরিফ হাসান শুভ(২২)কে। এ বিয়ের বিষয়ে মে’য়ে বাড়িতে জানালে মেনে নেয় নি মে’য়ে বাবা। মে’য়েকে অন্যত্র বিয়ে দিতে চাইলে গত ১৬জুন পরিবারের সবার অজান্তে রাতের আধারে প্রে’মিক আরিফের হাত ধরে ঘর ছেড়ে পালিয়ে যায় মুক্তা। এই অ’প’রাধে ধন্যঢ্য মে’য়ের বাবা আহসান হাবিব লাক মিয়া ছে’লে,ছে’লের বাবাসহ তিনজনের নামোল্যেখ করে কয়েকজনকে অ’জ্ঞাতনামা আ’সামি করে ২১শে জুন থা’নায় অ’পরহ’রণ মা’মলা ঠুকে দেয়ে। সেই মা’মলায় উপজে’লার ভোলাখালী গ্রামের মৃ’ত রোশন আলীর ছে’লে পিকআপ চালক কফিল উদ্দিনকে(প্রে’মিক আরিফের বাবা)আ’ট’ক করে জে’ল হাজতে পাঠিয়েছে পু’লিশ। গত ২১জুন থেকে তিনি হাজত বাস করছে। এদিকে প্রে’মিক আরিফ ও প্রে’মিকা মুক্তা আত্নগো’পনে রয়েছে।

আরিফের মা মিরিনা বেগম জানান,এদিকে আমি আমা’র ছে’লের খোঁজ পাচ্ছি না। অন্যদিকে আমা’র স্বামী,ছে’লেকে আসামী করে মিথ্যা মা’মলা দিয়েছে। আর পু’লিশ পরিবারের একমাত্র উপার্জনশীল ব্যক্তি(স্বামী)কে আ’ট’ক করে জে’ল হাজতে পাঠিয়েছে। এখন আমি আমা’র সন্তানদের নিয়ে মানবেতর জীবন যাপন করছি।
এবিষয়ে ধনাঢ্য ব্যবসায়ী আহসান হাবিব লাক মিয়া(মে’য়ের বাবা)মোবাইল ফোন বন্ধ থাকায় বক্তব্য নেয়া সম্ভব হয় নি।

তাহিরপুর থা’নার অফির্সা’স ইনচার্য আব্দুল লতিফ তরফদার জানান,আহসান হাবিব লাক মিয়া তার মে’য়েকে অ’পরহরন করেছে অ’ভিযোগ করে একেই ইউনিয়নের বোলাখালী গ্রামে পিকআপ চালক কফিল উদ্দিন,তার ছে’লে কলেজ পড়ুয়া আরিফ হাসান শুভ(২২)সহ তিনজনের নামোল্যেখ করে কয়েকজনকে অ’জ্ঞাতনামা আ’সামি করে মা’মলা দায়ের করে। যদি মে’য়ে নিজের ইচ্ছায় যেয়ে থাকে তাহলে সেই ভাবে ব্যবস্থা গ্রহন করা হবে। তবে এর পূর্বে ছে’লে মে’য়েকে আমাদের জিম্মায় আসতে হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: