সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শনিবার, ৪ ডিসেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মেসি ম্যাজিকে উড়ে গেল বলিভিয়া, গ্রুপ চ্যাম্পিয়ন আর্জেন্টিনা

কোপা আমেরিকার শুরুটা ড্র দিয়ে হলেও পরের দুই ম্যাচে জিতে গ্রুপের শীর্ষে থেকে নকআউটে পা রাখে আর্জেন্টিনা। এবার গ্রুপ পর্বের শেষ ম্যাচে এসে বলিভিয়াকে উড়িয়ে দিয়েছে তারা। দলের বড় তারকা লিওনেল মেসির রেকর্ড গড়া জোড়া গোলের সুবাদে কাঙ্খিত জয়ের দেখা পেয়েছে আসরটিতে ১৪ বারের চ্যাম্পিয়নরা। এ নিয়ে টানা ১৬ ম্যাচে অপরাজিত আর্জেন্টিনা। সবশেষ তারা ব্রাজিলের সঙ্গে কোপার গত আসরে হেরে বিদায় নিয়েছিল।

আজ মঙ্গলবার বাংলাদেশ সময় ভোরে ব্রাজিলের কুইয়াবার অ্যারেনা প্যানটানাল স্টেডিয়ামে গ্রুপ ‘এ’ এর শেষ ম্যাচে ৪-১ গোলের ব্যবধানে জিতেছে আলবেসেলেস্তারা। পাপু গোমেজের গোলে এগিয়ে যাওয়ার পর জোড়া গোল করে আর্জেন্টিনার লিড বড় করেন মেসি। বলিভিয়ার হয়ে ব্যবধান কমান আর্যুন সাভেদ্রা, তবে এরপরই ব্যবধান বড় করেন লাউতারো মার্টিনেজ।

দারুণ একটি মাইলফলক সমানে রেখে বলিভিয়ার বিপক্ষে মাঠে নামেন মেসি। মাইলফলকটি স্পর্শ করতে খুব একটা সময় নিতে হয়নি তার। জোড়া গোল করে আর্জেন্টিনার ইতিহাসের সর্বোচ্চ গোলদাতার অর্জন নিজের করেন নিলেন তিনি। একই সঙ্গে দেশটির হয়ে সর্বোচ্চ ম্যাচ খেলা ও সর্বোচ্চ গোল সহযোগিতার রেকর্ডও তার।

ম্যাচের ষষ্ঠ মিনিটে এগিয়ে যায় আর্জেন্টিনা। ডান দিক থেকে মেসির দারুণ ফ্রি কিকে লাফিয়ে বল জালে জড়িয়ে দলকে এগিয়ে নেন গোমেজ। ৩১তম মিনিটে গোমেজকে ফাউল করলে পেনাল্টি পায় আর্জেন্টিনা। দু’মিনিট পরই দারুণ এক স্পট কিকে ব্যবধান দ্বিগুণ করেন মেসি। নয় মিনিট পরই জোড়া গোল করে ব্যবধান দ্বিগুণ করেন মেসি। এরই মধ্য দিয়ে দেশটির হয়ে সর্বোচ্চ গোলদাতার রেকর্ড গড়েন তিনি।

বড় ব্যবধানে পিছিয়ে পড়ে বিরতি থেকে ফিরে গোলের জন্য মরিয়া হয়ে উঠে বলিভিয়া। ৬০তম মিনিটের মাথায় আর্জেন্টিনার জালে বল জড়িয়ে ব্যবধান কমায় বলিভিয়া। এর দশ মিনিট পরই মেসির সহযোগিতায় চতুর্থ গোলটি করেন মার্টিনেজ। এতেই বড় জয় নিশ্চিত করে মাঠ ছাড়ে আর্জেন্টিনা।

৪ ম্যাচে ৩ জয় ও এক ড্রয়ে ১০ পয়েন্ট নিয়ে গ্রুপ সেরা আর্জেন্টিনাই। গ্রুপ পর্বের শেষ দিনের আরেক ম্যাচে প্যরাগুয়েকে ১-০ গোলে হারিয়েছে উরুগুয়ে। ৭ পয়েন্ট নিয়ে দুই নম্বরে উঠে এসেছে কোপা আমেরিকার সফলতম দলটি।

৬ পয়েন্ট নিয়ে তাদের পরেই রয়েছে প্যারাগুয়ে। ৫ পয়েন্ট নিয়ে চারে থাকা চিলি কোয়ার্টার-ফাইনালে মুখোমুখি হবে ব্রাজিলের। শূন্য হাতে ফিরছে বলিভিয়া।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 4.5K
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    4.5K
    Shares
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: