সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে অভিনব কায়দায় চুরির চেষ্টা, নারী আটক

এ যেন সিনেমা কে ও হার মানায়। সিলেটের মগলা বাজার থা’নার আলমপুর আবাসিক এলাকায় অ’ভিনব কায়দায় একটি মোবাইল ফোন ও নগদ অর্থ চু’রির চেষ্টা কালে স্থানীয়রা আ’ট’ক করেছে এক জন নারীকে। দেখে বুঝার কোন উপায় নেই তিনি চো’র চক্রের সদস্য। স্থানীয়রা বলছেন এর আগেও সিলেটের গো’লাপগঞ্জে ও এই মহিলাকে আ’ট’ক করা হয়েছি্লো।

বৃহস্পতিবার (০৩ জুন) দুপুরে একজন অ’পরচিত নারী ঐ এলাকার ইঞ্জিনিয়ার হালিমের মুয়াজ এন্ড মিরাজ ম্যানশন বাড়ীতে ঘর বাড়া নিয়েছেন এমন কথা বলে ফ্লাটের ভিতরে প্রবেশ করেন। অ’ভিনব উপায়ে ফ্লাট থেকে সে একটি মোবাইল ফোন, মনিব্যাগ থাকা নগদ ৭ হাজার ৫০০ টাকা নিয়ে ফ্লাট থেকে বেড়িয়ে যায় ।

তাৎক্ষনিক ভাবে বাসার সদস্যরা বুঝতে পেরে স্থানীয়দের সহযোগিতায় ঐ মহিলাকে রাস্তার মধ্যে আ’ট’ক করেন এবং তার কাছে থাকা মোবাইল ফোন ও নগদ অর্থ উ’দ্ধার করেন।

স্থানীয় প্রত্যক্ষদর্শী জানান অ’পরিচিত এই মহিলা বাসা ভাড়া নিয়েছেন এমন কথা বলে প্রথমে ফ্লাটে প্রবেশ করেন। বাসায় মেরামতের কাজ চলছিল সবাই সেদিকে ব্যস্ত হওয়ায় সে সুযোগ বুঝে মানিব্যাগে থাকা নগদ অর্থ ও মোবাইল ফোন নিয়ে ফ্লাট থেকে পালায়। পরে স্থানীয়দের সহযোগীতায় তাকে রাস্তার মধ্যে আ’ট’ক করা হয়।পরে স্থানীয়রা তাকে পু’লিশে কাছে সোপর্দ করেন এবং পু’লিশের কাছে দাবি রাখেন তাকে যেন মুচলেকা দিয়ে কোন ভাবে ছাড়া না হয়।

মোগলা বাজার ফাড়ির ইনচার্জ উপ পরিদর্শক শিপু বলেন, উক্ত সংবাদ শোনার সাথে সাথে আম’রা ঘটনা স্থলে পৌছাই। প্রাথমিক ভাবে সে স্বীকার করেছে সে মোবাইল ও টাকা নিয়ে পালাচ্ছিল। তার বি’রুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: