সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
শুক্রবার, ৩ ডিসেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মৌলভীবাজারে পেট্রোল ঢেলে আ’গুনে ঝলসে যাওয়া সেই যুবকের মৃ’ত্যু

মা’দকাসক্ত যুবক রুহেল আহম’দ (২৫) ওরফে কুবরা নিজের শরীরে পেট্রোল ঢেলে আ’গুনে ঝলসে যাওয়ার ১০দিন পর মৃ’ত্যুর সাথে পাঞ্জা ল’ড়ে হার মেনেছে।

শনিবার (৫ জুন) দুপুরের দিকে ঢাকার শেখ হাসিনা বার্ণ হাসপাতা’লে চিকিৎসাধীন থাকা অবস্থায় ওই যুবকের মৃ’ত্যু হয় বলে নিশ্চিত করেছেন মৌলভীবাজার সদর উপজে’লার গিয়াসনগর ইউনিয়নের ইউপি সদস্য আবুল কাসেম।

পারিবারিক সূত্রে জানা যায়, রুহেলের ম’রদেহ ঢাকায় ময়না ত’দন্ত শেষে লা’শ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। বৃহস্পতিবার ২৭ মে রাত সাড়ে ১১টার দিকে সদর উপজে’লার গিয়াসনগর ইউনিয়নের মোকা’মবাজার এলাকার মৃ’ত রেহমান মিয়ার ছে’লে রুহেল আহম’দ নিজের শরীরে পেট্রোল ঢেলে তাতে আ’গুন ধরিয়ে দেয়।

রুহেল দুই সন্তানের পিতা। ঘটনার দিন বৃহস্পতিবার (২৭ মে) রাত ১১টায় কাউকে কিছু না বলে ঘরের মধ্যে অস্থির হয়ে কিছু একটা খুঁজাখোঁজি করছিল। তার কিছুক্ষণ পর ঘর থেকে বের হয়ে ঘরের সামনের উঠানে ড্রাম থেকে পেট্রোল ঢেলে নিজের শরীরে আ’গুন ধরিয়ে দেয়। মুহূর্তেই তার পুরো শরীরে আ’গুন ছড়িয়ে পড়ে। এমন দৃশ্য পরিবারের লোকজন দেখে প্রথমে আতঙ্কিত হলেও সাহস করে পরিবারের এক সদস্য আ’গুন নেভাতে পাশের একটি গুবরের গর্তে রুহেলকে নিয়ে ঝাঁপ দেন।

তাতে কাজ না হলে পরবর্তীতে বাড়ি পাশে ডেউয়াছড়ি নামে ছড়ার মধ্যে তাঁকে নিয়ে ঝাঁপ দিয়ে আ’গুন নেভানো সম্ভব হয়,ততক্ষনে শরীরের অধিকাংশ জায়গা পুড়ে চামড়া উঠে যায়। তবে ওই ঘটনার সময় তাঁর স্ত্রী’ ও সন্তানরা বাড়িতে ছিলেন না বলে জানা গেছে।

ঘটনার পর তাকে আশ’ঙ্কাজনক অবস্থায় পরিবারের সদস্যরা প্রথমে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতা’লে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাৎক্ষণিক পাঠিয়ে দেন সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা’লে। পরবর্তীতে তার অবস্থার আরও অবনতি হলে নিয়ে যাওয়া হয় রাজধানীর শেখ হাসিনা বার্ণ হাসপাতা’লে।
তার শরীরের ৬৫ শতাংশ পুড়ে গিয়েছিল। অবশেষে আ’গুন লাগার ১০দিন পর চিকিৎসাধীন অবস্থায় তার মৃ’ত্যু হয়।

স্থানীয় সূত্রে জানা যায়,রুহেল আহম’দ (কোবরা) ম’রণব্যধি ইয়াবা সেবন ও ব্যবসার সাথে জ’ড়িত রয়েছে দীর্ঘদিন যাবত। মা’দক ব্যবসার অ’ভিযোগে তার বি’রুদ্ধে থা’নায় একাধিক মা’মলা রয়েছে। এসব অ’ভিযোগে পু’লিশের হাতে আ’ট’ক হয়ে জে’লও খেটেছে দীর্ঘদিন।

মৌলভীবাজার মডেল থা’নার ওসি (ত’দন্ত) গো’লাম ম’র্তুজা রুহেলের মৃ’ত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 16
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    16
    Shares

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: