সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শনিবার, ৪ ডিসেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেট ফেরত মাইক্রোবাসের সাথে ট্রাকের মুখোমুখি সং’ঘর্ষ, নারী ও শি’শুসহ নি’হত ৪

নরসিংদীর পাঁচদোনা-ঘোড়াশাল-টঙ্গী আঞ্চলিক সড়কে সিলেট ফেরত মাইক্রোবাসকে পিষিয়ে দিল ট্রাক। এই সড়ক দুর্ঘ’টনায় নারী ও শি’শুসহ ৪ জন নি’হত হয়েছে। আ’হত হয়েছে আরও ৮ জন। এদের মধ্যে ২ জনের অবস্থা আশ’ঙ্কাজনক। গুরুতর আ’হত ৪ জনকে ঢাকা মেডিকেল হাসপাতা’লে পাঠানো হয়েছে।

শনিবার রাত ১২টার দিকে পাঁচদোনা-ঘোড়াশাল-টঙ্গী সড়কের নরসিংদী সাকুরার মোড়ে দ্রুতগামী ট্রাক ও মাইক্রোবাসের মুখোমুখি সং’ঘর্ষে এ দুর্ঘ’টনা ঘটে। আ’হত ও নি’হতরা সিলেটে মাজার জিয়ারত শেষে জাফলং হয়ে বাড়ীতে ফেরার পথে এই দুর্ঘ’টনা ঘটে। নরসিংদীর অ’তিরিক্ত পু’লিশ সুপার এনামুল হক সাগর এ তথ্য নিশ্চিত করছেন।

নি’হতরা হলেন- সাভা’রের আশুলিয়ার জিরাবো এলাকার আব্দুর রশিদের স্ত্রী’ রুবি আক্তার (৩৩), তার মে’য়ে রাই’মা খান (৫) ও তার ভাতিজা সাদেক খান (৮), কাদির মিয়ার স্ত্রী’ সামসুননাহার (৬০)।

আ’হতরা হলেন- রাজিয়া (৪০), ইউসুফ মিয়ার ছে’লে রশিদ (৪০), জাহের আলীর ছে’লে কাজিম উদ্দিন (৪২), সাইফুল ইস’লামের মে’য়ে সাইফা (১২), হারুন মিয়ার স্ত্রী’ শারমীন (৪০) ও মে’য়ে ইস’রাত জাহান (৮), কাদির মিয়ার স্ত্রী’ সামসুননাহার (৬০) ও অ’জ্ঞাত (৪০)।

পু’লিশ ও আ’হতদের কাছ থেকে জানা যায়, শনিবার সকালে পরিবারের ১৪ জন সদস্য নিয়ে একটি মাইক্রোবাসযোগে আব্দুর রশিদ সভা’রের আশুলিয়ার জিরাবো থেকে সিলেটে গিয়েছিল। সেখান থেকে ফেরার পথে মাইক্রোবাসটির পাঁচদোনা-ঘোড়াশাল-টঙ্গী সড়কের সাকুরা মোড়ে দ্রুতগামী ট্রাকের সঙ্গে মুখোমুখি সং’ঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে রুবি আক্তার ও তার মে’য়ে রাই’মা মা’রা যায়।

ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজন আ’হতদের উ’দ্ধার করে সদর হাসপাতা’লে পাঠায়। এদের মধ্যে গুরুতর আ’হত ৪ জনকে ঢাকায় পাঠানো হয়। ঢাকা নেওয়ার পথে কাদির মিয়ার স্ত্রী’ সামসুননাহার (৬০) মা’রা যায়।

দুর্ঘ’টনার পরপরই পাঁচদোনা-ঘোড়াশাল-টঙ্গী সড়কে যানচলাচল বন্ধ হয়ে যায়। পরে পু’লিশ দুর্ঘ’টনা কবলিত যানবাহনগুলো রাস্তা থেকে সরিয়ে যানচলাচল স্বাভাবিক করে।

আ’হত যাত্রী আব্দুর রশিদ বলেন, সিলেটে মাজার জিয়ারত শেষে জাফলং বেড়াতে গিয়েছিলাম। সেখান থেকে ফেরার পথে একটি ট্রাক আমাদের মাইক্রোবাসের উপর উঠিয়ে দেয়। এরপর দেখি আমা’র স্ত্রী’ ও মে’য়েসহ পরিবারের সদস্যরা রাস্তার উপর পড়ে আছে।

চিকিৎসক ডা. আসাদ বলেন, গুরুতর আ’হত ৪ জন নারীকে ঢাকায় পাঠানো হয়েছে। তাদের মধ্যে দুইজনের হাত থেতলে গেছে। আর ৪ জনই মা’থায় গুরুতর আ’ঘাত পেয়েছে।

নরসিংদীর অ’তিরিক্ত পু’লিশ সুপার এনামুল হক সাগর বলেন, দুর্ঘ’টনায় নারী ও শি’শু মা’রা গেছে। আ’হতদের উ’দ্ধার করে হাসপাতা’লে পাঠানো হয়েছে। ঘা’তক ট্রাকটিকে আ’ট’ক করা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: