সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
রবিবার, ১৭ অক্টোবর ২০২১ খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

একইসাথে ছাত্রদল ও ছাত্রলীগের পদে থাকা সেই রনিকে বহিষ্কার

একই সাথে ছাত্রলীগ ও ছাত্রদলের পদে থাকার অ’ভিযোগে ফরিদপুরের আলফাডাঙ্গার মো: রায়হান রনিকে (২৩) বহিষ্কার করা হয়েছে।

শনিবার জে’লা ছাত্রলীগ ও জে’লা ছাত্রদলের পক্ষ থেকে পৃথক বিবৃতিতে তাকে সংগঠন থেকে অব্যাহতি ও বহিষ্কারের সিদ্ধান্তের কথা জানানো হয়।

মো: রায়হান রনি আলফাডাঙ্গা পৌরসভা’র বাসিন্দা। তিনি যশোর পলিটেকনিক ইনস্টিটিউটে পড়াশোনা করেন। তার বি’রুদ্ধে আলফাডাঙ্গা পৌর ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক পদে থেকেই উপজে’লা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হওয়ার অ’ভিযোগ ওঠে।

জে’লা ছাত্রলীগের সভাপতি তামজিদুল রশিদ চৌধুরী ও সাধারণ সম্পাদক ফাহিম আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বি’জ্ঞপ্তিতে বলা হয়, সংগঠনের শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপের কারণে আলফাডাঙ্গা পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মো: রায়হান রনিকে সংগঠন থেকে অব্যাহতি দেয়া হয়েছে। অ’পরদিকে জে’লা ছাত্রদলের সভাপতি সৈয়দ আদনান হোসেন ও সাধারণ সম্পাদক তানজিমুল হাসান স্বাক্ষরিত প্রেস বি’জ্ঞপ্তিতে বলা হয়, সংগঠনের শৃঙ্খলা ভঙ্গ ও নীতি-আদর্শ লঙ্ঘনের দায়ে রায়হান রনিকে ছাত্রদল আলফাডাঙ্গা পৌরসভা কমিটির প্রথম যুগ্ম আহ্বায়ক পদ থেকে বহিষ্কার করা হলো।

এর আগে বেলা ১১টার দিকে আলফাডাঙ্গা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন রায়হান রনি। সেখানে লিখিত বক্তব্যে তিনি বলেন, ছাত্রদলের সাথে তার কোনো স’ম্পর্ক নেই। ছাত্রদলের সাথে স’ম্পর্কের বিষয়টি মিথ্যা এবং রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত। তাকে হেয় করার জন্য এগুলো প্রচার করা হচ্ছে।

লিখিত বক্তব্যে রায়হান আরো বলেন, অ’ভিযোগ প্রমাণের আগে তাকে ছাত্রদল নেতা বলে যে সংবাদ প্রচার করা হচ্ছে, সেটা দুঃখজনক। তার সাথে অন্যায় করা হচ্ছে।

জানা গেছে, গত ২৩ জানুয়ারি জে’লা ছাত্রদলের সভাপতি সৈয়দ আদনান হোসেন ও সাধারণ সম্পাদক তানজিমুল হাসান ২১ সদস্যের আলফাডাঙ্গা পৌর ছাত্রদলের একটি আহ্বায়ক কমিটি অনুমোদন দেন। ওই কমিটিতে একজন আহ্বায়ক, নয়জন যুগ্ম আহ্বায়ক, একজন সদস্যসচিব এবং বাকি সবাই সদস্য। এতে ১ নম্বর যুগ্ম আহ্বায়ক হিসেবে রয়েছেন রায়হান রনি।

অ’পর দিকে ১২ জুন আলফাডাঙ্গা পৌর ছাত্রলীগের সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকের নাম ঘোষণা করে আংশিক কমিটি অনুমোদন করা হয়। এতে পৌর কমিটির সাংগঠনিক সম্পাদক হিসেবে রয়েছেন মোহাম্ম’দ রায়হান রনি। স্থানীয় ছাত্রলীগ নেতাকর্মীদের অ’ভিযোগ ছাত্রদলের রায়হান রনি ও ছাত্রলীগের মোহাম্ম’দ রায়হান রনি একই ব্যক্তি।

তবে রায়হান রনির দাবি, ছাত্রদলের রায়হান রনি আর তিনি এক ব্যাক্তি না। তিনি সব সময় ছাত্রলীগ করেছেন, কখনো ছাত্রদল করেননি। ছাত্রদলের রায়হান রনিকে তিনি চেনেনও না।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 478
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    478
    Shares
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: