সর্বশেষ আপডেট : ৩১ মিনিট ৪৯ সেকেন্ড আগে
রবিবার, ১ অগাস্ট ২০২১ খ্রীষ্টাব্দ | ১৭ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

হাসপাতালে কতদিন থাকতে হবে খালেদা জিয়াকে?

করো’নায় আ’ক্রান্ত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে রাজধানীর এভা’রকেয়ার হাসপাতা’লে ভর্তি করা হয়েছে। তাকে দুয়েক দিন হাসপাতা’লে থাকতে হবে বলে জানিয়েছেন চিকিৎসক ডা. এফ এম সিদ্দিকী’।

তিনি বলেন, ‘গত এক বছর ম্যাডাম কোয়ারেন্টিনে ছিলেন। ওই সময় কোনো পরীক্ষা-নিরীক্ষা করতে পারেননি। এখন যেহেতু ম্যাডাম কোভিড থেকে ভালো হয়েছেন তাই বাকি পরীক্ষাগুলো করব।’

তিনি আরও বলেন, ‘আজকে ম্যাডামকে অস্থায়ীভাবে কেবিনে ভর্তি করা হয়েছে। তাকে বাসা থেকে আনা নেওয়া ও বের করা ক’ষ্ট। তাই ভর্তি করা হয়েছে। কালকে (বুধবার) আরও পরীক্ষা করে হবে।’

খালেদা জিয়াকে কতদিন হাসপাতা’লে থাকতে হবে জানতে চাইলে ডা সিদ্দিকী’ বলেন, ‘মিনিমাম এক-দুই দিন তাকে হাসপাতা’লে থাকতে হবে।’

বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার বলেন, ম্যাডামের সঙ্গে তার গৃহকর্মী ফাতেমা ও অন্য একজন নারী স্টাফ হাসপাতা’লে থাকবেন।

মঙ্গলবার (২৭ এপ্রিল) রাত সাড়ে নয়টার দিকে গুলশানের বাসভবন ফিরোজা থেকে খালেদাকে বহনকারী গাড়িটি রাজধানীর বসুন্ধ’রা আবাসিক এলাকার এভা’রকেয়ার হাসপাতা’লের উদ্দেশে রওনা হয়। পরে রাত ১০টা ১০ মিনিটের দিকে গাড়িটি হাসপাতা’লে পৌঁছায়।

এর আগে খালেদা জিয়ার ব্যক্তিগত ডাক্তার ডা. জাহিদ হোসেন বলেছিলেন, ম্যাডামের কিছু শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করার জন্য হাসপাতা’লে নেওয়া হচ্ছে।

গত শনিবার খালেদা জিয়ার দ্বিতীয় করো’না টেস্টের রিপোর্ট পজিটিভ আসার কথা জানিয়ে তার চিকিৎসক ডা. এফ এম সিদ্দিকী’ গণমাধ্যমে বলেন, তার আরও কিছু পরীক্ষা-নিরীক্ষা করা দরকার।

গত ১৫ এপ্রিল রাতে এভা’রকেয়ার হাসপাতা’লে খালেদা জিয়ার সিটি স্ক্যান করা হয়। তারপর তার ব্যক্তিগত চিকিৎসকরা বলেন, সিটি স্ক্যানে খালেদা জিয়ার ফুসফুসে খুবই সামান্য সংক্রমণ হয়েছে। যা সত্যিকার অর্থে মাইল্ড পর্যায়েও পড়ে না। তাই খালেদা জিয়ার আগের ওষুধের সঙ্গে নতুন ওষুধ অ্যান্টিবায়োটিক যু’ক্ত করা হয়।

এর আগে গত ১১ এপ্রিল খালেদা জিয়ার শরীরে করো’নাভাই’রাস শনাক্ত হয়। তার বাসভবন ফিরোজার আরও আটজন ব্যক্তিগত স্টাফও আ’ক্রান্ত হন। বর্তমানে তিনিসহ চারজন করো’না আ’ক্রান্ত আছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 3
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    3
    Shares

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: