সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
রবিবার, ১৭ অক্টোবর ২০২১ খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

যুক্তরাষ্ট্রে গোলাগুলির ঘটনায় ৭ জনের মৃত্যু

মার্কিন যুক্তরাষ্ট্রে গোলাগুলির ঘটনা দিনকে দিন বেড়েই চলেছে। দেশটির স্থানীয় ও কেন্দ্রীয় প্রশাসন বিষয়টি নিয়ে নানা পদক্ষেপ নিলেও কমছে না গুলির ঘটনা। গত ৩ দিনে পানশালা-পার্টিতে ও তর্কাতর্কিকে কেন্দ্র করে গুলির ঘটনায় ৭ জনের মৃত্যু হয়েছে। এসব গুলির ঘটনা ঘটেছে নিউ জার্সি, ওহাইয়ো ও মিনেসোটা অঙ্গরাজ্যে। খবর রয়টার্স ও নিউজার্সি ডট কমের।

যুক্তরাষ্ট্রের ওহাইয়ো অঙ্গরাজ্যের ইয়াংসটাউন শহরে পানশালার বাইরে গোলাগুলিতে তিনজন নিহত হন। স্থানীয় সময় রোববার ভোরে এই ঘটনায় আহত হন আরও অন্তত আটজন। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নগরের পুলিশ প্রধান কার্ল ডেভিস বলেন, রোববার ভোররাতের দিকে তাদের কাছে ফোন আসে। ইয়াংসটাউন শহরের টর্চ বার অ্যান্ড গ্রিল নামের পানশালার কাছে গুলিবিদ্ধ অবস্থায় কয়েকজন ব্যক্তি পড়ে আছে। সেখানে টহলরত কয়েকজন পুলিশ সদস্যও ছিলেন। পানশালার বাইরে গোলাগুলির সময় মানুষের বেশ ভিড় ছিল। পানশালার ভেতরে কোনো বিরোধ থেকে এ ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে। আহত ব্যক্তিদের মধ্যে একজনের অবস্থা গুরুতর।

পুলিশ বলছে, ঠিক কী কারণে ঘটনা ঘটেছে বা ঘটনার জন্য দায়ী এক বা একাধিক ব্যক্তি কি না, তা তদন্ত করে দেখা হচ্ছে। এখনো ঘটনার জন্য দায়ী কাউকে পুলিশ গ্রেপ্তার করতে পারেনি।

এর আগে শনিবার গভীর রাতে নিউজার্সি অঙ্গরাজ্যে একটা বাড়িতে পার্টি চলার সময় গোলাগুলির ঘটনায় দুই জন নিহত হন। আহত হন আরও অন্তত ১২ জন।

পুলিশ জানিয়েছে, জরুরি কল পেয়ে সেখানে গেলে ৩০ বছরের একজন পুরুষ এবং ২৫ বছরের এক তরুণীকে মৃত পড়ে থাকতে দেখা যায়। অঙ্গরাজ্যের কাম্বারল্যান্ড কাউন্টিতে এই ঘটনা ঘটে।

এছাড়া গত শুক্রবার মিনেসোটা অঙ্গরাজ্যের মিনিয়াপোলিস শহরে গোলাগুলির ঘটনায় দুজন নিহত হন। আহত হন আরও আটজন। পুলিশ বলছে, দুজনের মধ্যে বাকবিতণ্ডার জেরে ওই গোলাগুলির ঘটনা ঘটে। বাকবিতণ্ডার একপর্যায়ে দুজনই বন্দুক বের করে গুলি ছুড়তে শুরু করেন।

যুক্তরাষ্ট্রে আগ্নেয়াস্ত্র নিয়ে এলোপাতাড়ি গুলির ঘটনা হঠাৎ করেই বেড়ে গেছে। যুক্তরাষ্ট্রে বছরে গড়ে বন্দুক সহিংসতায় ২০ হাজার মানুষের মৃত্যু হয়। মানুষের আনন্দ সমাবেশ, পারিবারিক পার্টিতে সামান্য কথা–কাটাকাটি থেকেও গোলাগুলির ঘটনা ঘটে। যুক্তরাষ্ট্রের সংবিধান নাগরিকদের অস্ত্র রাখার অধিকার দিয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 3
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    3
    Shares
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: