সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
শনিবার, ৪ ফেব্রুয়ারী ২০২৩ খ্রীষ্টাব্দ | ২২ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

কমলগঞ্জে ছাগলে ধান খাওয়াকে কেন্দ্র করে কৃষক খুন

মৌলভীবাজারের কমলগঞ্জে ধানি জমির রোপণকৃত ধান ছাগলে খাওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছু’রিকাঘাতে শহিদ মিয়া (৩৫) নামে এক কৃষক খু’ন হয়েছেন। তিনি ছয়ঘরি গ্রামের আসিদ আলীর ছে’লে।

এ ঘটনায় দুদু মিয়া নামে এক ব্যক্তিকে আ’ট’ক করেছে পু’লিশ। আজ সোমবার বিকাল ৫টায় ইস’লামপুর ইউনিয়নের ছয়ঘরি গ্রামে ঘটনাটি ঘটেছে।

নি’হতের ভাই তৌহিদ জানান, সোমবার বিকেলে তাদের ধনি জমির রোপণকৃত ধান একই এলাকার মৃ’ত আমজাদ উল্ল্যার ছে’লে দুদু মিয়ার ছাগলে খেয়ে ফেলে। এ সময় তার ভাতিজা ১১ বছরের শি’শু করিম মিয়া ছাগলটিকে মা’রধর করে। পরে দুদু মিয়া তার ছে’লে ফজিল আলী, দুদু মিয়ার ছোট ভাই বাচ্চু মিয়া ও আরজু মিয়ার ছে’লে কান্তু মিয়া তার ভাতিজাকে মা’রধর করে। তার ভাতিজার হাল্লা চি’ৎকারে তার ভাই শহিদ ঘটনাস্থলে গিয়ে তর্কে জড়িয়ে পড়লে এক পর্যায়ে দুদু মিয়া ও তার স্বজনরা শহিদকে ছু’রিকাঘাত করলে তিনি মাটিতে লুটিয়ে পড়ে। আ’হত অবস্থায় স্থানীয়রা শহীদ মিয়াকে কমলগঞ্জ উপজে’লা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক ডাক্তার টি এইচ নিশিতা ও এ কে এম সামছুদ্দিন তাকে মৃ’ত ঘোষণা করেন।

কমলগঞ্জ থা’নার ওসি (ত’দন্ত) সোহেল রানা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়না ত’দন্তের জন্য লা’শ মৌলভীবাজার সদর হাসপাতা’লে পাঠানো হয়েছে। এ ঘটনায় দুদু মিয়া নামে এক ব্যক্তিকে আ’ট’ক করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: