সর্বশেষ আপডেট : ৪৮ মিনিট ১১ সেকেন্ড আগে
সোমবার, ১৪ জুন ২০২১ খ্রীষ্টাব্দ | ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে ইউ কে বিডি টিভিতে ‘গনতন্ত্র বিজয়ের যাত্রা’ শীর্ষক বিশেষ সেমিনার অনুষ্ঠিত


লিমন ইসলাম: মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ২০০৭ সালের ৭ মে স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে ইউ কে বিডি টিভিতে গতকাল শুক্রবার ৭ মে বিকাল ৫ টায় গনতন্ত্র বিজয়ের যাত্রা’ শীর্ষক বিশেষ সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

ইউকে বিডি টিভির চেয়ারম্যান ও বাংলাদেশের মহাণ স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উৎসব সার্বজনীন উদযাপন কমিটির সদস্য সচিব সাবেক ছাত্রনেতা মোহাম্মদ মকিস মনসুর এর সভাপতিত্বে এবং ইউকে বিডি টিভির ম্যানেজিং ডিরেক্টর বিশিষ্ট সাংবাদিক ইন্জিনিয়ার খায়রুল আলম (লিংকন) এর উপস্থাপনায় অনুষ্টিত পোগ্রামে প্রধান অতিথি ছিলেন যুক্তরাজ্য আওয়ামী লীগের সভাপতি বিশিষ্ট রাজনীতিবিদ ও মুক্তিযোদ্ধের সংগঠক জননেতা সুলতান মাহমুদ শরীফ. বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক সিনেট সদস্য যুক্তরাষ্ট্রের বঙ্গবন্ধু পরিষদের সভাপতি বিশিষ্ট লেখক মুক্তিযোদ্ধা নুরুন নবী. যুক্তরাজ্য আওয়ামী লীগের সহ সভাপতি সাবেক কাউন্সিলার এম এ রহিম সি আই পি. যুক্তরাজ্য আওয়ামী লীগের সহ সভাপতি সাবেক যুবলীগ নেতা এম হরমুজ আলী. যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক যুবনেতা আনোয়ার উজ্জামান চৌধুরী. যুক্তরাজ্য আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাবেক ছাত্রনেতা আব্দুল আহাদ চৌধুরী. যুক্তরাজ্য আওয়ামী লীগের মানবাধিকার সম্পাদক সাবেক যুবনেতা এম সারব আলী.ও বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরামের সভাপতি বিশিষ্ট লেখক সুজাত মনসুর.সহ প্রমুখ নেতৃবৃন্দ।

সেমিনারের শুরুতেই জয়তু শেখ হাসিনাকে স্যালুট জানিয়ে প্রধান অতিথি যুক্তরাজ্য আওয়ামী লীগের সভাপতি জননেতা সুলতান মাহমুদ শরীফ সহ সকল বক্তারা দেশের গণতন্ত্র পুনরুদ্ধারে ২০০৭ সালের ৭মে তৎকালীন তত্ত্বাবধায়ক সরকার ঘোষিত জরুরি অবস্থা চলাকালীন সময়ে মার্কিন যুক্তরাষ্ট্রে চিকিৎসা শেষে শত প্রতিকূলতা ও ভয়-ভীতি  উপেক্ষা  করে দেশে ফিরে আসার গুরুত্ব তুলে ধরে বলেন ১/১১ এর শাসকগোষ্ঠীর সকল বাঁধাবিপত্তি ও রক্তচক্ষু অমান্য করে ২০০৭ সালের ৭ ই মে জীবনের ঝুঁকি নিয়ে প্রিয় জন্মভূমিতে শেখ হাসিনার স্বদেশে প্রত্যাবর্তনই ছিলো গণতন্ত্রের বিজয়। স্বদেশে প্রত্যাবর্তনই করেছিলেন বলেই বাংলাদেশ পেয়েছে আলোর দিশা, দেশবাসী পেয়েছেন উন্নয়ন ও গণতন্ত্রের স্বাপ্নিক-যোগ্য নেতৃত্ব। বাংলাদেশ আজ বিশ্বের রোল মডেল।বাংলাদেশ আজ মাথা তুলে দাঁড়িয়েছে।

সেমিনারে জননেত্রী শেখ হাসিনা গত এক যুগের বেশি সময় ধরে দেশ ও জাতিকে সুদক্ষ ও বলিষ্ঠভাবে নেতৃত্ব দিয়ে যাচ্ছেন। শেখ হাসিনার নেতৃত্বের কারণে বাংলাদেশ আজ বিশ্বের বুকে মাথা তুলে দাঁড়িয়েছে এবং বাঙালি আত্মমর্যাদাশীল জাতিতে পরিণত হয়েছে বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন বক্তার সভায় দলীয় প্রচার-প্রচারণায় এবং আওয়ামী লীগ ও সরকার বিরোধী গুজব- প্রোপাগান্ডা রোধে সামাজিক যোগাযোগ মাধ্যমে তৃণমূল পর্যন্ত নেতৃবৃন্দকে দেশে বিদেশে আর ও তৎপর থাকার আহবান জানান ।। সভাপতির বক্তব্যে ইউকে বিডি টিভির চেয়ারম্যান মোহাম্মদ মকিস মনসুর সবাইকে আন্তরিক অভিনন্দন ও ধন্যবাদ জানিয়ে অনুষ্টানের সমাপ্তি ঘোষণা করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 1
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    1
    Share

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: