সর্বশেষ আপডেট : ৩৮ মিনিট ৪ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারী ২০২৩ খ্রীষ্টাব্দ | ২০ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মৌলভীবাজারে করোনা সংক্রামন উদ্বেগজনক হারে বাড়ছে : আক্রান্তের হার ৩৯.৫%

সীমান্ত জে’লা মৌলভীবাজারে করো’না সংক্রামন উদ্বেগজনক হারে বাড়ছে। সর্বশেষ পিসিআর ল্যাব থেকে আসা রিপোর্ট অনুয়ায়ী করো’না সনাক্ত হয়েছে ৩৯.৫ ভাগ। মৌলভীবাজারের সাত উপজে’লার মধ্যে পাঁচ উপজে’লার অবস্থান রয়েছে ভা’রতের সাথে। মৌলভীবাজারের জে’লা প্রশাসক মীর নাহিদ আহসানের নির্দ্দেশনায় প্রতিদিনই চলমান করো’না পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে জে’লার বিভিন্ন স্থানে মোবাইল কোর্ট পরিচালনা করা হচ্ছে। পাশাপাশি মৌলভীবাজার পৌরসভা’র মেয়র মোঃ ফজলুর রহমানের নেতৃত্বে করো’না নিয়ন্ত্রণে রাখতে প্রচার-প্রচারণা ও মাস্ক বিতরণ করা হচ্ছে।

জে’লা সিভিল সার্জন ডাঃ চৌধুরী জালাল উদ্দিন মুর্শেদ জানান, বুধবার সকালে আসা রিপোর্টে গত ২৪ ঘন্টায় ১৯ জনের শরিরে করো’না পজিটিভ পাওয়া গেছে। পরীক্ষা অনুযায়ী আ’ক্রান্তের হার ৩৯ দশমিক ৫ ভাগ। এ পর্যন্ত জে’লায় ২ হাজার ৭ ‘শ ৭৯ জনের শরিরে করো’না সনাক্ত হয়। সুস্থ হয়েছেন ২ হাজার ৫ শত ৪৯ জন। হাসপাতা’লে ভর্তি রয়েছেন ১৭ জন। সিভিল সার্জন আরও জানান পিসিআর ল্যাবে পাঠানো ৭৭ জনের রিপোর্ট আজ বিকেলের পর আসবে। এ রিপোর্ট গুলো আসার পর সভা আহবান করবেন ও সভায় এ বিষয়ে করণীয় সিদ্ধান্ত নেয়া হবে।

সরকারী হিসেবে করো’নায় আ’ক্রান্ত হয়ে জে’লায় মৃ’ত্যুবরণ করেন ৩৩ জন। তবে করো’নায় আ’ক্রান্ত মৃ’ত্যুবরণকারী পরিবারের সদস্য ও স্থানীয় জনপ্রতিনিধি থেকে প্রাপ্ত তথ্যে বে-সরকাররি হিসেবে জে’লার বাহিরে চিকিৎসা নিতে গিয়ে মোট করো’নায় আ’ক্রান্ত হয়ে মা’রা গেছেন ৫৩ জন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: