সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
রবিবার, ৫ ডিসেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

জেদ্দা কনসাল জেনারেল এর সাথে রিপোর্টাস এসোসিয়েশনের মত বিনিময়

প্রবাসী রেমিট্যান্স যোদ্ধাদের কস্ট লাঘব করতে জেদ্দা কনসুলেট স্বতঃস্ফূর্ত ভাবে কাজ করে যাচ্ছে, প্রধানমন্ত্রীর নির্দেশে সৌদিতে যারা দেশ থেকে আসছেন কাজের জন্য তাদের করোনা কোয়ারেন্ট এর খরচ কিভাবে বাঁচানো যায় সে বিষয়ে সংশ্লিষ্ট কতৃপক্ষের সাথে আলোচনা চালিয়ে যাচ্ছেন জেদ্দা কনসুলেট।

গতকাল মঙ্গলবার জেদ্দায় কনসুলেট জেনারেল কার্যালয়ের সভাকক্ষে আয়োজিত রিপোটার্স এসোসিয়েশন অফ ইলেকট্রনিক মিডিয়া পশ্চিমাঞ্চল সাংবাদিকদের সাথে নবাগত কনর্সান জেনারেল নাজমুল হকের মতবিনিময় কালে এই মন্তব্য করেন।

কনসাল জেনারেল নাজমুল হাসান বলেন, কনসুলেট কে একটি দূর্নীতি মুক্ত, প্রবাসীদের সেবক হিসাবে কাজ করতে আমর টিম বদ্ধপরিকর, আমরা প্রবাসীদের সেবা দিতে সৌদি আরবের পঞ্চিমাঞ্চল এর প্রতি সপ্তাহে টুর পরিচালনা করছি, কনসুলেট সেবা প্রবাসীদের দারপ্রান্তে পৌছাতে পারি যাথে করে প্রবাসীদের কষ্ট কম হয়।

তিনি আরও বলেন, বৈশ্বিক মহামারী করোনাভাইরাস এর কারণে ছুটি শেষে দেশ থেকে সৌদি আসতে সৌদি সরকারের নির্দেশনা অনুযায়ী কোয়ারেন্টাইনের থাকতে খরচ হচ্ছে, মাননীয় প্রধানমন্ত্রী শোনার পর প্রবাসী পররাষ্ট্র মন্ত্রণালয়ের, দূতাবাস ও কনসুলেট জেনারেলে দিকনির্দেশনা দেন সেই আলোকে আমরা সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে আলোচনা চালিয়ে যাচ্ছি যাতে করে কোয়ারেন্টাইন সম্পূর্ণ করতে পারেন।

কনসাল জেনারেল সৌদি আরবের অবস্থানরত সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন এবং প্রবাসীদের করোনা ভাইরাসের সংক্রমণ থেকে বাঁচতে সৌদি সরকারের নির্দেশনা মেনে চলার এবং সবাইকে সামাজিক দূরত্ব বজায় রাখার আহ্বান জানান।

এই সময় আরও উপস্থিত ছিলেন লেবার কাউন্সিলার আমিনুল ইসলাম, কাউন্সিলর মোহাম্মদ জাহিদ ইসলাম, সাংবাদিক সংগঠনের সভাপতি এম ওয়াই আলাউদ্দিন, প্রধান উপদেষ্টা রুমি সাঈদ, সিনিয়র সহ-সভাপতি সোহেল রানা, মাসুদ সেলিম (এনটিভি) , বাহারউদ্দিন বকুল (এসএটিভি), সৈয়দ আহমদ (চ্যানেল24), মোঃ সেলিম(গাজী টিভি), মোহাম্মদ ফিরোজ (একুশে টিভি), রঞ্জু আহমেদ(ডিবিসি নিউজ), শিপন আল মামুন (সময় টিভি), কাউসার আবদুস সালাম (এশিয়ান টিভি), ইকবাল প্রধান (এস টিভি) প্রমুখ ।

এই সময় সাংবাদিকদের পক্ষ থেকে নবাগত কনর্সান জেনারেল কে ফুলেল শুভেচ্ছা জানান।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 5
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    5
    Shares
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: