সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১ খ্রীষ্টাব্দ | ১৪ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে করোনায় আক্রান্ত হয়ে গত মাসে ৬৫ জনের প্রাণহানি

সিলেটে প্রা’ণঘাতি করো’নায় ভাই’রাসের তা’ন্ডবে এক মাসে মা’রা গেছেন ৬৫জন। নতুন বছরের শুরু থেকে সিলেটে করো’না ভাই’রাসে আ’ক্রান্ত ও মৃ’ত্যুর সংখ্যা কম থাকলেও ফেব্রুয়ারি মাসের মাঝামাঝি থেকে বাড়তে শুরু করে আ’ক্রান্তের সংখ্যা। আর মৃ’ত্যুর সংখ্যাটা দ্রুত বাড়তে শুরু করে এপ্রিল মাসেই।

গত বছরের ৮ মা’র্চ দেশে প্রথম করো’না আ’ক্রান্ত রোগী শনাক্ত হলেও ৫ এপ্রিল সিলেটে প্রথম করো’না রোগী শনাক্ত হয়েছিলেন। তবে এর ১০দিনের মা’থায় তিনি ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতা’লে মা’রা যান।

এদিকে চলতি মাসের শুরুতে করো’না থেকে মানুষকে সুরক্ষায় ১৪ এপ্রিল থেকে পর্যায়ক্রমে দুই সপ্তাহের লকডাউন দেয় সরকার। কিন্তু এরপরও মানুষকে ঘর থেকে বের হওয়া ঠেকানো যায়নি।

গত ১ এপ্রিল থেকে ৩০ এপ্রিল পর্যন্ত সিলেটে করো’নায় আ’ক্রান্ত হয়ে মা’রা গেছেন ৬৫জন। মা’রা যাওয়াদের মধ্যে ৫৮ জনই সিলেট জে’লার, মৌলভীবাজারের ৪ জন, হবিগঞ্জের ২ জন এবং সুনামগঞ্জ জে’লার একজন।

স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের তথ্যমতে, গত একমাসে ৩ হাজার ১৭৮ জন আ’ক্রান্ত হয়েছেন। মৃ’ত্যু হয়েছে ৬৫ জনের। এর মধ্যে ১ এপ্রিল ১০০ জন আ’ক্রান্ত হয়ে মা’রা যান ৫ জন। এরমধ্যে ৪ জন সিলেট জে’লার, হবিগঞ্জের একজন। ২ এপ্রিল আ’ক্রান্ত ১১৬, মা’রা যান সিলেটের একজন।

৩ ও ৪ এপ্রিল পর্যায়ক্রমে ৫৬ ও ৫০ জন আ’ক্রান্ত হন। ৫ তারিখে আ’ক্রান্ত ৮৩, মৃ’ত্যু হয় সিলেট জে’লার একজনের। ৬ এপ্রিল ১০০ জন আ’ক্রান্ত হয়ে মা’রা যান হবিগঞ্জের একজন। ৭ এপ্রিল আ’ক্রান্ত ১৪২, মা’রা যান সিলেটের দুই বাসিন্দা। ৮ তারিখে আ’ক্রান্ত ১৫৩ এবং মৃ’ত্যু হয় সিলেটের দুই জনের। ৯ এপ্রিল ১৪৪ জন আ’ক্রান্তের বিপরীতে মা’রা যান সিলেটের একজনের।

১০ এপ্রিল আ’ক্রান্ত ১৯৫, মৃ’ত্যু মৌলভীবাজারের একজনের। ১১ এপ্রিল আ’ক্রান্ত ১৪৩ জন, মৃ’ত্যু হয় সিলেটের দুইজনের। ১২ এপ্রিল আ’ক্রান্ত ১৪২, মৃ’ত্যু হয় সিলেটের দুই বাসিন্দার। ১৩ এপ্রিল আ’ক্রান্ত ১৩৯, মা’রা যান সিলেটের দু’জন। ১৪ এপ্রিল ৩ জনের মৃ’ত্যু হয় দুইজন সিলেটের, একজন মৌলভীবাজারের, আ’ক্রান্ত হন ১৫৪ জন। ১৫ এপ্রিল মৃ’ত্যুহীন দিনে ৭৯ জন আ’ক্রান্ত হন। ১৬ এপ্রিল ১০৭ জন আ’ক্রান্ত, মৃ’ত্যু হয় সিলেট জে’লার একজনের। ১৭ এপ্রিল ৬২ জন আ’ক্রান্ত ও সিলেটের ২ জন মা’রা যান। ১৮ এপ্রিল কেবল ৭৫ জন আ’ক্রান্ত হন। ১৯ এপ্রিল ১৩০ জন আ’ক্রান্ত ও সিলেটের তিন বাসিন্দার মৃ’ত্যু হয়। ২০ কেবল ১৩৬ জন আ’ক্রান্ত হন।

২১ এপ্রিল সিলেটের একজন মা’রা যান, আ’ক্রান্ত হন ১৩৫। ২২ এপ্রিল আ’ক্রান্ত ১১৩ এবং সিলেটের চারজন মা’রা যান। ২৩ এপ্রিল ১২৪ জন আ’ক্রান্ত হয়ে সিলেট জে’লার ২ বাসিন্দা মা’রা যান। ২৪ এপ্রিল ১১৫ জন আ’ক্রান্ত ও সিলেটের দুই এবং মৌলভীবাজারের একজন মা’রা যান। ২৫ এপ্রিল একদিনে সিলেটের ৮ জনের মৃ’ত্যু হয় এবং ৪৫ জন আ’ক্রান্ত হন। ২৬ এপ্রিল আরো ৫ জনের মৃ’ত্যু হয় এবং আ’ক্রান্ত হন ৮৮ জন।মা’রা যাওয়া ৪ জন সিলেট ও একজন সুনামগঞ্জের। ২৭ এপ্রিল ৯৪ জন আ’ক্রান্তের বিপরীতে ২ জন মা’রা যান। দু’জনই সিলেটের। ২৮ এপ্রিল ৭৩ জন আ’ক্রান্তের বিপরীতে ২ জন মা’রা যান। ২৯ এপ্রিল আ’ক্রান্ত হন ৫ জন। সকলেই সিলেটের এবং ৮৫ জন আ’ক্রান্ত হন। সর্বশেষ ৩০ এপ্রিল ৭৯ জন আ’ক্রান্ত হন, মৃ’ত্যু হয় ৪ জনের। তার মধ্যে চারজনই সিলেট জে’লার বাসিন্দা।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 16
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    16
    Shares

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: