সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
রবিবার, ৯ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ২৬ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

কুলাউড়ায় সরকারী রাস্তার উন্নয়ন কাজে বাঁধা: এক্সিবেটর চালককে মারধর

কুলাউড়া উপজে’লার জয়চন্ডী ইউনিয়নের ৩নং ওয়ার্ডে সরকারী একটি রাস্তায় উন্নয়ন কাজে বাঁ’ধা প্রদানের অ’ভিযোগ পাওয়া গেছে। এসময় উন্নয়ন কাজে নিয়োজিত এক্সিবেটর মেশিন চালককে মা’রধর করা হয়েছে। এঘটনায় এক্সিবেটর মেশিন চালক মো. স্বপন হোসেন কুলাউড়া থা’নায় একটি লিখিত অ’ভিযোগ দায়ের করেছেন। খবর পেয়ে কুলাউড়া থা’না পু’লিশ ঘটনাস্থলে দু’দফা পরিদর্শন করেছে।

অ’ভিযোগ থেকে জানা যায়, গত তিন সপ্তাহ থেকে জয়চন্ডী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের আবুতালিপুর সিএমবি কাচা রাস্তায় মাটি ভরাটের মাধ্যমে উন্নয়ন কাজ চলছে। স্থানীয় ওয়ার্ড সদস্য বিমল দাস প্রকল্প চেয়ারম্যান হিসেবে কাজটি সম্পন্ন করছেন।

এরই ধারাবাহিকতায় শনিবার (০১ মে) সন্ধ্যায় রাস্তার পাশের জনৈক শফিক মিয়ার জমি থেকে মাটি তুলে রাস্তা ভরাট কাজ চলছিলো। এমন সয়ম স্থানীয় বাসিন্দা আব্দুর নুর (৩০) এবং আব্দুল জলিল (২৫) এসে জমি থেকে মাটি তুলতে বাঁ’ধা প্রদান করেন। জমি থেকে মাটি তুলে রাস্তায় দিলে সমস্যা কি? এক্সিবেটর চালক এমন প্রশ্ন করলে ক্ষিপ্ত হয়ে আব্দুর নুর ও আব্দুল জলিল তাকে মা’রপিঠ শুরু করেন। কিল-ঘুষি মা’রতে মা’রতে একপর্যায়ে এক্সিবেটর চালক স্বপনের গলায় গামছা পেছিয়ে তাকে প্রা’ণে হ’ত্যার চেষ্টাও করা হয়।

তার চি’ৎকার শুনে স্থানীয় ওয়ার্ড স দস্য বিমল দাসসহ এলাকার লোকজন এগিয়ে আসলে নুর ও জলিল পালিয়ে যান। তাৎক্ষনিক লোকজন এক্সিবেটর চালক স্বপনকে উ’দ্ধার করে কুলাউড়া হাসপাতা’লে নিয়ে ভর্তি করেন।

এব্যাপারে জয়চন্ডী ইউনিয়নের ৩নং ওয়ার্ড সদস্য বিমল দাস জানান, রাস্তার কাজ শুরু হওয়ার পর থেকেই আমি প্রতিদিন দেখা-শুনা করে আসছি। ঘটনার দিন সকালে রাস্তার দক্ষিণ পাশের কর্ণারে আরও কিছু মাটি লাগবে কি না, তা দেখছিলাম। এমন সময় চি’ৎকার শুনে দৌড়ে গিয়ে দেখি আব্দুর নুর ও আব্দুল জলিল এক্সিবেটর চালককে মা’রধর করছেন। এসময় আমিও আশপাশের লোকজনকে ডা’কাডাকি শুরু করলে নুর ও জলিল দৌড়ে পালিয়ে যায়।

এদিকে ঘটনার খবর পেয়ে তাৎক্ষনিক (শনিবার সন্ধ্যায়) কুলাউড়া থা’নার এএসআই নজরুল ইস’লাম এবং রোববার সকালে এসআই মাসুদ আলম ঘটনাস্থল পরিদর্শন করে তার সত্যতা পেয়েছেন। এসআই মাসুদ জানান, পু’লিশ যাওয়ার পর বাঁ’ধা প্রদানকারী কাউকে পাওয়া যায়নি। তখন পাশের ওই জমি থেকেই মাটি উত্তোলন করে রাস্তার উন্নয়ন কাজ শুরু করা হয়েছে এবং তা চলছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 16
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    16
    Shares
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: