সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১ খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

আবাসিক হোটেলে তরুণীর চিৎকার, আটক ব্যাংক কর্মকর্তা

চট্টগ্রাম নগরীতে তরুণীকে ধ’র্ষণচেষ্টার অ’ভিযোগে একটি আবাসিক হোটেল থেকে শামছুল হুদা জিকু (২৬) নামের ইস’লামী ব্যাংকের এক কর্মক’র্তাকে গ্রে’প্তার করা হয়েছে। রোববার নগরীর কোতোয়ালী থা’নার নিউ ম’দিনা আবাসিক হোটেল থেকে ওই ব্যাংক কর্মক’র্তাকে গ্রে’প্তার করেছে পু’লিশ। কোতোয়ালী থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) নেজাম উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন। পু’লিশ জানিয়েছে, ওই তরুণীর সঙ্গে প্রে’মের স’ম্পর্কে জড়ালেও পরে প্রতারণা করে বিয়ে করেননি ব্যাংক কর্মক’র্তা। প্রে’মের স’ম্পর্কের সময় দু’জনের একসঙ্গে তোলা ফেসবুকে ছবি ছড়িয়ে দিবে বলে ব্ল্যাকমেইল করে তাকে হোটেলে ডেকে নিয়েছিলো সে।

গ্রে’প্তার শামছুল হুদা জিকু (২৬) ইস’লামী ব্যাংকের বগুড়ার কাহালু উপজে’লা শাখায় অ্যাসিস্ট্যান্ট অফিসার হিসেবে কর্ম’রত। চট্টগ্রামের পটিয়া উপজে’লার বরলিয়া ইউনিয়নের তার বাড়ি এবং আব্দুর রশিদের ছে’লে।

ওসি নেজাম উদ্দিন জানান, ওই তরুণীর পিতা মাতা নেই এই সুযোগ নিয়ে বিবাহ আশ্বা’স দিয়ে শামছুল হুদা জিকু তরুণীকে নিয়ে বিভিন্ন স্থানে ঘোরাফেরা করতো, বেড়াতে যেতো এবং বিভিন্ন অনুষ্ঠানে গিয়ে ছবি তুলতো। কিন্তু শামছুল হুদা জিকু ২০২০ সালে ইস’লামী ব্যাংকে চাকরি হওয়ার পরই ওই তরুণীকে বিবাহ করতে অস্বীকার করে। এ স’ম্পর্ক ভেঙে যাওয়ার পরই তরুণী আল আমিন নামের এক ব্যক্তির সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়।

এরপরও জিকু কুকর্ম প্রস্তাব দিলে ওই তরুণী রাজি না হওয়ায় বিভিন্ন অনুষ্ঠানে তোলা ছবি তার স্বামী ও শ্বশুর বাড়ির লোকদের কাছে পাঠিয়ে দেবে বলে হু’মকি দেয়। এ ব্ল্যাকমেইলে শিকার হয়ে তরুণীকে কোতোয়ালী থা’না এলাকার নিউ মেঘনা আবাসিক হোটেলে নিয়ে গিয়ে জো’রপূর্বক ধ’র্ষণচেষ্টা করে। এসময় তরুণী চি’ৎকার করলে হোটেল কর্তৃপক্ষ থা’নায় খবর দিলে পু’লিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উ’দ্ধার করে ও আ’সামি জিকুকে গ্রে’প্তার করে।

তিনি আরো বলেন, ভিকটিম তরুণী থা’নায় আ’সামির বি’রুদ্ধে নারী শি’শু আইনের ৭/৯(৪)(খ) ধারায় মা’মলা দায়ের করেন। এছাড়াও অ’ভিযু’ক্ত জিকুর বি’রুদ্ধে চট্টগ্রামের পটিয়া থা’নায় পেনাল কোডের ১৪৩/৩২৩/৩২৬/৩০৭/৩৭৯/৫০৬ ধারায় আরো একটি মা’মলা আছে বলেও জানান ওসি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 18
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    18
    Shares

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: