সর্বশেষ আপডেট : ২২ মিনিট ২৮ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১ খ্রীষ্টাব্দ | ১৪ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

পাল্টা মামলা করবেন সাংবাদিক রোজিনার স্বামী

সাংবাদিক রোজিনাকে নি’র্যা’তন করার দায়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের অ’তিরিক্ত সচিব জেবুন নেছা বেগম, সহকারী সচিব জাকিয়া পারভীন, পু’লিশ সদস্য মিজানসহ নি’র্যা’তনে জড়িতদের বি’রুদ্ধে শাহবাগ থা’নায় মা’মলা করবেন তার স্বামী মনিরুল ইস’লাম মিঠু।

প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনাকে ‘গুরুত্বপূর্ণ সরকারি নথি চু’রির চেষ্টা এবং মোবাইলে ছবি তোলার’ অ’ভিযোগে গ্রে’প্তার দেখানোর পর সোমবার গভীর রাতে শাহবাগ থা’নায় এ কথা বলেন তার স্বামী। সচিবালয়ে রোজিনাকে ‘হে’নস্তা করার’ ঘটনা বর্ণনা করে মিঠু বলেন, ‌‘আম’রা আইনি পদক্ষেপ নেব… আম’রা কাউন্টার মা’মলা করবো।’

আজ মঙ্গলবার (১৮ মে) তাকে সকাল ৮টার দিকে আ’দালতে নেওয়া হয়।

রোজিনা ইস’লামের স্বামী মনিরুল ইস’লাম জানিয়েছেন, সকাল ৮টার দিকে রোজিনাকে আ’দালতে হাজির করা হয়। তাকে আ’দালতের হাজতখানায় রাখা হয়েছে।

রোজিনার বরাতে মিঠু জানান, সচিবালয়ের ওই কক্ষে সে সময় তিনজন পুরুষ এবং একজন নারী ছিলেন, যারা ‘হে’নস্তায়’ জ’ড়িত।

সচিবালয়ে আ’ট’ক অবস্থায় সোমবার সন্ধ্যায় রোজিনা অ’সুস্থ হয়ে পড়লে সাংবাদিকরা তাকে হাসপাতা’লে নিতে বলেছিলেন, তবে কর্মক’র্তারা তাতে সাড়া দেননি।

পরে রাতে রোজিনাকে থা’নায় নেওয়ার পর তার ছোট বোন সাবিনা পারভীন সুমী সাংবাদিকদের বলেছিলেন, “ও অ’সুস্থ। ওর শরীর ভালো না। গায়ে জ্বর। সকালে টিকা নিয়েছে। ওর শারীরিক অবস্থা নিয়ে আম’রা শঙ্কিত।”

সোমবার (১৭ মে) রাতে রোজিনা ইস’লামের বি’রুদ্ধে শাহবাগ থা’নায় মা’মলা দায়ের করা হয়। স্বাস্থ্য মন্ত্রণালয়ের অ’ভিযোগের ভিত্তিতে স্বাস্থ্য সেবা বিভাগের উপসচিব ডা. মো. শি’ব্বির আহমেদ উসমানী এ মা’মলা দায়ের করেন।

এর আগে সোমবার পেশাগত দায়িত্ব পালনের জন্য সাংবাদিক রোজিনা ইস’লাম স্বাস্থ্য মন্ত্রণালয়ে যান। সেখানে ৫ ঘণ্টার বেশি সময় তাকে আ’ট’কে রেখে হে’নস্তা করা হয়। একপর্যায়ে তিনি অ’সুস্থ হয়ে পড়েন।

উল্লেখ্য,অনুসন্ধানী সাংবাদিকতায় বিশেষ কৃতিত্বের জন্য রোজিনা ইস’লাম কানাডিয়ান অ্যাওয়ার্ডস ফর এক্সিলেন্স ইন বাংলাদেশি জার্নালিজম (২০১১), টিআইবির অনুসন্ধানী সাংবাদিকতা পুরস্কার (২০১৫), পিআইবি ও দুদকের উদ্যোগে দু’র্নীতি প্রতিরোধে গণমাধ্যম পুরস্কার বাংলাদেশসহ (২০১৪) বেশ কিছু পুরস্কার পেয়েছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: