সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১ খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে করোনায় আরও দুজনের মৃত্যু

সিলেটে করো’নাভাই’রাসে আ’ক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় বৃহস্পতিবার সকাল আটটা থেকে শুক্রবার সকাল আটটা পর্যন্ত আরও দুজনের মৃ’ত্যু হয়েছে। এ নিয়ে বিভাগে করো’নায় আ’ক্রান্ত হয়ে মা’রা গেছেন ৩৬৪ জন।

এদিকে সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করো’নায় আ’ক্রান্ত হয়েছেন ৭৪ জন। এ নিয়ে বিভাগে আ’ক্রান্ত হয়েছেন ২১ হাজার ৭৭ জন।

আজ শুক্রবার সকালে সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক সুলতানা রাজিয়ার প্রেরণ করা প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে।

বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তর সূত্রে জানা গেছে, সিলেটে গত ২৪ ঘণ্টায় ৭৪ জনের করো’না শনাক্ত হয়েছে। এর মধ্যে সিলেট জে’লায় ৫৭ জন ও হবিগঞ্জ জে’লায় ১৭ জন রয়েছেন। বিভাগের মধ্যে সিলেট জে’লায় করো’নার সংক্রমণ শনাক্ত হয়েছে ১৩ হাজার ৫৭২ জন, সুনামগঞ্জ জে’লায় ২ হাজার ৭৪৯ জন, হবিগঞ্জ জে’লায় ২ হাজার ৪১৩ জন ও মৌলভীবাজার জে’লায় ২ হাজার ৩৪৩ জন।

একই দিনে বিভাগে করো’না থেকে সুস্থ হয়েছেন ৪৮ জন। এর মধ্যে সিলেট জে’লায় সুস্থ হয়েছেন ৪৪ জন, হবিগঞ্জ জে’লায় সুস্থ হয়েছেন ৪ জন। শুক্রবার সকাল আটটা পর্যন্ত বিভাগে সুস্থ হয়েছেন ১৯ হাজার ৮৩৪ জন। এর মধ্যে সিলেট জে’লায় ১৩ হাজার ১৪১ জন, সুনামগঞ্জ জে’লায় ২ হাজার ৬৫২ জন, হবিগঞ্জ জে’লায় ১ হাজার ৮৪০ জন এবং মৌলভীবাজার জে’লায় ২ হাজার ২০১ জন। বিভাগে গত ২৪ ঘণ্টায় করো’নায় সংক্রমিত হয়ে মা’রা গেছেন ২ জন। তাঁরা দুজনই সিলেট জে’লার বাসিন্দা। এ নিয়ে বিভাগে মা’রা গেছেন ৩৬৪ জন। বিভাগের চার জে’লার মধ্যে সিলেট জে’লায় সর্বোচ্চ ২৯১ জন মা’রা গেছেন, সুনামগঞ্জে মা’রা গেছেন ২৭ জন, হবিগঞ্জে ১৮ জন এবং মৌলভীবাজারে মা’রা গেছেন ২৮ জন।

এদিকে শুক্রবার সকাল আটটা পর্যন্ত সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতা’লের আইসোলেশন সেন্টারে করো’নায় আ’ক্রান্ত ২১০ জন চিকিৎসাধীন। এর মধ্যে সিলেটে ১৯৬ জন, সুনামগঞ্জে ২ জন, হবিগঞ্জে ১০ জন ও মৌলভীবাজারে ২ জন চিকিৎসাধীন।

সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের সহকারী পরিচালক মোহাম্ম’দ নূরে আলম শামীম এসব তথ্য নিশ্চিত করে করো’নার সংক্রমণ রোধ করতে সবাইকে স্বাস্থ্যবিধি অনুসরণ, মাস্ক ব্যবহারসহ সরকারি বিধিনিষেধ মেনে চালার আহ্বান জানান।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 61
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    61
    Shares

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: