সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
রবিবার, ৯ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ২৬ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মুনিয়ার বোনকে হত্যা-গুমের হুমকি

ঢাকার গুলশানে কলেজছা’ত্রী মোসারাত জাহান মুনিয়ার ‘আত্মহ’ত্যার প্র’রোচনার’ মা’মলার বাদী নুসরাত জাহান নিজের জীবনের নিরাপত্তা চেয়ে থা’নায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। কুমিল্লা জে’লার কোতোয়ালি মডেল থা’নায় মুনিয়ার বড় বোন নুসরাত জাহান শনিবার (১ মে) এ জিডি করেন; যার নম্বর ২৪।

সাধারণ ডায়েরিতে তিনি উল্লেখ করেন, আমা’র ছোট বোন নুসরাত জাহান মুনিয়ার হ’ত্যা সংক্রান্ত ঘটনার আলোকে আমি বাদী হয়ে গুলশান থা’নায় বসুন্ধ’রা গ্রুপের এমডি সায়েম সোবহান আনভীর বি’রুদ্ধে মা’মলা করি। যার গুলশান থা’নার মা’মলা নং ২৭। ওই ঘটনাটি প্রিন্ট মিডিয়াসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক আ’লোচিত ঘটনা হিসেবে চলমান রয়েছে। এ বিষয়টি কেন্দ্র করে মা’মলার পর থেকে বিবাদী পক্ষের কয়েকজন ব্যক্তি একত্রিত হয়ে আমাকে ও আমা’র স্বামীসহ পরিবারবর্গের সদস্যদের মা’মলা প্রত্যাহার করে সমঝোতা করার জন্য চাপ প্রয়োগ অব্যাহত রাখে।

সাধারণ ডায়েরিতে আরও উল্লেখ করা হয়, মা’মলা প্রত্যাহারসহ বিষয়টি সুষ্ঠুভাবে সুরাহা না করলে টাকার বিনিময়ে আমাকে অথবা আমা’র স্বামীর পরিবারের সদস্যদের যেকোনো উপায়ে বিপদে ফেলে অথবা যেকোনো অঘটন ঘটিয়ে আমাদেরকে খু’ন-জ’খম করে লা’শ গু’ম করে ফেলবে। যেকোনো ষড়যন্ত্রমূলক মিথ্যা মা’মলা দেওয়া ও নাজেহাল করবে বলে একাধিকবার কল করে হু’মকি প্রদান অব্যাহত রাখে। তারা যেকোনো সময় আমাকে অথবা আমা’র পরিবারের সদস্যদের কুমিল্লাসহ দেশের যেকোনো স্থানে যাতায়াতের পথে সময়-সুযোগমতো পেলে আক্রমণ করে মা’রপিট ও খু’ন-জ’খম করতে পারে বলেও আশ’ঙ্কা করছি। তাদের দ্বারা ভবিষ্যতে আমিসহ আমা’র পরিবার, আত্মীয়-স্বজনের জানমালের যেকোনো প্রকার অ’পূরণীয় ক্ষতি হওয়াসহ হয়’রানির শিকার হতে পারি বলেও আশ’ঙ্কা করছি।

সাধারণ ডায়েরির বিষয়ে কুমিল্লা জে’লা পু’লিশ সুপার (এসপি) ফারুক হোসেন গণমাধ্যমকে বলেন, গুলশানের একটি মা’মলার বাদী নুসরাত জাহান তার নিজের এবং পরিবারের জীবনের নিরাপত্তা চেয়ে কুমিল্লা জে’লার কোতোয়ালি থা’নায় সাধারণ ডায়েরি করেছেন। আম’রা এ সাধারণ ডায়েরির বিষয়টি খতিয়ে দেখছি।

গত সোমবার (২৬ এপ্রিল) রাতে গুলশানের একটি ভবনের ফ্ল্যাট থেকে কলেজছা’ত্রী মুনিয়ার ঝুলন্ত ম’রদেহ উ’দ্ধার করা হয়। এ ঘটনায় বসুন্ধ’রা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীরের বি’রুদ্ধে ‘আত্মহ’ত্যায় প্র’রোচনার’ অ’ভিযোগে মা’মলা করেন মুনিয়ার বড় বোন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 5
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    5
    Shares
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: