সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শনিবার, ৪ ডিসেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সুনামগঞ্জে সাবেক স্বামীর পুরুষাঙ্গ কে’টে দিয়েছে প্রাক্তন স্ত্রী’!

সন্তানের মুখ দেখানোর কথা বলে বাড়িতে ডেকে নিয়ে সাবেক স্বামীর পুরুষাঙ্গ কে’টে দিয়েছে তালাকপ্রাপ্ত প্রাক্তন স্ত্রী’ ও তার স্বজনরা।

শনিবার (১ এপ্রিল) রাত সাড়ে ১১ টায় সুনামগঞ্জ সদর উপজে’লার জাহাঙ্গীরনগর ইউনিয়নের খাগেরগাঁও গ্রামে প্রাক্তন স্ত্রী’র বাড়িতে এই ঘটনা ঘটেছে।

তালাকপ্রাপ্ত স্ত্রী’ ও শ্বশুড়- শ্বাশুড়ির বি’রুদ্ধে চাঞ্চল্যকর এই ঘটনার অ’ভিযোগ করেছেন আ’হত সাবেক স্বামী আবুল বাশারের পরিবার। আ’হত আবুল বাশার (২৮) সদর উপজে’লার জাহাঙ্গীরনগর ইউনিয়নের জাহাঙ্গীরনগর গ্রামের ডা. মো. হোসেন আলীর ছে’লে। তিনি এলাকার মঙ্গলকা’টার মুদি দোকানদার।

এ ঘটনায় রবিবার দুপুরে আবুল বাশারের প্রাক্তন স্ত্রী’ জাহাঙ্গীরনগর ইউনিয়নের খাগেরগাঁও গ্রামে নাজমুন নাহার (২৫), শ্বশুর সিদ্দিক মিয়া (৫৫) ও শ্বাশুড়ি আয়েশা বেগম (৪৫) কে আ’ট’ক করেছে পু’লিশ।

আ’হত আবুল বাশারকে প্রথমে সুনামগঞ্জ সদর হাসপাতা’লে ভর্তি করা হয়। পরে আশংকাজনক অবস্থায় সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা’লে স্থা’নান্তর করা হয়েছে। বর্তমানে তিনি সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা’লে চিকিৎসাধীন আছেন।

জানা যায়, চার বছর আগে সদর উপজে’লার জাহাঙ্গীরনগর ইউনিয়নের জাহাঙ্গীরনগর গ্রামের আবুল বাশারের সাথে একই ইউনিয়নের খাগেরগাঁও গ্রামের সিদ্দিক মিয়ার মে’য়ে নাজমুন নাহারের সাথে বিয়ে হয়। বিয়ের পর এক ছে’লে সন্তানের জন্ম হয় এই দম্পত্তির ঘরে। পারিবারিক বিরোধের জেরে গত ৬ মাস পূর্বে দুই পরিবারের সম্মতিতে কাজী অফিসের মাধ্যমে বিবাহ বিচ্ছেদ হয়। এর পর থেকে ৫ মাসের শি’শু সন্তান নিয়ে বাবার বাড়িতে থাকেন নাজমুন নাহার।

গত শনিবার রাতে শি’শু সন্তান অ’সুস্থ বলে সাবেক স্বামী আবুল বাশারকে সন্তান দেখতে যাওয়ার কথা বলে বাড়িতে ডেকে নেন নাজমুন নাহার। পরে রাত সাড়ে ১১ টার দিকে তিনি তার বাবা-মায়ের সাহায্য নিয়ে ধারালো ছুড়ি দিয়ে আবুল বাশারের পুরুষাঙ্গ কাটেন বলে অ’ভিযোগ করেন আবুল বাশারের পরিবার। পরে আ’হত আবুল বাশার স্থানীয়দের সাহায্যে সেখান থেকে উ’দ্ধার হয়ে সুনামগঞ্জ সদর হাসপাতা’লে সেব নিতে যান। অবস্থা আশ’ঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা’লে স্থা’নান্তর করেন।

পুরুষাঙ্গ কর্তনের ফলে আবুল বাশার মুমূর্ষু অবস্থায় রয়েছেন বলে জানিয়েছেন তার বড় ভাই আব্দুস ছামাদ। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে মা’মলা করা হবে বলে জানান তিনি।

সুনামগঞ্জ সদর মডেল থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) মো. সহিদুর রহমান বলেন, ‘প্রাক্তন এক স্বামীর পুরুষাঙ্গ কর্তন করা হয়েছে বলে অ’ভিযোগ পাওয়া গেছে। তবে এখনও কোন মা’মলা দায়ের হয়নি। অ’ভিযোগ পাওয়ার পর জিজ্ঞাসাবাদ করার জন্য অ’ভিযু’ক্ত স্ত্রী’ ও শ্বশুর-শাশুড়িকে আ’ট’ক করা হয়েছে। আ’হত আবুল বাশার বর্তমানে সিলেট ওসমানী হাসপাতা’লে চিকিৎসাধীন রয়েছেন। অ’ভিযোগ পাওয়ার পর আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 17
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    17
    Shares
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: