সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শনিবার, ৪ ডিসেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সুনামগঞ্জে সানজিদাকে হত্যার কথা ‘স্বীকার করলেন’ চাচা

সুনামগঞ্জের জগন্নাথপুরে মাদ্রাসাছা’ত্রী সানজিদাকে (১৬) শ্বা’সরোধে হ’ত্যা করার কথা স্বীকার করেছেন তার চাচা রবিউল ইস’লাম (৪০)। শুক্রবার বেলা ১১টার দিকে র‍্যাব-৯ সুনামগঞ্জ কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানায়। রবিউলকে বৃহস্পতিবার দুপুরে অ’ভিযান চালিয়ে সিলেট শহর থেকে গ্রে’প্তার করা হয়।

রবিউলের স্বীকারোক্তির বরাত দিয়ে র‍্যাব জানায়, উপজে’লার সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের সৈয়দপুর গোয়ালগাঁও গ্রামের সয়ফুল ইস’লাম’রা চার ভাই। এর মধ্যে দ্বিতীয় ভাই লুৎফুর রহমান যু’ক্তরাজ্যে বসবাস করেন। তিনি নিঃসন্তান হওয়ায় বড় ভাই সয়ফুল ইস’লামের মে’য়ে স্থানীয় একটি মাদ্রাসার নবম শ্রেণির ছা’ত্রী সানজিদা বেগমকে নিজের মে’য়ের মতো স্নেহমমতা করে তাদের সংসারের ভরণপোষণের টাকা তার কাছে পাঠাতেন।

বিষয়টি সহ্য করতে পারতেন না ছোট ভাই রবিউল ইস’লাম। কিছুদিন আগে এসব বিষয় নিয়ে পারিবারিক কলহের জের ধরে স্ত্রী’ ও তিন মাসের মে’য়েসন্তানকে নিয়ে রবিউল শ্বশুরবাড়ি চলে যান। গত মঙ্গলবার তিনি একা বাড়ি ফিরে এসে রাতের খাবার খেয়ে ভাতিজি সানজিদার শয়নকক্ষের পাশে ঘুমান। রাত চারটার দিকে সানজিদার কক্ষে ঢুকে তাকে গলা টিপে শ্বা’সরোধে হ’ত্যা করে মুখে একটি বালিশ রেখে পালিয়ে যান।

রেবের জিজ্ঞাসাবাদে রবিউল জানান, ভাইয়ের মে’য়ে সানজিদাকে হ’ত্যা না করলে তার নিজের মে’য়ে লন্ডনপ্রবাসী ভাইয়ের স্নেহমমতা থেকে বঞ্চিত হবে, এই চিন্তা থেকে তাকে হ’ত্যা করেন তিনি।

রেবের জিজ্ঞাসাবাদে রবিউল আরও জানান, লন্ডনপ্রবাসী ভাই লুৎফুর রহমান তার ভাইয়ের মে’য়ে সানজিদাকে খুব স্নেহমমতা করতেন। তাকে হ’ত্যা না করলে তার নিজের মে’য়ে লন্ডনপ্রবাসী ভাইয়ের স্নেহমমতা থেকে বঞ্চিত হবে, এই চিন্তা থেকে তাকে হ’ত্যা করেন তিনি।

যদিও লা’শ উ’দ্ধারের পর ধ’র্ষণে ব্যর্থ হয়ে ওই মাদ্রাসাছা’ত্রীকে হ’ত্যা করা হয়েছে বলে ধারণা করেছিল পু’লিশ ও পরিবার।

জগন্নাথপুর থা’নার ওসি ত’দন্ত মু’সলেহ উদ্দিন বলেন, মাদ্রাসাছা’ত্রী কি’শোরীকে হ’ত্যার ঘটনায় তার বড় ভাই আম্মাদ আহমেদ (২৫) বাদী হয়ে বৃহস্পতিবার চাচা রবিউল ইস’লাম ও চাচি সুহি আক্তারকে আ’সামি করে হ’ত্যা মা’মলা করেছেন। মা’মলার অন্য আ’সামিকে গ্রে’প্তারের চেষ্টা চলছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 33
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    33
    Shares
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: