সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৫৭ সেকেন্ড আগে
সোমবার, ১৪ জুন ২০২১ খ্রীষ্টাব্দ | ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মৌলভীবাজারে নামাজেই মৃত্যু হলো ব্যাংক কর্মকর্তার!

মৌলভীবাজারে তাবীর নামাজের পূর্বে এ’শার নামাজ পড়া অবস্থায় শফিকুল ইস’লাম চৌধুরী (৬০) নামে অগ্রণী ব্যাংক কর্মক’র্তার মৃ’ত্যু হয়েছে।

বৃহস্পতিবার ২৯ এপ্রিল রাত সাড়ে ৮টার দিকে মৌলভীবাজার সরকারি কলেজ জামে ম’সজিদে এশার নামাজ পড়া অবস্থায় তার মৃ’ত্যু হয় বলে নিশ্চিত করেছেন ওই ম’সজিদের পেশ ই’মাম হাফেজ মা’ওলানা আব্দুল মুকিত মামুন।

তিনি জানান, ম’সজিদে যখন এশার নামাজ শুরু হয় তখন প্রথম রাকাতেই হঠাৎ করে প্রচন্ড শব্দ শুনতে পাই,মনে হলো ফ্লোরে কিছু একটা পড়েছে,নামাজ শেষ হতেই মু’সল্লীরা বলতে শুরু করেন তিনি পড়ে গেছেন। এক পর্যায়ে ধ’রাধরি করে মু’সল্লীরা ম’সজিদের বারান্দায় নিয়ে শরীরে পানি দিয়ে গাড়িতে করে হাসপাতাল নিয়ে যান।

ই’মাম আব্দুল মুকিত মামুন আরও জানান,পরবর্তীতে হাসপাতা’লে নিয়ে যাওয়া হয়। ধারণা করা হচ্ছে নামাজেই তাঁর মৃ’ত্যু হয়েছে। তিনি আরো বলেন,আমা’র দেখা নম্র,ভদ্র,কথা কম বলা ও শিষ্টাচারে ভরপুর একজন খাটি মু’সল্লী ছিলেন এই ব্যাংক কর্মক’র্তা।

বৃহস্পতিবার রাত থেকে সোস্যাল মিডিয়াজুড়ে নামাজ পড়া অবস্থায় ব্যাংক কর্মক’র্তার মৃ’ত্যু নিয়ে রীতিমত তুমুল আলোচনা চলছে। কেউ কেউ এমন মৃ’ত্যুুর ঘটনাকে রাজকী’য় শেষ বিদায় হিসেবে অ’ভিহিত করেছেন। আবার কেউ কেউ বলছেন এমন মৃ’ত্যু কয়জনেরই ভাগ্যে জুটে?

স্থানীয় সূত্রে জানা যায়,শফিকুল ইস’লাম চৌধুরী মৌলভীবাজার শহরের পৌর এলাকার ২নং ওয়ার্ডের সোনাপুর রোডে এডভোকেট আব্দুল খালিক এর মালিকানাধীন বাসায় ভা’রাটিয়া হিসেবে দীর্ঘদিন যাবত বসবাস করে আসছিলেন। তাঁর গ্রামের বাড়ি হবিগঞ্জ জে’লার বাহুবল উপজে’লার আলাপুর গ্রামে। মৃ’ত্যুর পূর্ব পর্যন্ত তিনি অগ্রনী ব্যাংক লিঃ মোস্তফাপুর শাখায় কর্ম’রত ছিলেন বলে জানা যায়।

শুক্রবার (৩০ এপ্রিল) সকাল ১১টার দিকে মৌলভীবাজার সরকারি কলেজ হোস্টেল মাঠে শফিকুল ইস’লাম চৌধুরীর প্রথম জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। সেখানে পৌর কাউন্সিলর আছাদ হোসেন মক্কুসহ স্থানীয় ব্যক্তিবর্গ এবং আত্মীয়স্বজন জানাযার নামাজে শরিক হন। পরে ২য় জানাযার নামাজ ও দাফনের জন্য ম’রদেহ নিয়ে যাওয়া হয় গ্রামের বাড়ি হবিগঞ্জের বাহুবল উপজে’লার আলাপুর গ্রামে। সেখানে জুমা’র নামাজের পর জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়।

মৌলভীবাজার পৌরসভা’র কাউন্সিলর আছাদ হোসেন মক্কু বলেন, কলেজ ম’সজিদে এশার নামাজ পড়া অবস্থায় তাঁর মৃ’ত্যু হয়েছে,তবে তিনি হার্ডএট্যাক করেছেন বলে ধারনা করছি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: